ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁয় বালুবাহী ট্রাক্টরের সাথে মোটরসাইকেল সংর্ঘষে দাদা-নাতনী নিহত-আহত ১

আর আর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি।।

নওগাঁয় বালুবাহী ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দাদা ও নাতনীর মর্মান্তিকভাবে মৃত্যু ঘটেছে। একই সড়ক দূর্ঘঘটনায় আরো একজন আহত হয়েছেন। এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে (৯ নভেম্বর) শনিবার সকাল ৯ টারদিকে নওগাঁর রানীনগর উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি জহুরুল হক প্রতিবেদককে জানান, ঘটনার সময় রানীনগর উপজেলার আমিরপুর গ্রামের আব্দুল মান্নান মহুরী (৪৫) তার মেয়ে সুমাইয়া আক্তার (১৩) ও নাতনী রিপা আক্তার (১৫) কে বিদ্যালয়ে পৌছে দেয়ার জন্য একটি মোটর সাইকেল যোগে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দেন। পথে আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে মতিন মার্কেট এর সামনে পৌছালে এসময় বিপরিদমুখী একটি বালুবাহী ট্রাক্টর ঘটনাস্থলে মোটর সাইকেলটিকে সজোরে ধাক্কাদিলে মোটর সাইকেল চালক সহ মোট ৩ জনই জখম হওয়ায় সাথে সাথে স্থানিয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দিলে, চিকিৎসকরা রিপা আক্তার (১৫) কে মৃত ঘোষনা করেন এবং তার দাদা আব্দুল মান্নান মহুরীকে গুরুতর জখম অবস্থায় রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন চিকিৎসকরা। রাজশাহী মেডিকেলে নেয়ার পরই চিকিৎসকরা দাদা আব্দুল মান্নান মহুরীকে ও মৃত ঘোষনা করেন বলে নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান ওসি।

অপরদিকে আহত আব্দুল মান্নান মহুরীর মেয়ে সুমাইয়া আক্তারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত রিপা আক্তার ও আব্দুল মান্নান মহুরী দুজন দাদা ও নাতনী। নিহত রিপা আক্তারের পিতার নাম রিপন সরদার। নিহত রিপা আক্তার গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী ছিলেন ও আহত সুমাইয়া আক্তার ৭ম শ্রেনীর শিক্ষার্থী বলে জানিয়েছেন স্থানিয়রা।

একই পরিবারের দুজনের মৃত্যুর ঘটনায় গ্রাম ও বিদ্যালয় সহ এলাকার লোকজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। অপরদিকে স্থানিয়রা ঘাতক ট্রাক্টরটি আকট করলেও তার চালক পালিয়ে গেয়ে জানিয়ে ওসি আরো বলেন, এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি ঝিনাইদহে প্রতারণার অভিযোগে এক যুবকে গ্রেফতার করেছে সিআইডি কুষ্টিয়ার মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের দেয়া হচ্ছেনা বেডসীড ঝিনাইদহের শৈলকুপায় করোনায় কর্মহীন বৃদ্ধকে অটো ভ্যান উপহার কিশোরগঞ্জের কৃতি সন্তান চালক বিহীন হেলিকপ্টারের আবিস্কারক হুমায়ুন কবির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও আমেরিকান নাগরিক সহ-৯ জন জখম কোটচাঁদপুরে পানিতে বন্দি ৬টি অসহায়  পরিবার, প্রশাসনের হস্তক্ষেপ কামনা স্যার নিজেই ড্রাইভার! কুষ্টিয়ায় নি‌খোঁজের ১৮ ঘন্টা পর নদী‌তে ভে‌সে উঠ‌লো ব্যাংক কর্মকর্তার মৃত‌দেহ হরিণাকুণ্ডুর পল্লিতে এক গৃহবধুর আত্মহত্যা জাতীয় পরামর্শক কমিটি সতর্ক করল করোনা নিয়ে ! বৈশ্বিক চাহিদা মেটাতে বাংলাদেশ সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ভালো লাগেনি পামেলার আম্ফানে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে শাহরুখ শর্তসাপেক্ষে সবকিছু খুলছে নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন শুরু মোংলায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী ঘর বরাদ্দ, বিতরণ করা হয়েছে জিআর চাল প্রবাসী জাহিদুল ইসলাম বাহারে উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ নান্দাইলের মিতু গাইবান্ধায় শ্বশুরালয়ে হত্যার অভিযোগ কুষ্টিয়ায় ৮ জন করোনা রোগী শনাক্ত  ঝিনাইদহের বিএনপি নেতা ওহীদ চেয়ারম্যান এর পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কুষ্টিয়ায় নদীতে গোসল করতে নেমে ব্যাংকার নিখোঁজ ঝিনাইদহের কালীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুটি গরুর মৃত্যু

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com