ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মিথ্যা সকল পাপের জননী আর  ঈমান হল সকল এবাদতের মূল  :  হাফেজ ছৈয়দ রুহুল আমিন আলকাদেরী

দেলোয়ার হোসাইন, রাঙ্গুনিয়া প্রতিনিধি।।

মিথ্যা বলার চেয়ে মারাত্মক অপরাধ আর নেই। তাই মিথ্যাবাদীকে আল্লাহ ও রাসূলুল্লাহ (সা.) আদৌ পছন্দ করেন না। কোরআন ও হাদিসে মিথ্যাবাদীর ভয়ানক পরিণতির কথা বলা হয়েছে। একটি মিথ্যাকে সত্য বলে প্রমাণ করার জন্য হাজারো ছলচাতুরী এবং আরও অনেক মিথ্যা বলার প্রয়োজন হয়। এরপরও মিথ্যা মিথ্যাই থেকে যায়। মিথ্যাচার করে যারা বেড়ায় তারা সংসারে, সমাজে এবং দেশে মহাদুর্যোগ সৃষ্টি করতে পারে। মিথ্যাবাদীর খপ্পরে পড়ে অনেক নিরীহ মানুষ প্রতারিত হয়েছে। মিথ্যাবাদীর ওপর মহান আল্লাহতায়ালার অভিশাপ বর্ষিত হয়।
চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভা ১, ২ ও পোমরা আংশিক কর্তৃক আয়োজিত প্রিয় নবী (দ.) আগমণে পবিত্র  ঈদ-এ-মিলাদুন্নবী (দ.) উদযাপন উপলক্ষে জশনে জুলুছ ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মাওলানা খাইরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,  রাঙ্গুনিয়া উপজেলা দক্ষিণের আহলে সুন্নত ওয়াল জামাতের সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমিন আলকাদেরী।

তিনি আরো বলেন, মিথ্যা বলার পরিণাম খুবই ধ্বংসাত্মক। এর জন্য দুনিয়াতে রয়েছে ধ্বংস আর আখেরাতে রয়েছে অপমান ও লাঞ্ছনা। মিথ্যার কারণে অন্তরে কপটতার সৃষ্টি হয়। মিথ্যা পাপাচার ও জাহান্নামের দিকে নিয়ে যায়। মিথ্যাবাদীদের সাক্ষ্য গ্রহণ করা হয় না। মিথ্যার কারণে দুনিয়া ও আখেরাত উভয় জায়গাতেই চেহারা বিবর্ণ ও মলিন হয়ে যায়। বিচার দিবসে মিথ্যাবাদীর চোয়াল চিরে গর্দান পর্যন্ত নিয়ে যাওয়া হবে। তিনি আরও বলেছেন, ধ্বংস তার জন্য যে লোক হাসানোর জন্য কথা বলে এবং এতে সে মিথ্যার আশ্রয় নেয়। ধ্বংস তার জন্য, ধ্বংস তার জন্য। (তিরমিজি, আবু দাউদ) আসুন, আমরা কথায়-কাজে-আচরণে সততার পরিচয় দিই এবং জীবনের প্রতিটি পদক্ষেপে সত্যাশ্রয়ী হয়ে জীবন যাপন করি। এছাড়া তিনি আরো বলেন, সকল এবাদতের মূল হলো ইমাম। ঈমান ছাড়া কোন এবাদত আল্লাহর দরবারে কবুল হবে না।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, পৌরসভা ১নং ওয়ার্ড কাউন্সিল জালাল উদ্দীন কমিশনার, সাবেক মুফিজ কমিশনার, ২নং ওয়ার্ড কাউন্সিল জসিম উদ্দীন কমিশনার, জুলুস প্রস্তুতি কমিটির আহবায়ক হারুণ মাতব্বর, যুগ্ম আহবায়ক মাওলানা সিদ্দিক আহমেদ,সদস্য সচিব ছৈয়দ মুহাম্মদ জাহেদুল হক,অর্থ সচিব হাফেজ আবদুল রহিম, আবু মুছা কমিশনার, পোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, সাবেক আবুল কদর মেম্বার, নোঁয়াগাও আল্রামা রুমীর প্রধান মাওলানা ইলিয়াস নুরী,  উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার প্রমুখ।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
অপকর্মে জড়িতদের বাঁচাতে মানববন্ধন হ‌রিণাকুণ্ডু‌তে মাত্র ১২০ টাকা প‌রীক্ষার ‌ফি না ‌দি‌তে পারাই ষষ্ঠ ‌শ্রেণীর ছাত্রী বিনা’র আত্তহত্যা ; হতদরিদ্র হওয়া সত্তেও উপবৃত্তি থেকে বঞ্চিত   রাঙ্গুনিয়ায় রোশাই পাড়ার উদ্যোগে ঈদ-এ মিলাদুন্নবী (দ.) উদযাপন উপলক্ষে জশনে জুলুছ অনুষ্ঠিত ধরমন্ডল রাজমিস্ত্রী কল্যাণ সংগঠনের উদ্যোগে রাস্তা সংস্কার  তালতলীতে ৮০ পিস ইয়াবাসহ এক ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে যশোরের ১৮ টি রুটে বাস চলাচল বন্ধ ঝিনাইদহ জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হরিণাকুণ্ডু উপজেলার শীর্ষ সন্ত্রাসী এম.এল জনযুদ্ধের  আঞ্চলিক নেতা নিহত লক্ষ্মীপুরে একটি গুদাম থেকে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ পেঁয়াজ আবদুল মান্নান’র কবিতা ”পেঁয়াজ” নওগাঁয় ছবি হাতে নিয়ে মেয়েকে খুজে বেড়াচ্ছেন এক বিধবা মা অবশেষে মাশরাফিকে কেনা হলো…. আবুল কালাম আজাদ সানি’র কবিতা পেঁয়াজ নিয়ে দো-পেঁয়াজী যশোরে চিকিৎসকের ভুলে গৃহবধূর মৃত্যুর ঘটনায় মামলা আটক-২ বশেমুরবিপ্রবিতে প্রশ্নফাঁস চক্রে জড়িত ৭ শিক্ষার্থীকে বহিস্কার নওগাঁয় চালককে হত্যা করে অটো চার্জার ছিনতাই করেছে দূর্বৃত্তরা রাবিতে ৯ দফা দাবিতে ছাত্র-শিক্ষকদের মানববন্ধন লক্ষ্মীপুর – রামগতি সড়কে বাস উল্টে আহত – ২৫ জন পাবনায় দেশের প্রথম ভার্চুয়াল ফার্নিচার শোরুম হাতিলের উদ্যোগে ক্যাম্পিং অনুষ্ঠিত সাব্বির কুমিল্লায়, অবিক্রিত মাশরাফি! নাসিরনগরে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ২৪৭ জন তালতলীতে ৮০ পিস ইয়াবাসহ এক ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার ঢাকায় তামিম, খুলনায় মুশফিক দুই ছাত্রলীগ কর্মীকে সাময়িক বহিষ্কার, স্থায়ী বহিষ্কারে শিক্ষার্থীদের অল্টিমেটাম জন্মদিনের শুভেচ্ছা: জননেতা খালিদ মাহমুদ চৌধুরী
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com