ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

কমলনগরে গভীর রাত্রে যুবকের টাকা হাতিয়ে নিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

মোঃ আব্দুর রহমান (বিশ্বাস): কমলনগর,প্রতিনিধি।।

কমলনগরে মধ্যরাতে গলায় গামছা লাগিয়ে স্বাসরোধ করে পথচারী এক যুবককে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত ৪(চার)অক্টোবর মধ্যরাতে উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ড আজগর আলীর বাপের বাড়ির পার্শ্ববর্তী হাবিব রোডে এই ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়,স্থানীয় নুর ইসলামের ছেলে মোঃ হেলাল (২২) চট্টগ্রাম থেকে বাসযোগে এসে রাত দেড়টায় স্থানীয় চর লরেন্স বাজারে নেমে সেখান থেকে সিএনজিতে করে দুই কিলোমিটার দূরে বাড়ির নিকটবর্তী মূল সড়কে নেমে যায়। কিছুটা হেটে নিজ বাড়ির কাছাকাছি পৌঁছলে পূর্ব পরিচিত দুই ব্যক্তি তার গতিরোধ করে এবং সাথে থাকা পনের(১৫)হাজার টাকা লুপে নিতে দস্তা-দস্তি শুরু করে। টাকা ছিনিয়ে নিয়ে তাকে হত্যার করতে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যাচেষ্টা করে।

এসময় তাদের দস্তাদস্তিতে পার্শ্ববর্তী ধান ক্ষেতের অনেকগুলো উঠতি ধানের মারাত্বক ক্ষয়ক্ষতি হয়। স্থানীয় জয়নাল আবেদীন জানায়,তখন গভীর রাত তায়াজ্জুত নামাজ পড়তে উঠেছেন তিনি।হঠাৎ মানুষের গ্যাংড়ানোর আওয়াজ শুনতে পেয়ে কে? কে? ডাকাডাকি করেন তিনি।আওয়াজ শুনে ঘর থেকে তার ছেলেও বেড়িয়ে আসে, এসময় হাতে থাকা টর্চ লাইটের আলোতে তারা দুই ব্যক্তিকে দৌঁড়ে পালিয়ে যেতে দেখেন।

তাদের চিৎকারে হেলালের বাবা-মা-ভাই সহ এলাকার অনেকেই ছুটে আসে।এসময় সামনে এগিয়ে গিয়ে রাস্তার পাশে ধান ক্ষেতের মধ্যে অর্ধালুঙ্গ ও গলায় গামছা পেছানো অবস্থায় হেলালকে দেখতে পান তারা। পরে মুমুর্ষ অবস্থায় আহতকে উদ্দার করেন এবং রাতেই কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। যার ভর্তি রেজি নং১২২৬১/১৫ সিট নং ০৯পুরুষ ওয়ার্ড।

আহত দুলাল জানায়,চট্টগ্রামে একটি হোটেলে চাকুরী করে সে, ঘটনার দিন ছুটি নিয়ে জরুরী কাজে বাসযোগে বাড়িতে রওয়ানা দিয়ে রাত দেড়টায় স্থানীয় লরেন্স বাজারে নেমে যায়।এরপর সিএনজিতে করে বাড়ির নিকটবর্তী মেইন রাস্তায় নেমে হেটে বাড়ির কাছাকাছা পৌঁছলে স্থানীয় হউন্নার বাপের সমাজের শাহজাহানের ছেলে ফয়েজ,সাত নং ওয়ার্ড চর জাঙ্গালিয়া গ্রামের তাজু ব্যাপারী বাড়ির আনারল হকের ছেলে জাহের তাকে গতিরোধ করে। এসময় তার সাথে থাকা পনের(১৫)হাজার টাকা নিয়ে যায়। এরপর তাকে হত্যার উদ্দ্যেশ্যে গলায় গামছা পেছিয়ে স্বাসরোধে হত্যা করার চেষ্টা করে তারা। প্রানভিক্ষা চেয়ে দুজনের কাছেই বহুবার অনুরোধ করার কথাও জানিয়েছে হেলাল। তবে পূর্ব পরিচিত হওয়ায় তাকে প্রানে মারার সিদ্ধান্ত নিয়েছেন বলে বর্ণনা দিয়েছে আহত হেলাল। শরীরে আঘাতের ক্ষত নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন থেকে ন্যায় বিচার পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করছেন তিনি।

এ ব্যাপারে অত্র ইউনিয়নের চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন বলেন,আহত দুলালের পরিবার আমাকে বিষয়টি জানিয়েছে। তবে এমন ঘটনা খুবই দুঃখজনক। স্থানীয় মুক্তিযোদ্ধা মাষ্টার মফিজুল হক বলেন, দুলালের উপর ঘটে যাওয়া বিষয়টি খুবই ন্যাক্কার জনক। এমন ঘটনার সাথে যারা জড়িত তাদের খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছেন তিনি।

৮নং ওয়ার্ড ইউপি মেম্বার আব্দুস শহীদ জানান,ঘটনাস্থল থেকে লোকজন হেলালকে উদ্দার করে ওই দিন রাতেই আমাকে দেখিয়েছে।আহতের শারীরিক অবস্থার অবনতি দেখে আমি হাসপাতালে ভর্তি করার পরামর্শ দিয়েছি।এই ঘটনায় শাহজাহানের ছেলে মোঃ ফয়েজ আহাম্মদ, আনারল হকের ছেলে আব্দুজ্জাহেরকে ছিনতে পেরেছে বলে হেলাল আমাকে জানিয়েছে বলে জানান তিনি।

আহত দুলালের পিতা নুর ইসলাম জানান,আল্লাহর অশেষ রহমতে আমার ছেলেকে আমরা জীবিত পেয়েছি। আমার ছেলের ঘাতক দুইজনকেই চিনতে পেরেছে।বর্তমানে আমার ছেলের শারীরিক অবস্থা খুবই খারাপ,হাসপাতালে চিকিৎসাধিন আছে।তবে এই ঘটনায় মামলার প্রস্ততি চলছে বলেও জানান তিনি।

ব্যাপারে কমলনগর থানা অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন থেকে জানতে চাইলে তিনি বলেন,এখনো পর্যন্ত কেউ ব্যাপারে অভিযোগ করেনি। অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
রিফাত হত্যা মামলা : প্রধান আসামির জামিন নামঞ্জুর জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির জরুরি সভা আজ বিকালে কাশ্মীরে আবারো মোবাইল এসএমএস সেবা বন্ধ সৌরভের দায়িত্বভার গ্রহণে উচ্ছ্বসিত পাপন ‘মৃত’ যুবলীগ নেতা খালেদ ভূঁইয়ার ভয়ংকর উত্থান জাবির গণরুমে ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণের রিট শুনতে হাইকোর্টের অপারগতা নওগাঁয় লক্ষ্যমাত্রার থেকে প্রায় ৩০ হাজার হেক্টর বেশী জমিতে আমন আবাদ কুষ্টিয়ায় আজ থেকে তিনদিনের লালন মেলা এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন, প্রজ্ঞাপনের অপেক্ষা দৈনিক আলোকিত সকাল সফলতার সাথে ৩য় বছরে পদার্পণ ইবিতে পিআইবি’র প্রশিক্ষণ কর্মশালা শুরু নওগাঁয় মাদকদ্রব্য উদ্ধারের জন্য আবার ও জেলার শেষ্ঠ পুরুস্কার পেলেন এস আই মিজান নওগাঁয় বিশ্ব ছাদাছড়ি নিরাপাত্তা দিবস পালিত নওগাঁয় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন নওগাঁ সদর হাসপাল থেকে চুরি হওয়া শিশু ঠাকুরগাঁও থেকে উদ্ধার বর্ষসেরা তরুণ কবি’র অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি’র ছাত্র ফয়সাল হাবিব সানি জবিতে “মুক্তমঞ্চ” নির্মানের প্রস্তাবনা লক্ষ্মীপুর কমলনগরে ১০ম ও ১১তম গ্রেড এর দাবীতে প্রাথমিক বিদ্যালয়ে কর্মবিরতী পালন যশোরের শার্শায় বাকপ্রতিবন্ধিকে ধর্ষেণের অভিযোগে মামলা নাসিরনগরে খেলাফত মজলিসের ওলামা ও সূধী সমাবেশ  অনুষ্ঠিত প্রতিষ্ঠানের টাকা আমার ! ঝিনাইদহে সুবিধা বঞ্চিত  মেধাবী ছাত্র- ছাত্রীদের মাঝে বৃত্তির অর্থ প্রদান সাতক্ষীরা কেন্দ্রীয় বাসটার্মিনালে টান টান উত্তেজনা, আহত ১০, অফিস সীলগালা লক্ষ্মীপুরে ইউপি সদস্য মিরন হত্যা মামলার অন্যতম আসামি ইলিয়াসের গুলিবিদ্ধ লাশ উদ্ধার
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com