ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁয় মাঠে নেমে আমন ধানের ক্ষেত পরিদর্শন করলেন – খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি

আর আর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি।।

নওগাঁয় মাঠে নেমে আমন ধানের ক্ষেত পরিদর্শন করলেন, বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। শনিবার (৯ নভেম্বর) বিকালে নওগাঁয় মাঠে নেমে আমন ধানক্ষেত পরিদর্শন করেন তিনি।

সরকারী গুদামে ধান-চাল সরবরাহে কোন ভাবেই মধ্যস্বত্ত্বভোগী, দালাল চক্র কিম্বা দলীয় নেতা স্থান পাবে না বলেই জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। ২০ নভেম্বর থেকে ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত প্রতি কেজি ২৬ টাকা দরে সরাসরিভাবে কৃষকের কাছ থেকে ৬ লাখ টন ধান কিনবে সরকার। তাই সময় মত সরাসরি খাদ্যগুদামে ধান সরবরাহ করতে কৃষকের প্রতি আহবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী।

শনিবার (৯ নভেম্বর) বিকালে নওগাঁয় মাঠে নেমে আমন ধানক্ষেত পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। মাঠে নেমে ধানের ফলন দেখে পুলকিত হোন মন্ত্রী। তিনি স্থানীয় ধান-চাষিদের কাছ থেকে চাষাবাদের খোঁজ খবর নেন। চলতি আমনে বাম্পার ফলনের আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসময় সাবেক এমপি শাহীন মনোয়ারা হক, জেলা খাদ্য নিয়ন্ত্রক জাবেদ ফারুক পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিভাস মজুমদার গোপাল, নওগাঁ জেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য আব্দুল খালেক, নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
ঝিনাইদহে শ্রমিকদলের কর্মিসভা অনুষ্ঠিত  আর বাড়ি ফেরা হলো না ইসমাইলের  ঝিনাইদহে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ইবিতে ‘তবু তো ফাগুন আসে’ কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন কোটচাঁদপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাসিরনগরে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  নওগাঁয় জেলা যুবলীগের প্রতিষ্ঠা বাষির্কী পালিত মুস্তাফিজ হঠাৎ কেন ‘নখ দন্তহীন’? নওগাঁয় ট্রেন দূঘটনা রোধ করে হাজারো যাত্রীদের প্রান বাঁচানো সেই শিক্ষার্থীরা পেলেন বীরত্বের পুরস্কার বাবরের নেতৃত্ব নিয়ে মুখ খুলেছেন সরফরাজ রোনালদো ৩ বছর ধরে ড্রিবলিং করেন না নাসির হোসেনের সেঞ্চুরী পেসবোলার রুবেলের আগুন ঝরানো ৭টি উইকেট অলোক কাপালীর ৯ হাজার রান সীমান্তে এসে বিজিবি সদস্যদের সঙ্গে ‘আমার সোনার বাংলা’ গাইলেন দেব জামাকাপড়ে এলার্জি তাই পরি না: রাখি পাকিস্তান থেকে ৩০০ টন পিয়াজ আমাদিন করছে বাংলাদেশ ৩ দিন পর সদরঘাট থেকে নৌযান চলাচল শুরু জেনে নিন মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সূচি, ভাড়া ও নিয়মাবলী চিরবিদায় নিয়ে চলে গেলেন শিক্ষক আব্দুল কাদের ব্যর্থতার পরই সফলতা আসবে তার জন্য প্রয়োজন বৃহত্তর ঐক্য নাগপুর স্টেডিয়ামে মোহাম্মদ নাঈমের ‘রাজত্বময় ব্যাটিং’ সম্ভাবনা জাগিয়েও পারলো না বাংলাদেশ কুষ্টিয়া সদর উপজেলা ও শহর আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে পাটিকাবাড়ীতে বর্ধিত সভা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com