ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ভালোবাসেন স্ত্রীকে, ভালোবাসেন কলিগকেও!

বিনোদন ডেস্ক।।

ভালোবাসা বড়ই বিচিত্র। ঘরে সুন্দরী স্ত্রী। অফিসে রূপসী সহকর্মী। আর প্রেমিক বেচারা সরকারি চাকুরে। দুহাতে সামলাচ্ছেন চাকরি, সংসার, প্রেম!

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানিয়েছে, দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল হিন্দি ছবি ‘পতি পত্নী অউর উহ’র ট্রেইলার। সেখানেই প্রেমের এমন গল্প সাজানো হয়েছে। অবশ্য এ ছবি বহু পুরোনো। নতুন প্রজন্মের জন্য নতুন করে নির্মাণ করা হয়েছে। প্রকাশের পর অন্তর্জালে বেশ সাড়া ফেলেছে ছবির ট্রেইলার।

ট্রেইলারে দেখা যাচ্ছে, স্ত্রী ও প্রেমিকা উভয়ের জন্যই অসীম ভালোবাসা চিন্টু ত্যাগী ওরফে কার্তিক আরিয়ানের, যিনি কানপুরে সরকারি চাকরি করেন। তাঁর স্ত্রীর ভূমিকায় রয়েছেন ভূমি পেড়নেকার। আর প্রেমিকার ভূমিকায় অনন্যা পান্ডে।

ভূমি পেড়নেকার শিক্ষিকার ভূমিকায়, যিনি স্বামীকে ভালোবাসার খাঁচায় বন্দি রাখতে চান। আর কার্তিকের প্রেমিকা অনন্যা পান্ডে, যাঁর তপস্যা চরিত্রটি ছবিতে বাড়তি মাত্রা যোগ করেছে। জয় করেছেন কার্তিকের মন। স্ত্রী ও প্রেমিকা সামলাতে মাঝেমধ্যে নানা ঝক্কিতে জড়িয়ে পড়ছেন কার্তিক।

কার্তিক আরিয়ান তাঁর সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্টার শেয়ার করেছেন। ক্যাপশনে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন—চিন্টু ত্যাগীর হৃদয়ে কার ছবি, স্ত্রী না প্রেমিকা? পোস্টারে দেখা যাচ্ছে, একটি তালাবদ্ধ খাঁচার ভেতর কার্তিক ও ভূমি, যেন বিবাহের প্রতীকী দৃশ্যায়ন। খাঁচার বাইরে গাঢ় লাল পোশাকে আবেদনময়ী ভঙ্গিতে অনন্যা। কার্তিক তাঁর দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছেন। বাইরে রূপসীর হাতছানি হলেও তাঁকে ছুঁতে পারছেন না স্ত্রীর খাঁচায় বন্দি হওয়ার কারণে! যৌনতার প্রতি দুর্বার আকর্ষণের চিত্র রয়েছে ট্রেইলারে।

এবার দেখুন ট্রেইলার :

‘পতি পত্নী অউর উহ’ ছবি পরিচালনা করেছেন মুদাশ্বর আজিজ, যাঁর ঝুলিতে রয়েছে ‘দুলহা মিল গ্যায়া’, ‘হ্যাপি ভাগ জায়েগি’ ও ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’র মতো চলচ্চিত্র।

১৯৭৮ সালে একই নামে মুক্তি পেয়েছিল ছবিটি। সেখানে তিন চরিত্রে ছিলেন সঞ্জীব কুমার, বিদ্যা সিনহা ও রঞ্জিতা কৌর। ছবিটি মুক্তি পাবে ৬ ডিসেম্বর। একই দিনে মুক্তি পাবে আশুতোষ গায়কোয়ারের পিরিয়ড ড্রামা ‘পানিপথ’, যেখানে রয়েছেন কৃতি শ্যানন, অর্জুন কাপুর ও সঞ্জয় দত্তের মতো তারকারা। দেখা যাক, কোন ছবি ঝড় তোলে বক্স অফিসে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ।।পুলিশ ফাঁড়ি লকডাউন রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি ঝিনাইদহে প্রতারণার অভিযোগে এক যুবকে গ্রেফতার করেছে সিআইডি কুষ্টিয়ার মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের দেয়া হচ্ছেনা বেডসীড ঝিনাইদহের শৈলকুপায় করোনায় কর্মহীন বৃদ্ধকে অটো ভ্যান উপহার কিশোরগঞ্জের কৃতি সন্তান চালক বিহীন হেলিকপ্টারের আবিস্কারক হুমায়ুন কবির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও আমেরিকান নাগরিক সহ-৯ জন জখম কোটচাঁদপুরে পানিতে বন্দি ৬টি অসহায়  পরিবার, প্রশাসনের হস্তক্ষেপ কামনা স্যার নিজেই ড্রাইভার! কুষ্টিয়ায় নি‌খোঁজের ১৮ ঘন্টা পর নদী‌তে ভে‌সে উঠ‌লো ব্যাংক কর্মকর্তার মৃত‌দেহ হরিণাকুণ্ডুর পল্লিতে এক গৃহবধুর আত্মহত্যা জাতীয় পরামর্শক কমিটি সতর্ক করল করোনা নিয়ে ! বৈশ্বিক চাহিদা মেটাতে বাংলাদেশ সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ভালো লাগেনি পামেলার আম্ফানে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে শাহরুখ শর্তসাপেক্ষে সবকিছু খুলছে নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন শুরু মোংলায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী ঘর বরাদ্দ, বিতরণ করা হয়েছে জিআর চাল প্রবাসী জাহিদুল ইসলাম বাহারে উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ নান্দাইলের মিতু গাইবান্ধায় শ্বশুরালয়ে হত্যার অভিযোগ কুষ্টিয়ায় ৮ জন করোনা রোগী শনাক্ত 

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com