ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

কুষ্টিয়ায় পৃথক মামলায় ৪ যুবকের যাবজ্জীবন

রাশেদুজ্জামান রিমন ॥

কুষ্টিয়ায় পৃথক দু’টি মামলায় ৪ যুবককে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। এর মধ্যে মডেল থানার একটি মাদক মামলায় দুই যুবকের এবং মিরপুর থানার স্কুল ছাত্রী ধর্ষন অভিযোগে পৃথক মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদন্ডাদেশসহ অর্থদন্ডের আদেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী একজন আসামীর উপস্থিতিতে মাদক মামলায় এবং বেলা ১২টায় নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মোঃ মশিয়ার রহমান দুই আসামীর উপস্থিতিতে জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষনা করেন।

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও প্রত্যেকের ৫০হাজার টাকা অর্থদন্ড প্রাপ্ত হলেন চুয়াডাঙ্গা জেলার দামুরহুদার শিবনগর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাদিকুল ইসলাম ওরফে সাদিক (৩০) এবং পলাকতক আসামী চন্দবাস গ্রামের মোহাম্মদ আলীর ছেলে হাবিবুর রহমান ওরফে হবি। এছাড়া স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যাবজ্জীন সাজাপ্রাপ্ত এবং প্রত্যেকের ১লক্ষ টাকা অর্থদন্ড প্রাপ্ত আসামীদ্বয় হলেন- মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের শহীদ উদ্দিনের ছেলে মাসুদ রানা (২৬) এবং খলিল উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম ওরফে গোসাই (২৮)।

আদালত সূত্রে জানায়, ২০১৭ সালের ১৩ অক্টোবর দুপুরে কুষ্টিয়া শহরের চাউলের বর্ডার এলাকা থেকে ৩০০ বোতল ফেনসিডিলসহ আসামীদের গোয়েন্দা পুলিশ আটক করে তাদের বিরুদ্ধে মামলা দায়েরসহ কুষ্টিয়া মডেল থানায় সোপর্দ করেন।

একই বছর ২৮ডিসেম্বর তদন্ত শেষে আদালতে চার্জশীট দেয় পুলিশ। অন্যদিকে ২০১৩ সালের ৩০ সেপ্টেম্বর বেলা সাড়ে ৩টার দিকে স্কুলছাত্রী মিরপুুর উপজেলার ভাড়ল গ্রাম থেকে নানী বাড়ি চিথলিয়া গ্রামে যাওয়ার পথে আসামীরা ওই ছাত্রীকে তুলে নিয়ে যায় এবং উপজেলার কাটদহচর এলাকায় মাঠের মধ্যে একটি হ্যাচারীর পাশের্^ ওড়না ও গামছা দিয়ে হাত-মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করেন।

এঘটনায ওই ছাত্রীর নানী সামেলা খাতুন বাদি হয়ে মিপুর থানায় ধর্ষণ মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৪ সালের ১জানুয়ারী আদালতে চার্জশীট দেয় পুলিশ। আদালতের এই রায়ের সত্যতা নিশ্চিত করেছেন পাবলিক প্রসিকিউটর এ্যাড. অনুপ কুমার নন্দী এবং নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের পিপি এ্যাড. মেহেদী হাসান।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
মহেশপুরে যাদবপুর কলেজ এমপিওভুক্ত হওয়ায় এমপি চঞ্চলকে সংবর্ধনা প্রদান মহেশপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন সফল করতে মিছিল ও পথসভা অনুষ্ঠিত রেফারিকে ঘুষি : ২৫ বছর নিষিদ্ধ ফুটবলার! আর মাত্র ২২ রান দরকার… মোংলায় খেলার ছলে ডেকে নিয়ে চার বছরের শিশু ধর্ষণের শিকার, আটক-১ শরীয়তপুরের জাজিরায় ভয়াবহ অগ্নিকান্ডে অগ্নিদগ্ধ হয়ে দুইটি গাভী সহ গোয়ালঘর পুড়ে ছাই বগুড়ায় মৃত পরিবহন শ্রমিকের পরিবারকে আর্থিক অনুদান প্রদান ইবিতে বিশ্ব স্কাউট দিবস পালিত নওগাঁয় ফুলের প্রতি ভিন্নরকম ভালবাসা ৫ ভাইয়ের শ্রীলঙ্কা ১ উইকেটে জিতলো ড্যারেন সামি পাকিস্তানের নাগরিকত্ব পাচ্ছেন সোমবারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় পর্যায়ের খেলা বসুন্ধরা কিংস প্রমীলা দল ১২ গোলে জিতেছে ! ঝিনাইদহে বাস এর ধাক্কায় সাবেক শিক্ষক নিহত নাঈমের ৪ উইকেট লাভ, জিম্বাবুইয়ে ২২৮/৬ ঝিনাইদহে বিপি দিবস পালন আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে নওগাঁয় ৭দিন ব্যাপী একুশের বই মেলার সমাপনি নওগাঁয় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক স্কুল ক্যাম্পেইন ও স্বাক্ষরতা অভিযান অনুষ্ঠিত মহেশপুরে ২০১ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক সোমবার থেকে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা চন্দ্রগঞ্জে চেক জালিয়াতি,অর্থ আত্মসাৎ, প্রতারণাসহ ২৩ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার হরিণাকুণ্ডু উপজেলার জান্নাতুল ফিরদাউস হাফিজিয়া মাদ্রাসার নির্মাণ কাজের উদ্বোধন কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত প্রেমিকের কুকীর্তি ফাঁস করার হুমকি দিলেন নেহা কাক্কার এবার প্রিয়াঙ্কার পাশে ক্যাটরিনা

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com