ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

যে ঘনিষ্ঠ দৃশ্যের জন্য আজও অনুশোচনায় পুড়ছেন মাধুরী

বিনোদন্ম ডেস্ক।।

নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। অভিনয় ও নাচের সহজাত প্রতিভা দিয়ে রূপালি জগতে ঝড় তোলেন তিনি। উপহার দেন অনেক হিট ও প্রশংসিত সিনেমার। তবে তার অভিনীত একটি ছবি নিয়ে এখনও অনুশোচনা করেন মাধুরী।

১৯৮৮ সালে মুক্তি পাওয়া ‘দয়াবান’ ছবিতে মাধুরীর বিপরীতে ছিলেন ২০ বছরের বড় বিনোদ খান্না। ওই ছবিতে ছিল ঘনিষ্ঠ কিছু দৃশ্য। সিনেমাটির একটি লিপলক ওই সময় বেশ হইচই তোলে। সেই দৃশ্য দেখার জন্যই নাকি অনেকে সিনেমা হলে গিয়েছিলেন।

মাধুরীর আগে বেশ কয়েকজন নায়িকাকে মাধুরীর করা চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন নির্মাতা। কিন্তু সবাই ফিরিয়ে দেন। মাধুরীর রাজি হওয়ার কারণও ছিল। প্রথম সিনেমা ‘অবোধ’-এর পরপর অনেক ছবি ফ্লপ হওয়ার কারণে তাকে কেউ আর ডাকছিল না, এর মাঝে পান ‘দয়াবান’-এর প্রস্তাব। তাই বোল্ড সিন থাকা সত্ত্বেও রাজি হয়ে যান।

এই ছবির ‘আজ ফির তুমসে প্যায়ার আয় হ্যায়’ গানের বিনোদ-মাধুরীর লিপলক দৃশ্যকে বলিউডের ইতিহাসে অন্যতম হট সিন বলে ধরা হয়।

পরে এক সাক্ষাৎকার ‘সাজন’ তারকা জানান, ওই ছবিতে অভিনয়ের সময় বেশ অস্বস্তি নিয়ে দৃশ্যগুলো করেন। এর জন্য পরে অনুতপ্তও হন।

মজার বিষয় হলো, পরবর্তীকালে বিনোদের ছেলে অক্ষয় কুমারের বিপরীতেও অভিনয় করেছেন মাধুরী।

ভিডিও: 

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
হরিনাকুন্ডু উপজেলাতে সড়ক দূর্ঘটনাই মেডিকেলের ছাত্র নিহত চলছে আলো-আঁধারির খেলা, নীতিবোধ বিসর্জিত সমাজে নওগাঁয় বিপুল পরিমান গাঁজাও ট্রাক সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব রাঙ্গুনিয়ায় করোনা আক্রান্ত রোগীর মৃত্যু প্রচাৱ বিমুখ একজন মোল্লা মতিন দেওয়ান, মানব সেবাই যাৱ পৱম ধর্ম নিহত সেই শাহিদার স্বামীর বাড়িতে নান্দাইলের ইউএনও সুজন আম্ফানে যাদের ক্ষতিগ্রস্থদের পুর্নবাসন ও রাস্তাঘাট মেরামতের ব্যবস্থা নেয়া হবে : জেলা প্রশাসক মামুন কৱোনাময় ঈদ ও ভবিষ্যৎ ইতিহাস আমেরিকাকে বদল করার বিন্দুমাত্র ইচ্ছা চীনের নেই : চীনা মন্ত্রী ঘুষের হাট বসেছে ডাকবাংলা সাধুহাটি পিডিপি বিদ্যুৎ অফিসে, দেখার কেউ নেই করোনা আরো একবার ভয়াবহ প্রকোপে আসবে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা সাহস না হারিয়ে ঘুরে দাঁড়াতে হবে : খালেদা জিয়া করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী ঈদের খুশি নেই মোংলার উপকূল বাশীর, চোঁখের বিষাধের অশ্রু করোনা থেকে মুক্তি কামনায় ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদে ঈদের জামাত ঈদ করা হলো না হতভাগী শাহিদার নজরুলের গান “ও মন রমজানের ঐ রোজার শেষে” এবং সমসাময়িক ভাবনা ক্ষুধার ফেরিওয়ালা -মোঃ সাইদুল হাসান সেলিম।। করোনায় ইসলামিক ফাউন্ডশনের কেয়ারটেকারের মৃত্যূ গ্রাম পুলিশের বাড়ি থেকে ১০৬৫ কেজি চাল জব্দ! ঢাকাসহ দেশের ৫ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ঈদ যাদের রান্নাঘরে জনগণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এমপি সংগ্রাম এবারের ঈদ। -আনোয়ার শাহাদাত।। দিল্লী বিমান বন্দর খুলে দেয়া হচ্ছে

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com