ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ধর্ষনের শিকার হয়ে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা

বিল্লাল হুসাইন,ঝিকরগাছা, (যশোর)প্রতিনিধি।।

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন বড়আঁচড়া গ্রামে সোনামনি ওরফে টুনু (২২)নামে এক তরুনী গলায় ওড়ান পেচিয়ে আত্মহত্যা করেছে। ধর্ষনের পর লোক লজ্জার ভয়ে গলায় ওড়ান পেচিয়ে আত্মহত্যা করেছে। ধর্ষক রাকিব হাসানের মা রুপালি বেগম মেয়েটিকে গালিগালাজ করার পর ধর্ষনের পর লোক লজ্জার ভয়ে গলায় ওড়ান পেচিয়ে সে আতœহত্যা করেছে বলে স্থানীরা অভিযোগ করেন।

শুক্রবার রাত ৮ টার সময় বেনাপোলের বড়আঁচড়া গ্রামের লিটন এর বাড়িতে আত্মহত্যার ঘটনাটি ঘটে।ধর্ষনের শিকার আত্মহত্যা রুনী যশোর জেলার মনিরামপুর থানার ময়নুদ্দিনের মেয়ে। সে ওই গ্রামে লিটনের বাড়িতে ভাড়া থাকত তার বোনের সাথে। বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের শহিদের ছেলে ভরসা ও তার চাচাতো ভাই রফিকুল ইসলামের ছেলে রাকিব হোসেন এবং একই থানার গাতিপাড়া গ্রামের সাগর হোসেনের ছেলে সাব্বির হোসেন ধষর্ককারী বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা বলেন, শুক্রবার বেলা ৪ টার সময় জুথি নামে একটি মেয়েকে সংঙ্গে নিয়ে সোনামনি ওরফে টুনু রাকিবের ডাকে তার চাচাতো ভাই ভরসাদের বাড়িতে যায়। এসময় ওই বাড়িতে ভরসার বাবা মা কেউ ছিল না। টুনু ভরসাদের ঘরে উঠার কিছু সময় পর জুথি ওই বাড়ি থেকে চলে আসে। এরপর টুনুর বড় বোন মর্জিনা বাড়িতে এসে তার বোনকে না পেয়ে পাগলের মত প্রায় ৪০ মিনিট খোজাখুজির পর মেয়েটি বাড়ি আসে। সে কোথায় ছিল তা তার বোন জানতে চাইলে সে বার বার মিথ্যা কথা বলতে থাকে।এক পর্যায় রাকিবের মা রুপালী বেগম এসে মেয়েটিকে মারতে যায়,এবং বলে সে তার ছেলে ও ভাসুরের ছেলে ভরসার সাথে তার ভাসুর শহিদের বাড়িতে সময় কাটিয়েছে। এতে করে গ্রামের লোক কানা ঘুষা করতে থাকে। মেয়েটি লোকলজ্জার ভয়ে রাত ৮ টার দিকে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। তবে একটি সুত্র দাবি করে বলে মেয়েটি নিজ ইচ্ছায় দারিদ্রতার কারনে অনৈতিক কাজ করে থাকতে পারে।

মেয়েটির বোন মর্জিনা বলেন তার বোনকে ওরা ফুসলিয়ে নিয়ে জোর করে ধর্ষন করেছে। ঘটনাটি জানাজানি হলে সে তার বোনকে বকাঝকা করলে সে সুযোগ বুঝে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

বাড়ির পাশের আসমা খাতুন বলেন, টুনুর বড় বোন মর্জিনার শিশু সন্তানকে টুনু রাখত এবং মর্জিনা একটি হোটেলে রান্নার কাজ করত। ওই বাচ্চার কান্নার চিৎকারে দৌড়ে এসে জানালা দিয়ে দেখা যায় টুনু গলায় দড়ি দেওয়া অবস্থায় ঝুলছে। তখন জানালা দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে টুনুকে উদ্ধার করে বেনাপোল রজনী ক্লিনিক এরপর নাভারন বুরুজ বাগান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাকে মৃত্যু বলে ঘোষনা করেন। রাকিবের মা রুপালী বেগমের নিকট বিষয়টি জানতে চাইলে সে তাকে গালাগালি করেনি বলে জানায়। তবে টুনু ও তার ছেলে সহ আরো দুইজন তার ভাসুরের ঘরে ছিল বলে স্বীকার করেন।

এ ব্যাপারে ভরসার পিতা শহিদ হোসেন ও মা বিউটি খাতুন বলেন, আমার ছেলে এ রকম কাজ করতে পারে না। সে গ্রামে একজন ভালো ছেলে হিসাবে পরিচিত। মেডিকেল রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে তার ছেলে দোষি কিনা।

রিপোর্ট লেখা পর্যন্ত ভরসা, রাকিব সাব্বির পলাতক রয়েছে বলে এলাকাবাসি জানান বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান আমাদের প্রতিনিধিকে বলেন, মেয়েটি ধর্ষন হয়েছিল কিনা বলতে পারব না। তবে সে গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছে। তার শারীরীক পোষ্ট মর্টেম পরীক্ষার জন্য যশোর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারী পরীক্ষার রিপোর্টে সব জানা যাবে। তবে ঘটনায় বেনাপোল পোর্ট থানার একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে

 

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
অনুষ্ঠানে দেরিতে আসায় ম্যাডোনার বিরুদ্ধে ভক্তের মামলা! নামে-বেনামে সম্রাটের ১০০০ কোটি টাকার সম্পদ বিদেশে সৌদি থেকে শুক্রবার দেশে ফিরছেন সেই সুমি প্রবাসী ভোটার: সংযুক্ত আরব আমিরাতে অনলাইন সেবা শুরু ১৮ নভেম্বর বিবেকবান সুশীলরা আজ গৃহবন্দী      আবারো প্রবাসীদের হয়রানি করলেন এয়ারপোর্টের ইউএস-বাংলা কাউন্টার কুষ্টিয়া শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাইজাল আলী সভাপতি ; আতাউর রহমান আতা সম্পাদক ঝিনাইদহ সদর এমপির পিএস সহ দুই জনকে কুপিয়ে জখম হরিণাকুণ্ডুতে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারক লিপি হস্তান্তর ; ঝুকিপুর্ণ সরকারী বিদ্যালয় জাতীয়করণই দিতে পারে  বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের মুক্তি ছোঁয়া মনিকে দেখে কাঁদছে সবাই নওগাঁয় ৫ লিটার মদ সহ আটক-১ পিয়াজের দাম বৃদ্ধি, সংসদকে কারণ জানালেন মন্ত্রী মহেশপুরে ৫০০ প্লাস্টিক ব্যাগ ধ্বংস করলো ভ্রাম্যমান আদালত কোটচাঁদপুরে পল্লীতে পানিতে ডুবে এক শিশুর করুণ মৃত্যু ‘বৈশ্বিক সমস্যা সমাধানে সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ’ নওগাঁয় ট্রেনের ধাক্কায় পুলিশের এস আই নিহত ইবিতে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ সুস্মিতার মেয়ের আবেগঘন পোস্ট ২০০০ পর্বে ‘শুধু সিনেমার গান’ ঝিনাইদহের মহেশপুরে২১৬টি স্বর্ণের আংটি উদ্ধার শরীয়তপুরে যাত্রীবাহী বাস পুকুরে পরে উদ্ধারকারীসহ নিহত ৩ আহত ১০ নওগাঁয় মাতৃ মৃত্যুর হার কমানোর লক্ষ্যে অবহিতকরন সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালন প্রতিবেশী নিয়ে শামীমা আক্তারের লেখা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com