ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শিরিন শীলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের সন্ধান?

বিনোদন ডেস্ক।।

ঢাকা দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সহ-সভাপতি আরমানের পুরো নাম এনামুল হক আরমান। বাড়ি নোয়াখালী। আরমানের উত্থান ঘটে রাজধানীর বায়তুল মোকাররম এলাকা থেকে। এক সময় সিঙ্গাপুর থেকে ঢাকায় লাগেজ আনার ব্যবসা করতেন তিনি।

সে সুবাদে সিঙ্গাপুরে ক্যাসিনোর সঙ্গে পরিচয় ঘটে আরমানের। পরবর্তী সময়ে সম্রাটকে এই ব্যবসার ধারণা দেন আরমান।
সম্প্রতি গ্রেপ্তার আতঙ্কে লাপাত্তা হয়ে যাওয়া আরমানের খোঁজ পেয়েছে ঢাকায় সিনেমার নায়িকা শিরিন শীলার ওপর নজরদারির মাধ্যমে। একটি বিস্বস্ত সূত্রে বিষয়টি জানা গেছে।

সূত্র জানিয়েছে, আরমান একসময় হাওয়া ভবন ঘনিষ্ঠ ছিলেন। শামিল ছিলেন বিএনপির রাজনীতিতে। পদ-পদবি না থাকলেও হাওয়া ভবন ঘনিষ্ঠ বলে মতিঝিল ক্লাবপাড়ায় প্রভাবশালী হয়ে ওঠেন তিনি। বিএনপি আমলেই আরমান ফকিরাপুলের কয়েকটি ক্লাবের জুয়ার আসর নিয়ন্ত্রণ শুরু করেন। বিএনপি ক্ষমতা থেকে চলে গেলে যুবলীগের মিছিলে হাজির হতে শুরু করেন আরমান। ঘনিষ্ঠ হয়ে ওঠেন যুবলীগ নেতাদের।

সম্রাট ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি হলে সহ-সভাপতি করা হয় আরমানকে। সম্রাটের ক্যাসিনোর ক্যাশিয়ার হিসেবে পরিচিত আরমান। মূলত তার মাধ্যমেই ক্যাসিনোজগতে প্রবেশ ঘটে সম্রাটের। ক্যাসিনো কারবারে আরমানকে গুরু বলে মানতেন সম্রাট নিজেই। যুবলীগের একাধিক নেতা জানিয়েছেন, আরমান নিজের টাকা দিয়ে প্রথমে ক্যাসিনোর সরঞ্জাম কিনে আনেন ঢাকায়। এছাড়া আরমান চলচ্চিত্র প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেন। সম্প্রতি দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি কয়েক  কোটি টাকা বিনিয়োগ করেছেন।

একটি সূত্র জানিয়েছে, ঢাকায় সিনেমার নায়িকা শিরিন শীলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‌্যাব। জিকে শামীমের টাকা দিয়ে চলচ্চিত্র প্রযোজনা করতেন সেই নায়িকা

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ।।পুলিশ ফাঁড়ি লকডাউন রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি ঝিনাইদহে প্রতারণার অভিযোগে এক যুবকে গ্রেফতার করেছে সিআইডি কুষ্টিয়ার মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের দেয়া হচ্ছেনা বেডসীড ঝিনাইদহের শৈলকুপায় করোনায় কর্মহীন বৃদ্ধকে অটো ভ্যান উপহার কিশোরগঞ্জের কৃতি সন্তান চালক বিহীন হেলিকপ্টারের আবিস্কারক হুমায়ুন কবির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও আমেরিকান নাগরিক সহ-৯ জন জখম কোটচাঁদপুরে পানিতে বন্দি ৬টি অসহায়  পরিবার, প্রশাসনের হস্তক্ষেপ কামনা স্যার নিজেই ড্রাইভার! কুষ্টিয়ায় নি‌খোঁজের ১৮ ঘন্টা পর নদী‌তে ভে‌সে উঠ‌লো ব্যাংক কর্মকর্তার মৃত‌দেহ হরিণাকুণ্ডুর পল্লিতে এক গৃহবধুর আত্মহত্যা জাতীয় পরামর্শক কমিটি সতর্ক করল করোনা নিয়ে ! বৈশ্বিক চাহিদা মেটাতে বাংলাদেশ সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ভালো লাগেনি পামেলার আম্ফানে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে শাহরুখ শর্তসাপেক্ষে সবকিছু খুলছে নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন শুরু মোংলায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী ঘর বরাদ্দ, বিতরণ করা হয়েছে জিআর চাল প্রবাসী জাহিদুল ইসলাম বাহারে উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ নান্দাইলের মিতু গাইবান্ধায় শ্বশুরালয়ে হত্যার অভিযোগ কুষ্টিয়ায় ৮ জন করোনা রোগী শনাক্ত 

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com