ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ব্যক্তিগত দ্বন্দ্বের জেরে সৌদি বাদশাহর দেহরক্ষীকে গুলি করে হত্যা

অন্যদৃষ্টি ডেস্ক।।

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ-এর দেহরক্ষীকে গুলি করে হত্যা করা হয়েছে।

নিহত দেহরক্ষীর নাম মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাঘাম। ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে তাকে গুলি করে হত্যা করা হয় বলে সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশনের বরাতে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স, আরব নিউজ ও ব্লুমবার্গ।

এদিকে রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করে সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশন জানায়, লোহিত সাগরের তীরবর্তী শহর জেদ্দায় তাকে গুলি করে হত্যা করা হয়।

টুইটবার্তায় সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশন আরো জানানো হয়, ‘দুই পবিত্র মসজিদের খাদেমের ব্যক্তিগত দেহরক্ষী ছিলেন মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাঘাম।’ উল্লেখ্য, ঐতিহ্যগতভাবেই সৌদি আরবের বাদশাহ নিজেকে ইসলাম ধর্মের পবিত্র দুই মসজিদের (মক্কা ও মদিনা) খাদেম হিসেবে নিজেকে উল্লেখ করে থাকেন।

অবশ্য এ হত্যাকাণ্ডের ব্যাপারে সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয় এখনো আনুষ্ঠানিক ভাবে কিছু জানায়নি। তবে গণমাধ্যম সূত্রে জানা গেছে, ব্যক্তিগত বিরোধের জেরে মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাঘামকে হত্যা করা হয়েছে।

রয়টার্স ও মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম আরব নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মেজর জেনারেল আল ফাঘাম সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ-এর খুবই বিশ্বস্ত দেহরক্ষী ছিলেন। শনিবার জেদ্দায় নিজের বন্ধুর বাসায় বেড়াতে গিয়েছিলেন ফাঘাম। সেখানেই তাকে গুলি করে হত্যা করা হয়। ব্যক্তিগত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলা হলেও হত্যার সঙ্গে কারা জড়িত থাকতে পারেন সে বিষয়ে কিছুই জানানো হয়নি প্রতিবেদনে।

তবে আরব আমিরাতের সংবাদমাধ্যম খালিজ টাইমস বলছে, শনিবার জেদ্দায় ফয়সাল বিন আবদুল আজিজ আল ইসবাতি নামক এক বন্ধুর বাড়িতে বেড়াতে যান। সেখানে আল ফাঘামের সঙ্গে মামদুহ বিন মিশাল আল-আলী নামের এক ব্যক্তির বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মামদুহ একজন ভাড়াটে অস্ত্রধারীকে নিয়ে আসেন। মামদুহের নির্দেশে ওই অস্ত্রধারী ব্যক্তি আল ফাঘামকে গুলি করে হত্যা করে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
 নওগাঁয় ৪ কেজি গাঁজা সহ বাবা-মেয়ে আটক রামপালে আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়ীবাঁধ সংস্কার কাজের উদ্বোধন রামপালের হুড়কায় আম্পানে কয়েক কোটি টাকার ক্ষতি ২০২০-২১ অর্থ বছরের মোংলার মিঠাখালী ইউনিয়ন পরিষদের বাজেট অনুমোদন কিশোরগঞ্জের হোসেনপুরে করোনা উপসর্গ নিয়ে মাদ্রাসার ছাত্রের মৃত্যূ যশোর-২ আসনের সাবে এমপি  আবু সাঈদ মুহাম্মদ শাহাদৎ হুসাইন‘র ইন্তেকাল ঝিনাইদহের ঘোড়শাল ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষনা ভাইয়ের স্ত্রীকে মারধরের অভিযোগে ঝিনাইদহে ইউপি মেম্বর গ্ৰেফতার ঝিনাইদহের শৈলকুপায় বিদ্যুৎ এর তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু , আহত ৪  ঝিনাইদহের কোটচাঁদপুরে শহীদ জিয়ার ৩৯ তম শাহাদৎ বার্ষিকী পালিত ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু নওগাঁয় ট্রাকের চাপায় ২ জন মোটর সাইকেল আরোহী নিহত, এক শিশু আহত খুবির শিক্ষার্থী পরিবার সহ করোনাই  আক্রান্ত লিবিয়ায় নিহত ২৬ জনের একজন যশোরের রাকিবুল মহেশপুরে সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা পুলিশ জনগণের বন্ধু প্রমাপ করলেন সহঃ উপ পুলিশ পরিদর্শক মোঃ একলাছুর রহমান এসএসসি পরীক্ষার ফল রোববার ১২টায়, প্রতিষ্ঠানে ১ জুন লিবিয়ায় গুলিতে নিহত ২৬ বাংলাদেশির ৮ জনই কিশোগঞ্জের ভৈরবের নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ।।পুলিশ ফাঁড়ি লকডাউন রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি ঝিনাইদহে প্রতারণার অভিযোগে এক যুবকে গ্রেফতার করেছে সিআইডি

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com