ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

অভিনয়ে সুযোগ পেতে ১৫ বছরের ঈশাকে একা আসতে বলা হয়

বিনোদন ডেস্ক।।

অভিনেত্রী ও আইটেম ডান্সার ঈশা কোপ্পিকর বলিউডে কাজ করছেন প্রায় দুই দশক ধরে। ২০০২ সালে কোম্পানি ছবিতে, খাল্লাস গানটির সঙ্গে তাঁর নাচ অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। পরবর্তীতে তিনি বহু ছবিতে অভিনয় করেছেন, তবে পাশাপাশি তাকে অনেকটা স্ট্রাগল করতে হয়েছে স্বজনপোষণ ও মিটু-র বিরুদ্ধে। ঈশা সম্প্রতি পিঙ্কভিলা-কে দেওয়া একটি সাক্ষাৎকারে এই বিষয়ে বিস্ফোরক কিছু তথ্য জানিয়েছেন।

ঈশা জানিয়েছেন, ক্যারিয়ারের বহু ছবিতে তাকে কাস্টিং করার পরও বাদ দেওয়া হয়েছে স্বজনপ্রীতির কারণে। আবার যৌন হয়রানি থেকে নিজেকে বাঁচানোর জন্য অনেক ছবির বিষয় কঠিন সিদ্ধান্ত নিয়েছেন যে বহু সুযোগ হাতছাড়া রয়েছে। তেমনই একটি ঘটনার কথা জানিয়েছেন ঈশা পিঙ্কভিলাকে।
ঈশা বলেন, ”একবার এক প্রযোজক আমাকে ফোন করে বলেন যে এই ছবিটা হচ্ছে। তুমি অমুক অভিনেতাকে ফোন করে তার নেকনজরে থাকার চেষ্টা করো। আমি তার পরে ফোন করি। তিনি জানান যে তার সারাদিনের টাইমটেবিলে কোনও সময় ফাঁকা নেই। ওই তারকা খুব ভোরবেলা উঠে জিম করতে যান। উনি আমাকে তার ডাবিং আর অন্য কোনও একটি কাজের ফাঁকে দেখা করতে বলেন। উনি আমাকে জিজ্ঞাসা করেন যে আমার সঙ্গে আর কে আসবে। আমি জানালাম যে আমার ড্রাইভার সঙ্গে থাকবে। উনি বলেছিলেন, কাউকে সঙ্গে নিয়ে আসার দরকার নেই। আমার বয়স তখন ১৫ কিংবা ১৬। আমি বুঝে গিয়েছিলাম যে কী ঘটতে চলেছে। তাই আমি উত্তরে বলেছিলাম যে কাল আমি ফ্রি নেই, আপনাকে পরে জানাচ্ছি।”

এর পরেই ঈশা ওই প্রযোজককে ফোন করে বলেন যে তাকে যদি কাস্টিং করতে হয় তবে যেন সেটা তার প্রতিভার ভিত্তিতে করা হয়। কারণ চরিত্রের জন্য এই সব তিনি করতে পারবেন না। ঈশা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে, খুব স্বাভাবিকভাবেই এরপর আর সেই অভিনেতার সঙ্গে তাঁর কাজ করা হয়নি। ঈশা বলেন, ”কোনও মেয়ে যদি না বলে, তবে সেটা এরা ঠিক নিতে পারেন না।”

এছাড়াও ঈশা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে বহু তারকার সেক্রেটারিরা তাকে অশোভনভাবে স্পর্শ করেছেন। এমন নানাবিধ অভিজ্ঞতার মধ্যে যেতে হয়েছে অভিনেত্রীকে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ।।পুলিশ ফাঁড়ি লকডাউন রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি ঝিনাইদহে প্রতারণার অভিযোগে এক যুবকে গ্রেফতার করেছে সিআইডি কুষ্টিয়ার মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের দেয়া হচ্ছেনা বেডসীড ঝিনাইদহের শৈলকুপায় করোনায় কর্মহীন বৃদ্ধকে অটো ভ্যান উপহার কিশোরগঞ্জের কৃতি সন্তান চালক বিহীন হেলিকপ্টারের আবিস্কারক হুমায়ুন কবির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও আমেরিকান নাগরিক সহ-৯ জন জখম কোটচাঁদপুরে পানিতে বন্দি ৬টি অসহায়  পরিবার, প্রশাসনের হস্তক্ষেপ কামনা স্যার নিজেই ড্রাইভার! কুষ্টিয়ায় নি‌খোঁজের ১৮ ঘন্টা পর নদী‌তে ভে‌সে উঠ‌লো ব্যাংক কর্মকর্তার মৃত‌দেহ হরিণাকুণ্ডুর পল্লিতে এক গৃহবধুর আত্মহত্যা জাতীয় পরামর্শক কমিটি সতর্ক করল করোনা নিয়ে ! বৈশ্বিক চাহিদা মেটাতে বাংলাদেশ সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ভালো লাগেনি পামেলার আম্ফানে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে শাহরুখ শর্তসাপেক্ষে সবকিছু খুলছে নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন শুরু মোংলায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী ঘর বরাদ্দ, বিতরণ করা হয়েছে জিআর চাল প্রবাসী জাহিদুল ইসলাম বাহারে উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ নান্দাইলের মিতু গাইবান্ধায় শ্বশুরালয়ে হত্যার অভিযোগ কুষ্টিয়ায় ৮ জন করোনা রোগী শনাক্ত 

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com