ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

অভিনয়ে সুযোগ পেতে ১৫ বছরের ঈশাকে একা আসতে বলা হয়

বিনোদন ডেস্ক।।

অভিনেত্রী ও আইটেম ডান্সার ঈশা কোপ্পিকর বলিউডে কাজ করছেন প্রায় দুই দশক ধরে। ২০০২ সালে কোম্পানি ছবিতে, খাল্লাস গানটির সঙ্গে তাঁর নাচ অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। পরবর্তীতে তিনি বহু ছবিতে অভিনয় করেছেন, তবে পাশাপাশি তাকে অনেকটা স্ট্রাগল করতে হয়েছে স্বজনপোষণ ও মিটু-র বিরুদ্ধে। ঈশা সম্প্রতি পিঙ্কভিলা-কে দেওয়া একটি সাক্ষাৎকারে এই বিষয়ে বিস্ফোরক কিছু তথ্য জানিয়েছেন।

ঈশা জানিয়েছেন, ক্যারিয়ারের বহু ছবিতে তাকে কাস্টিং করার পরও বাদ দেওয়া হয়েছে স্বজনপ্রীতির কারণে। আবার যৌন হয়রানি থেকে নিজেকে বাঁচানোর জন্য অনেক ছবির বিষয় কঠিন সিদ্ধান্ত নিয়েছেন যে বহু সুযোগ হাতছাড়া রয়েছে। তেমনই একটি ঘটনার কথা জানিয়েছেন ঈশা পিঙ্কভিলাকে।
ঈশা বলেন, ”একবার এক প্রযোজক আমাকে ফোন করে বলেন যে এই ছবিটা হচ্ছে। তুমি অমুক অভিনেতাকে ফোন করে তার নেকনজরে থাকার চেষ্টা করো। আমি তার পরে ফোন করি। তিনি জানান যে তার সারাদিনের টাইমটেবিলে কোনও সময় ফাঁকা নেই। ওই তারকা খুব ভোরবেলা উঠে জিম করতে যান। উনি আমাকে তার ডাবিং আর অন্য কোনও একটি কাজের ফাঁকে দেখা করতে বলেন। উনি আমাকে জিজ্ঞাসা করেন যে আমার সঙ্গে আর কে আসবে। আমি জানালাম যে আমার ড্রাইভার সঙ্গে থাকবে। উনি বলেছিলেন, কাউকে সঙ্গে নিয়ে আসার দরকার নেই। আমার বয়স তখন ১৫ কিংবা ১৬। আমি বুঝে গিয়েছিলাম যে কী ঘটতে চলেছে। তাই আমি উত্তরে বলেছিলাম যে কাল আমি ফ্রি নেই, আপনাকে পরে জানাচ্ছি।”

এর পরেই ঈশা ওই প্রযোজককে ফোন করে বলেন যে তাকে যদি কাস্টিং করতে হয় তবে যেন সেটা তার প্রতিভার ভিত্তিতে করা হয়। কারণ চরিত্রের জন্য এই সব তিনি করতে পারবেন না। ঈশা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে, খুব স্বাভাবিকভাবেই এরপর আর সেই অভিনেতার সঙ্গে তাঁর কাজ করা হয়নি। ঈশা বলেন, ”কোনও মেয়ে যদি না বলে, তবে সেটা এরা ঠিক নিতে পারেন না।”

এছাড়াও ঈশা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে বহু তারকার সেক্রেটারিরা তাকে অশোভনভাবে স্পর্শ করেছেন। এমন নানাবিধ অভিজ্ঞতার মধ্যে যেতে হয়েছে অভিনেত্রীকে।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
বেয়াদব উক্তিতে কামড়িয়ে শিক্ষকের ঠোট ছিঁড়ে নিলেন অপর শিক্ষক ঝিনাইদহে  সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ কনস্টেবল আহত রামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ব্যবসায়ীরা লাপাত্তা অপু বিশ্বাসের সাথেও এমন ঘটনা ঘটেছে অসুস্থ হওয়ার আগে কী করছিলেন নুসরাত? ইবির বাংলা বিভাগের অধ্যাপক ইয়াছিন আলীর ইন্তেকাল রাঙ্গুনিয়ায় কুরআন হেফজকারী শিক্ষার্থীদের দস্তারবন্দী অনুষ্ঠিত  আমতলী থানার ওসির বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ ঘুষের হাট বসেছে যশোর বি আর টি এ অফিসে  মিরপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে হানিফ এমপি-আব্দুল হালিম সভাপতি ; কামারুল আরেফিন সম্পাদক গাঙ্গুরিয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে হারুন সভাপতি ও তোজাম্মেল সাধারন সম্পাদক ফের পুরস্কৃত হলেন নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের চৌকস এস আই মিজান প্রেসিডেন্ট পার্কে মা বিদিশাকে সঙ্গে রাখতে চান এরিক, থানায় জিডি শান্তি সম্মেলনে যোগ দিতে কম্বোডিয়া গেলেন স্পিকার আইসিইউতে অভিনেত্রী নুসরাত বিয়ের খবরটি সঠিক নয়, বাংলাদেশ প্রতিদিনকে সৃজিত মুখার্জি নওগাঁর পিএম বালিকা উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান ইবির ‘ডি’ ইউনিটের ফল প্রকাশ : পাশ ২০ শতাংশ নওগাঁয় প্রবাসীর স্ত্রীকে ব্লাকমেইল করে অশ্লিল ভিডিও ধারন, যুবককে আটক গ্রাম আদালত মাধ্যমে এলাকায় ন্যায় ও শান্তি স্থাপন করতে হবে : উপসচিব শওকত ওসামান ঝিনাইদহের ডহরপুকুরিয়া হাফেজিয়া মাদ্রাসায় ১৪ তম ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত  যদি লাশ হয়ে যায় কুষ্টিয়ার মা ও ছেলেকে শ্বাসরোধ করে হত্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের মানব বন্ধন   নওগাঁয় ট্রাকের চাপায় মা ও ২ মেয়ে,৩ জন নিহত ;  নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com