ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মিথ্যা সকল পাপের জননী আর  ঈমান হল সকল এবাদতের মূল  :  হাফেজ ছৈয়দ রুহুল আমিন আলকাদেরী

দেলোয়ার হোসাইন, রাঙ্গুনিয়া প্রতিনিধি।।

মিথ্যা বলার চেয়ে মারাত্মক অপরাধ আর নেই। তাই মিথ্যাবাদীকে আল্লাহ ও রাসূলুল্লাহ (সা.) আদৌ পছন্দ করেন না। কোরআন ও হাদিসে মিথ্যাবাদীর ভয়ানক পরিণতির কথা বলা হয়েছে। একটি মিথ্যাকে সত্য বলে প্রমাণ করার জন্য হাজারো ছলচাতুরী এবং আরও অনেক মিথ্যা বলার প্রয়োজন হয়। এরপরও মিথ্যা মিথ্যাই থেকে যায়। মিথ্যাচার করে যারা বেড়ায় তারা সংসারে, সমাজে এবং দেশে মহাদুর্যোগ সৃষ্টি করতে পারে। মিথ্যাবাদীর খপ্পরে পড়ে অনেক নিরীহ মানুষ প্রতারিত হয়েছে। মিথ্যাবাদীর ওপর মহান আল্লাহতায়ালার অভিশাপ বর্ষিত হয়।
চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভা ১, ২ ও পোমরা আংশিক কর্তৃক আয়োজিত প্রিয় নবী (দ.) আগমণে পবিত্র  ঈদ-এ-মিলাদুন্নবী (দ.) উদযাপন উপলক্ষে জশনে জুলুছ ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মাওলানা খাইরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,  রাঙ্গুনিয়া উপজেলা দক্ষিণের আহলে সুন্নত ওয়াল জামাতের সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমিন আলকাদেরী।

তিনি আরো বলেন, মিথ্যা বলার পরিণাম খুবই ধ্বংসাত্মক। এর জন্য দুনিয়াতে রয়েছে ধ্বংস আর আখেরাতে রয়েছে অপমান ও লাঞ্ছনা। মিথ্যার কারণে অন্তরে কপটতার সৃষ্টি হয়। মিথ্যা পাপাচার ও জাহান্নামের দিকে নিয়ে যায়। মিথ্যাবাদীদের সাক্ষ্য গ্রহণ করা হয় না। মিথ্যার কারণে দুনিয়া ও আখেরাত উভয় জায়গাতেই চেহারা বিবর্ণ ও মলিন হয়ে যায়। বিচার দিবসে মিথ্যাবাদীর চোয়াল চিরে গর্দান পর্যন্ত নিয়ে যাওয়া হবে। তিনি আরও বলেছেন, ধ্বংস তার জন্য যে লোক হাসানোর জন্য কথা বলে এবং এতে সে মিথ্যার আশ্রয় নেয়। ধ্বংস তার জন্য, ধ্বংস তার জন্য। (তিরমিজি, আবু দাউদ) আসুন, আমরা কথায়-কাজে-আচরণে সততার পরিচয় দিই এবং জীবনের প্রতিটি পদক্ষেপে সত্যাশ্রয়ী হয়ে জীবন যাপন করি। এছাড়া তিনি আরো বলেন, সকল এবাদতের মূল হলো ইমাম। ঈমান ছাড়া কোন এবাদত আল্লাহর দরবারে কবুল হবে না।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, পৌরসভা ১নং ওয়ার্ড কাউন্সিল জালাল উদ্দীন কমিশনার, সাবেক মুফিজ কমিশনার, ২নং ওয়ার্ড কাউন্সিল জসিম উদ্দীন কমিশনার, জুলুস প্রস্তুতি কমিটির আহবায়ক হারুণ মাতব্বর, যুগ্ম আহবায়ক মাওলানা সিদ্দিক আহমেদ,সদস্য সচিব ছৈয়দ মুহাম্মদ জাহেদুল হক,অর্থ সচিব হাফেজ আবদুল রহিম, আবু মুছা কমিশনার, পোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, সাবেক আবুল কদর মেম্বার, নোঁয়াগাও আল্রামা রুমীর প্রধান মাওলানা ইলিয়াস নুরী,  উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার প্রমুখ।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ।।পুলিশ ফাঁড়ি লকডাউন রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি ঝিনাইদহে প্রতারণার অভিযোগে এক যুবকে গ্রেফতার করেছে সিআইডি কুষ্টিয়ার মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের দেয়া হচ্ছেনা বেডসীড ঝিনাইদহের শৈলকুপায় করোনায় কর্মহীন বৃদ্ধকে অটো ভ্যান উপহার কিশোরগঞ্জের কৃতি সন্তান চালক বিহীন হেলিকপ্টারের আবিস্কারক হুমায়ুন কবির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও আমেরিকান নাগরিক সহ-৯ জন জখম কোটচাঁদপুরে পানিতে বন্দি ৬টি অসহায়  পরিবার, প্রশাসনের হস্তক্ষেপ কামনা স্যার নিজেই ড্রাইভার! কুষ্টিয়ায় নি‌খোঁজের ১৮ ঘন্টা পর নদী‌তে ভে‌সে উঠ‌লো ব্যাংক কর্মকর্তার মৃত‌দেহ হরিণাকুণ্ডুর পল্লিতে এক গৃহবধুর আত্মহত্যা জাতীয় পরামর্শক কমিটি সতর্ক করল করোনা নিয়ে ! বৈশ্বিক চাহিদা মেটাতে বাংলাদেশ সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ভালো লাগেনি পামেলার আম্ফানে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে শাহরুখ শর্তসাপেক্ষে সবকিছু খুলছে নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন শুরু মোংলায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী ঘর বরাদ্দ, বিতরণ করা হয়েছে জিআর চাল প্রবাসী জাহিদুল ইসলাম বাহারে উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ নান্দাইলের মিতু গাইবান্ধায় শ্বশুরালয়ে হত্যার অভিযোগ কুষ্টিয়ায় ৮ জন করোনা রোগী শনাক্ত 

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com