ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহের শৈলকূপায় ৬ বছরের শিশু বলাৎকার

স্টাফ রির্পোটার

ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার নিত্যানন্দন পুর ইউনিয়নের ভান্ডালি পাড়া গ্রামের অরবিন্দুর ছেলে সুভ (১৮) বলাৎকার করল একই গ্রামের দেলোয়ারের ৬ বছর বয়সের ছেলে ইউনুস কে। ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুর মা জানায় সন্ধ্যা ৬ টার দিকে সুভ নামের একটি ছেলে তার শিশু বাচ্ছা কে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে শিব মন্দিরের নিকট একটি নির্মাণাধীন বাড়ির বথ রুমের মধ্যে নিয়ে যেয়ে বলাৎকার করে। তারপর তাকে ছেড়ে দেয় তখন যে কাঁদতে কাঁদতে বাড়িতে এসে ঘটনা খুলে বলে। তখন তার কাপড় রক্তে ভঁরে যায়। ঘটনার পর প্রথমে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র পরে সেখান থেকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়ে দিয়েছে। শিশু টি দেখে ঝিনাইদহ সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডাঃ মোয়াজ্জেম হোসেন জানায় শিশুটি মলদ্বারে ইঞ্জুরি আছে। তবে ভাল করে পরীক্ষা করার পর বলা যাবে। তবে রক্তপাত হয়েছে। হাসপাতালে ইউনুসের চাচা জানায় ঘটনার পর তার বাড়িতে যেয়ে সুভকে ধরতে গেলে সুভ বাঁশের লাঠি দিয়ে বাড়ি মেরে জাহিদুল ইসলাম নামে একজন কে আহত করেছে। জাহিদুল ইসলাম শৈলকূপা হাস পাতালে চিকিৎসাধীন আছে। এই প্রসঙ্গে নিত্যানন্দন পুর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলে যে আমি শুনেছি অরবিন্দুর ছেলে সুভ ৬ বছরের একটি ছেলের সাথে সমকামিতায় লিপ্ত হয়েছিল। তবে আমি ঘটনা স্থানে যায় নি।

এই প্রসঙ্গে শৈলকূপা থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলে যে আসামি শুভকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চলছে। ঘটনার জন্য মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments


শিরোনাম
রাবির ফাইন্যান্স বিভাগের ১৯তম ব্যাচের সমাপনীতে মাদক বিরোধী ক্যাম্পেইন রাবিতে ফেনসিডিলসহ দুই কর্মচারী আটক কোটচাঁদপুরে অল্পের জন্য রক্ষা পেল ১৫০ বিঘা পানের বরজ বয়স ৬০ বছর  হওয়ায় অধ্যক্ষকে দায়িত্ব হস্তান্তরের নির্দেশ এবার শ্রীলঙ্কায় মসজিদে পেট্রোলবোমা হামলা “আমার দেখা অস্ট্রেলিয়া মহাদেশ এবং এশিয়া ও ইউরোপের ১০-টি দেশ” গ্রন্থের মোড়ক উন্মোচন মেহেরপুরে গলায় বিস্কুট আটকে শিশুর মৃত্যু বাংলাদেশ সরকারি কর্ম কমিশন এ নন–ক্যাডারে ১ হাজার ৫৯৭ নিয়োগ ঝিনাইদহে এক মুরগীর চার পা! নিয়ামতপুরে নুসরাত জাহানের হত্যাকারীদের বিচারের দাবীতে পূউক’ মানববন্ধন নিয়ামতপুরে আওয়ামী সন্ত্রাসী দ্বারা মাদ্রাসার অধ্যক্ষ লাঞ্চিত, হত্যার হুমকির অভিযোগ নওগাঁয় পুকুর থেকে মৃতদেহ উদ্ধার কোটচাঁদপুরে অল্পের জন্য রক্ষা পেল ১৫০ বিঘা পানের বরজ ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষিকার মৃত্যু ! কুষ্টিয়ায় নাইটগার্ড ও পুলিশ সেজে রাতে ছিনতাইয়ের চেষ্টা অতিরিক্ত ৪% কর্তন প্রজ্ঞাপন বাতিল না হলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ৪ শতাংশ অতিরিক্ত কর্তনের প্রয়োজন নেই! ঝিনাইদহের শৈলকুপায় স্বামী-শ্বাশুড়ীর বিরুদ্ধে গৃহবধুকে হত্যার অভিযোগে লাশ নিয়ে সড়ক অবরোধ ভূমিদস্যুর কবলে কপোতাক্ষ নদ  বাঁচতে চাই মারিয়া, মানবিক সাহায্যের আবেদন মেম্বর পদে ভোট করতে চাওয়ায় কি খুন হয় জামিরুল? একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা ও তারিখ প্রকাশ লংগদুতে তিন সন্তানের জননী রোজিনা নিখোজ! শৈলকুপায় বড় ভাইয়ের কুড়ালের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু ঝিনাইদহে যুবলীগ নেতা বাপ-ছেলের অত্যাচারের বিরুদ্ধে  মানববন্ধন
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com