ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

যে ঘনিষ্ঠ দৃশ্যের জন্য আজও অনুশোচনায় পুড়ছেন মাধুরী

বিনোদন্ম ডেস্ক।।

নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। অভিনয় ও নাচের সহজাত প্রতিভা দিয়ে রূপালি জগতে ঝড় তোলেন তিনি। উপহার দেন অনেক হিট ও প্রশংসিত সিনেমার। তবে তার অভিনীত একটি ছবি নিয়ে এখনও অনুশোচনা করেন মাধুরী।

১৯৮৮ সালে মুক্তি পাওয়া ‘দয়াবান’ ছবিতে মাধুরীর বিপরীতে ছিলেন ২০ বছরের বড় বিনোদ খান্না। ওই ছবিতে ছিল ঘনিষ্ঠ কিছু দৃশ্য। সিনেমাটির একটি লিপলক ওই সময় বেশ হইচই তোলে। সেই দৃশ্য দেখার জন্যই নাকি অনেকে সিনেমা হলে গিয়েছিলেন।

মাধুরীর আগে বেশ কয়েকজন নায়িকাকে মাধুরীর করা চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন নির্মাতা। কিন্তু সবাই ফিরিয়ে দেন। মাধুরীর রাজি হওয়ার কারণও ছিল। প্রথম সিনেমা ‘অবোধ’-এর পরপর অনেক ছবি ফ্লপ হওয়ার কারণে তাকে কেউ আর ডাকছিল না, এর মাঝে পান ‘দয়াবান’-এর প্রস্তাব। তাই বোল্ড সিন থাকা সত্ত্বেও রাজি হয়ে যান।

এই ছবির ‘আজ ফির তুমসে প্যায়ার আয় হ্যায়’ গানের বিনোদ-মাধুরীর লিপলক দৃশ্যকে বলিউডের ইতিহাসে অন্যতম হট সিন বলে ধরা হয়।

পরে এক সাক্ষাৎকার ‘সাজন’ তারকা জানান, ওই ছবিতে অভিনয়ের সময় বেশ অস্বস্তি নিয়ে দৃশ্যগুলো করেন। এর জন্য পরে অনুতপ্তও হন।

মজার বিষয় হলো, পরবর্তীকালে বিনোদের ছেলে অক্ষয় কুমারের বিপরীতেও অভিনয় করেছেন মাধুরী।

ভিডিও: 

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
কুষ্টিয়ার কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি : হান্নান সভাপতি কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত চট্রগ্রামের রাংঙ্গুনিয়ায় মেয়াদোত্তীর্ণ, অনুমোদনহীন ও ভেজাল ঔষুধ জব্দ : চল্লিশ হাজার টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ার বুড়িশ্বরে জনতা কর্তৃক মহিষ চোর ধৃত মাগুরায় মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত পাবনা মোটর শ্রমিক ইউনিয়নের মৃত্যুবরণকারী সদস্যদের পরিবারের মাঝে এককালীন অনুদান প্রদান প্রভাষক মোদাচ্ছের’র  বিরুদ্ধে  ব্যবহারিক পরিক্ষার নামে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ ঝিনাইদহের মহেশপুরে বিদ্যুৎ স্পর্শে যুবকের মৃত্যু ঝিনাইদহের ডাকবাংলা ব্লাড ডোনার ক্লাব এর ১ম বর্ষপূর্তী অনুষ্ঠিত চট্টগ্রাম কলেজের নব নিযুক্ত উপাধ্যক্ষকে ক্রেস্ট ও ফুল  দিয়ে শুভেচ্ছা জানান মাদরাসা পরিচালনা পর্ষদ  নাসিরনগরে নিষেধাজ্ঞা অমান্য করায় ১০ জেলেকে জরিমানা জবিতে নৃবিজ্ঞান বিভাগের নবীন বরন ও বিদায় অনুষ্ঠান ঝিনাইদহের কালীগঞ্জে গাছ থেকে পড়ে  একব্যক্তির মৃত্যু !  মাগুরার শ্রীপুরে  বিশ্ব খাদ্য দিবস পালিত ঝিনাইদহের কালীগঞ্জে সাজাপ্রাপ্ত দুই আসামি আটক   রাবিতে পিসিও’র ক্যারিয়ার বিষয়ক সেমিনার রিফাত হত্যা মামলা : প্রধান আসামির জামিন নামঞ্জুর জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির জরুরি সভা আজ বিকালে কাশ্মীরে আবারো মোবাইল এসএমএস সেবা বন্ধ সৌরভের দায়িত্বভার গ্রহণে উচ্ছ্বসিত পাপন ‘মৃত’ যুবলীগ নেতা খালেদ ভূঁইয়ার ভয়ংকর উত্থান জাবির গণরুমে ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণের রিট শুনতে হাইকোর্টের অপারগতা নওগাঁয় লক্ষ্যমাত্রার থেকে প্রায় ৩০ হাজার হেক্টর বেশী জমিতে আমন আবাদ কুষ্টিয়ায় আজ থেকে তিনদিনের লালন মেলা এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন, প্রজ্ঞাপনের অপেক্ষা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com