ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মেহেরপুর জেনারেল হাসপাতালে মিলল ছাতাপড়া ঔষধ

মেহেরপুর প্রতিনিধি।।

যে ঔষধ মানুষের জীবন বাঁচায় সেই ঔষধই মানুষের মৃত্যু কারণ হতে পারে তার প্রমান মেহেরপুর জেনারেল হাসপাতালে।

রোগীকে  মেহেরপুর জেনারেল হাসপাতালে ছাতাপড়া হার্টের ট্যাবলেট  দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার এক রোগীকে হাসপাতালের থেকে সরবরাহ করা একপাতা (১০টি)  ক্লোপিডোগরেল ৭৫ এবং এ্যাসপিরিন ট্যাবলেট দেওয়া হয় এর মধ্যে ছাতাপরা ঔষধ পাওয়া যায়।

অভিযোগকারী বলেন,  আজ সকালে হাসপাতালে ডাক্তার দেখালে আমাদের রোগীকে হাসপাতালে থেকে ক্লোপিডোগরেল ৭৫ এবং এ্যাসপিরিন ট্যাবলেট দেওয়া হয়। পরে বাড়িতে গিয়ে ঔষধ খাওয়ার সময় ঔষধে ছাতাপরা দেখি।  আমরা বিষয়টি নিয়ে হাসপাতাল তত্ত্বাবধায়ক তাহাজ্জেল হোসেন এর কাছে গেলে উনি কোন কথায় শুনতে চাননি। পরে তত্ত্বাবধায়ক বলেন, এই ঔষধ এখানে আছে এটার জন্য আমি দায়ী না। আপনারা যা পারেন করেন, আমার এখানে থাকার কোন ইচ্ছা নাই ।

এবিষয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালের আরএমও ডা. এহসানুল কবীরের কাছে অভিযোগ করা হলে তিনি বলেন, আমার তো উর্ধতন কতৃপক্ষ আছে তার সাথে আমার ফোনে কথা  হবে। এসময় তিনি কয়েকটি ঔষধ ভেঙ্গে দেখেন এবং বলেন ,এই ঔষধের গুনগত মান যারা পরীক্ষা করতে পারে তারাই বলতে পারবে এই ঔষধের গুনগতমান ঠিক আছে কিনা। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঔষধের কালার কিছুটা ফেড হয়েছে চকচকে সাদাটা নাই। তিনি আরো বলেন এটা আমাদের সরকার থেকে সাপ্লাই দেয়।  এখনো পর্যন্ত এর ডেট শেষ হয়নি এটা মেয়াদ ২০২০ সাল পর্যন্ত আছে। পরে তিনি বলেন ষ্টোর কিপার কে বলা হয়েছে এটা বিতরন এখন বন্ধ রাখার জন্য। পরবর্তিতে পরীক্ষা করে দেখা হবে কোন সমস্যা আছে কিনা।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
হরিনাকুন্ডু উপজেলাতে সড়ক দূর্ঘটনাই মেডিকেলের ছাত্র নিহত চলছে আলো-আঁধারির খেলা, নীতিবোধ বিসর্জিত সমাজে নওগাঁয় বিপুল পরিমান গাঁজাও ট্রাক সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব রাঙ্গুনিয়ায় করোনা আক্রান্ত রোগীর মৃত্যু প্রচাৱ বিমুখ একজন মোল্লা মতিন দেওয়ান, মানব সেবাই যাৱ পৱম ধর্ম নিহত সেই শাহিদার স্বামীর বাড়িতে নান্দাইলের ইউএনও সুজন আম্ফানে যাদের ক্ষতিগ্রস্থদের পুর্নবাসন ও রাস্তাঘাট মেরামতের ব্যবস্থা নেয়া হবে : জেলা প্রশাসক মামুন কৱোনাময় ঈদ ও ভবিষ্যৎ ইতিহাস আমেরিকাকে বদল করার বিন্দুমাত্র ইচ্ছা চীনের নেই : চীনা মন্ত্রী ঘুষের হাট বসেছে ডাকবাংলা সাধুহাটি পিডিপি বিদ্যুৎ অফিসে, দেখার কেউ নেই করোনা আরো একবার ভয়াবহ প্রকোপে আসবে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা সাহস না হারিয়ে ঘুরে দাঁড়াতে হবে : খালেদা জিয়া করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী ঈদের খুশি নেই মোংলার উপকূল বাশীর, চোঁখের বিষাধের অশ্রু করোনা থেকে মুক্তি কামনায় ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদে ঈদের জামাত ঈদ করা হলো না হতভাগী শাহিদার নজরুলের গান “ও মন রমজানের ঐ রোজার শেষে” এবং সমসাময়িক ভাবনা ক্ষুধার ফেরিওয়ালা -মোঃ সাইদুল হাসান সেলিম।। করোনায় ইসলামিক ফাউন্ডশনের কেয়ারটেকারের মৃত্যূ গ্রাম পুলিশের বাড়ি থেকে ১০৬৫ কেজি চাল জব্দ! ঢাকাসহ দেশের ৫ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ঈদ যাদের রান্নাঘরে জনগণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এমপি সংগ্রাম এবারের ঈদ। -আনোয়ার শাহাদাত।। দিল্লী বিমান বন্দর খুলে দেয়া হচ্ছে

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com