১৫ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৫:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহ-৩ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী মনির খাঁনের পথসভা ও গণসংযোগ

এন আই শান্ত, কোটচাঁদপুর, ঝিনাইদহ।।
মহেশপুরের খালিশপুরে গতকাল (২৭ আগস্ট) বিএনপির নেতাকর্মীদের সাথে নিয়ে বিএনপির চেয়ারপার্সন  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে আরও শক্তিশালী করণ এবং আগামী সাংসদ নির্বাচ‌নে বিএনপিকে আরও সংগঠিত করার লক্ষ্যে গনসংযোগ এবং পথসভা করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সহ সম্পাদক ও ঝিনাইদহ-৩ (মহেশপুর ও কোটচাঁদপুর) গণমানুষের নেতা মনির খাঁন।
এসময় নেতা-কর্মীদের ম‌ধ্যে উপস্থিত ছিলেন মহেশপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মহি উদ্দিন মহি, পৌর বিএনপির সাধারন সম্পাদক মো:সাইফুল ইসলাম, উপজেলা সহ সভাপতি এবং ফতেহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাসেম সর্দার, আজমপুর ইউনিয়নের সাবের চেয়ারম্যান নুরুল ইসলাম, শহীদ জিয়াউর রহমান কলেজের অধ্যক্ষ শওকত আলী,  উপজেলা যুবদল সভাপতি আমিনুল ইসলাম বাবলু, উপজেলা যুবদল সাধারন সম্পাদক মো:খলিলুর রহমান, কোটচাঁদপুর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক লিটন মিয়া, মহেশপুর পৌর যুবদলের সাধারণ সম্পাদক সোহাগ খান, সেচ্ছাসেবক দল মহেশপুর পৌর সভাপতি সাংবাদিক গোলাম সরোয়ার, উপজেলা যুবদলের অন্যতম নেতা ওমর আলী, ফতেপুর ইউনিয়ন যুবদল সভাপতি আ:সবুর, নাটিমা ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক মো:ইব্রাহীম, নেপা ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আসাদুজ্জামান হীরা, আজমপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি তরিকুল ইসলাম, মহেশপুর উপজেলা ছাত্রদল নেতা মো:মতিউর রহমান জনি সহ অসংখ্য স্থানীয় নেতাকর্মীরা। গনসংযোগ শেষে ফতেপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সেলিম রেজার প্রতিষ্ঠানে এসবিকে ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহিম,  মান্দারবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান জগলুল পাশা সহ নের্তৃবৃ‌ন্দ চা চক্রে মিলিত হন।
পথসভা ও গনসংযোগ কালীন সময়ে মনির খাঁন বলেন,আমাকে নমিনেশন দেয় তাহলে ভালো হবে আর যদি আমাকে বাদে অন্য কাউকে ঝিনাইদহ-৩ আসন মহেশপুর-কোটচাঁদপুর থেকে নমিনেশন দেয় তার পক্ষে কাজ করবো।
তিনি আরো বলেন,আসুন আমরা মহেশপুর-কোটচাঁদপুরে নেতা-কর্মীরা সকল ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করি ও দেশনেত্রীর বেগম খালেদা জিয়া ও তারুণ্যের প্রতীক তারেক রহমানের হাতকে আরো বেশি শক্তিশালী করি।
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি কামনা করেন এবং তারঁ পরিবারের সকল সদস্যের সুস্থতা ও রোগমুক্তি কামনা করেন মনির খাঁন।
Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com