ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

হরিণাকুণ্ডুতে কাজ না থাকায় অফিস করতে হচ্ছে না পানি উন্নয়ন বোর্ডে ; ৭ দিনেও দেখা দেখা মেলেনী কর্মকর্তাদের

হরিণাকুণ্ডু উপজেলার পানি উন্নয়ন বোর্ডের অফিস কক্ষের কর্মকর্তা শুন্য । ছবি প্রতিনিধি

নিজস্ব প্রতিনিধি ।।

ফারাক্কার পানি যখন গড়াই পদ্মায় থইথই তখন আতংকে দিন কাটছে সকলের ঠিক তখনই কাজ না থাকার অভিযোগে অফিস করছে না ঝিনাইদহের হরিণাকুণ্ডু পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

পানি উন্নয়ন বোর্ডে কাজ করতে আশা ভুক্তভোগি এমনটাই জানান,তিনি নাম না প্রকাশের শর্তে বলেন,আমি গত কয়েকদিন যাবৎ অফিসে এসে দেখি অফিসে কেও থাকে না। বিস্বাস না হলে আপনি দেখুন,অথবা তদন্ত করুন,দেখবেন শতভাগ ঠিক। এমন হতভাগার কথা শুনে পানি উন্নায়ন বোর্ডে এসে তার জোড়ালো প্রমাণ মেলে।

অফিসে গেলেই দৌড়ে আসে এক কর্মকর্তা ,দৌড়ে আশা দেখে সন্দেহ আরো দিগুন, এসময় জানতে চাইলে তিনি ভিডিও না করার শর্তে সবি বলেন,তার অনুরোধে ভিডিও বন্ধ রাখি। তিনি প্রথমে বলেন, সবাই অফিসে আসার পর ফিল্ডে চলে গেছেন, আমাদের তো অফিসে কোন কাজ থাকে না, এমন অবাক করা কথা বললে ,দেখতে চাই হাজিরা খাতা প্রথমে না দেখাতে চাইলেও যখন বলি আপনিতো আছেন, আপনি ঠিকিই কাজ করছেন, তাহলে অন্যের গাফিলতির কথা গোপন রাখবেন কেন? তখন তিনি খাতা দেখান, সেখানে কারো স্বাক্ষর পাওয়া যায়নি।

এ সময় আবার ভিডিও করলে তিনি বলেন,আমাদের স্যার জেলায় বসেই সব কাজ করেন, আর অন্যরা যার যেখানে কাজ সে সেখানে কাজ করেন, যেমন সাতব্রিজ, সেখানেও কেও আছে কি জানতে চাইলে তিনি বলেন আছে, কিন্তু সাথে যেতে রাজি নন তিনিও। আর বুঝতে বাকি থাকেনা পানি উন্নয়ন বোর্ডের অফিসের কি অবস্থা ।

এমন সময় অফিসের অন্য কক্ষ দেখতে চাইলে, দেখান,সব কক্ষই খোলা কিন্তু কক্ষে কেহ নেই! একজন আছে সেও ঘুম থেকে তাড়াহুড়ো করে ওঠে। এব্যাপারে পানি উন্নয়ন কর্মকর্তার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন,আমি ওখানে অতিরিক্ত হিসাবে দায়িত্ব পালন করছি দুর হওযায় দুই অফিসে দায়িত্বপালন করতে একটু সমস্যা হচ্ছে।

পানি উন্নয়ন কর্মকর্তা আরও বলেন অফিসে যারা আছে তাদের ঠিকমত দায়িত্ব পালন করছে বলে জানি ব্যাপারে  কর্তৃপক্ষের নিকট দ্রুত সুরাহা করার দ্বাবি জানিয়েছেন এলাকাবাসী

দৈনিক অন্যদৃষ্টি/টি,এইচ

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
মহেশপুরে বেগম রোকেয়া দিবস পালিত মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজের সভাপতির টর্চার সেলে নির্যাতনের শিকার শিক্ষক মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অনিয়মই যেখানে নিয়ম নিল স্কলারশীপ পরীক্ষায় ৬টি কেন্দ্রে ৩ হাজার শিক্ষার্থীর অংশগ্রহন নওগাঁয় পাঁচ নারীকে জয়িতার পুরস্কার ও সংবর্ধনা প্রদান নওগাঁর রাণীনগর ১০ ডিসেম্বর হানাদার মুক্ত দিবস নওগাঁয় মাদকসেবী ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে ছেলেকে পুলিশে দিল পিতা শার্শা উপজেলার বাগআঁচড়ায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত  নাসিরনগর সদর বন্ধুমহল  ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন গোপালগঞ্জে ৫ জয়ীতাকে সম্মাননা মহেশপুরের আজমপুর ইউনিয়নে কিশোর কিশোরী ক্লাব শুভ উদ্বোধন বেনাপোলে পুলিশের অভিযানে ফেনসিডিল সহ আটক-১ চৌগাছায় ৫ জয়িতাকে সংবর্ধনা প্রদান প্রেয়সীকে খোঁলা চিঠি শহীদ বুদ্ধিজীবী দায়িত্বরত আসল মানুষ, হত্যা চক্রান্তের যে মানুষ   ঢাবির কলা ও সামাজিক অনুষদে সেরা হওয়ায় স্বর্ণপদক পেলেন জবি সহকারী অধ্যাপক খাইরুল ২০২০ সালের পূর্বে বদলি  ব্যবস্থা চালুর দাবিতে রাজপথে শিক্ষকরা ঝিনাইদহে নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে শিক্ষক সমিতির সংবর্ধনা ঝিনাইদহে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সম্মাননা সব আন্তর্জাতিক ইভেন্টে ৪ বছর নিষিদ্ধ রাশিয়া ঝিনাইদহের কালীগঞ্জের আইনশৃংখলা কমিটির সভা, স্কুল – কলেজ এর ছাত্রদের প্রতি বিশেষ    নির্দ্দেশনা   ঝিনাইদহে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত মহান বিজয় দিবস উদযাপন করার লক্ষে ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি’র প্রস্তুতি সভা  পোরশায় আন্তর্জাতীক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পলিতো ক্রিকেটেও সোনা পেলো বাংলাদেশের ছেলেরা….

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com