ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

পাকিস্তান ১২০ বল খেলে ৬১টি ডটবল

হতাশার ব্যাটিং পাকিস্তানীর প্রথম ৭ জন ক্রিকেটারদের...

।। অন্যদৃষ্টি স্পোর্টস ডেস্ক ।।

অস্ট্রেলিয়া সফরে পাকিস্তানের নাজুক পরিস্থিতি। সিরিজ বাঁচানোর ম্যাচে খেলেছে ৬১টি ডটবল। ১২০ বলের মধ্যে ৬১ বলে রান সংগ্রহে ব্যর্থ বাবর আজমরা। আটজন ব্যাটসম্যান দুই অঙ্কের ফিগার রান করতে না পারায় শেষ পর্যন্ত ৮ উইকেটে ১০৬ রানে ইনিংস সমাপ্ত করে টি-২০ র‌্যাংকিংয়ের শীর্ষে থাকা পাকিস্তান।

হজ টার্গেট তাড়া করতে নেমে অ্যারন ফিঞ্চ আর ডেভিড ওয়ার্নারের ব্যাটিং তাণ্ডবে ১১.৫ ওভারে ১০ উইকেটের বড় ব্যবধানে জয় নিশ্চিত করে অস্ট্রেলিয়া। এই জয়ে ২-০ ব্যবধানে ট্রফি নিজেদের করে নেয় স্বাগতিকরা।

আজ শুক্রবার ৮ই নভেম্বর’১৯ পার্থে অনুষ্ঠিত তৃতীয় ও সিরিজের শেষ ম্যাচে নিয়মিত বিরতিতে উইকেট হারায় পাকিস্তান।

সময়ের ব্যবধানে উইকেট পতনের কারণে সেট হতে গিয়ে মাত্রাতিরিক্ত ডটবল খেলেন পাকিস্তানের ব্যাটসম্যানরা। একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়ে শেষ পর্যন্ত ৮ উইকেটে ১০৬ রান তুলতে সক্ষম হয় মিসবাহ-উল-হকের শীষ্যরা।

১০৭ রানের মামুলী স্কোর তাড়া করতে নেমে ১০ উইকেটের বিশাল ব্যবধানে জয় পায় স্বাগতিক অস্ট্রেলিয়া। দলের জয়ে ৫২ ও ৪৮ রান করে অপরাজিত থাকেন অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। দ্বিতীয় ম্যাচে ১৫০ রান করেও ৭ উইকেটে পরাজিত হয় পাকিস্তান।

অন্যদৃষ্টি ।। এলিস হক

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
মহেশপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন সফল করতে বাঁশবাড়ীয়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত সাগান্না আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতির ১ম মৃত্যু বার্ষিকী পালিত বেপোরোয়া হানিফ বাস কেড়ে নিলো দুটি তাজা প্রাণ,,,  ভাষা শহীদদের প্রতি রাবি ট্যুরিস্ট ক্লাবের শ্রদ্ধাঞ্জলি ইবি’র শহীদ মিনারে শিক্ষক-কর্মকর্তাদের হট্টগোল বগুড়া শেরপুরে কু-প্রস্তাবে সাড়া না দেয়ায় বাড়ি ভাংচুর, থানায় অভিযোগ রামপালে নির্দিষ্ট সময়ে ৮৩ টি খাল খনন বাস্তবায়নে নানান চ্যালেঞ্জ ঝিনাইদহের শৈলকুপায় ৪ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ মহান  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে,শহীদ মিনারে  হরিনাকুন্ডু  বিএনপি হ্যান্ডবল জাতীয় দলের গোলরক্ষক সোহান আর নেই রাবি শিক্ষার্থীদের একুশ চেতনা আন্দোলনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার শপথ বিএনপির কেন্দ্রীয় শহীদ মিনারে স্পিকারের শ্রদ্ধা মাতৃভাষা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা নিবেদন নিয়ামতপুরে শহীদ দিবস ও  আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটি’র শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা কোরআনের রেফারেন্স দিয়ে জুয়া খেলা বন্ধের রায় রাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষার্থীকে মারধরের অভিযোগ ব্যবসায়ী ফজুল হত্যা কান্ডের ঘটনায় সরিষাবাড়ীর ফুলদহ গ্রামে আতংক-অনেকেই গ্রাম ছাড়া শিক্ষায় বৈষম্য আর কতকাল? পৌর ছাত্রলীগে সভাপতি বহিস্কার, ধামইরহাটে আ.লীগের কমিটি গঠন নিয়ে সংঘর্ষ,আহত-৩ নওগাঁয় বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রস্তাব অনুমোদনে আনন্দ মিছিল নওগাঁয় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চিনাইর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com