২৩ অক্টোবর ২০১৮ || মঙ্গলবার || ১১:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহে প্রবীন  বিএনপি নেতা শহিদুল ইসলামের ইহজগৎ ত্যাগ

নজরুল ইসলাম, কোটচাঁদপুর, ঝিনাইদহ

কোটচাঁদপুর উপজেলা বিএনপির সম্মানিত সদস্য ও তালসার গ্রামের অধিবাসী এবং কুশনা ইউনিয়ন বিএনপির  বিশিষ্ট প্রবীণ  নেতা জনাব শহিদুল ইসলাম হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন “ইন্নালিল্লাহী ওয়া ইন্নাইলাহী রাজিউন ” মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। শোক সম্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন  কোটচাঁদপুর উপজেলা বিএনপির সভাপতি জনাব সিরাজুল ইসলাম , ঝিনাইদহ জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল খায়ের মল্লিক, উপজেলা বিএনপির সাধার সম্পাদক অধ্যাপক আব্দুর রাজ্জাক,  উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুনর রশিদ, জেলা বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক ও কুশনা ইউনিয়ন বিএনপির সভাপতি অধ্যাক্ষ মোস্তফা সাইদ, এলাঙ্গী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ও উপজেলা বিএনপির সহ-সভাপতি ইকরামুল হক,  যুবদল সহ-সভাপতি ও উপজেলা বিএনপির শিক্ষা ও সংস্কৃত বিষায়ক সম্পাদক সহকারী অধ্যাপক আশাদুল ইসলাম, কৃষি বিষায়ক সম্পাদক আজমল হোসেন , উপজেলা বিএনপির যুব বিষায়ক সম্পাদক রেজাউল ইসলাম বাবলুসহ উপজেলা বিএনপি ও এর অংগসংগঠনের   সকল স্তরের নেতৃবৃন্দ।

এর আগে কোটচাঁদপুর উপজেলা বিএনপির সভাপতি বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি সাধারন সম্পাদক ও অংগসংগঠনের নেতাকর্মীদের নিয়ে মরহুমের বাড়ীতে যান এবং সমবেদনা জ্ঞাপন করেন এবং নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন। বিএনপি নেতা শহিদুল ইসলামের মৃত্যুতে তাঁর পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।

 

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com