ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ব্যক্তিগত দ্বন্দ্বের জেরে সৌদি বাদশাহর দেহরক্ষীকে গুলি করে হত্যা

অন্যদৃষ্টি ডেস্ক।।

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ-এর দেহরক্ষীকে গুলি করে হত্যা করা হয়েছে।

নিহত দেহরক্ষীর নাম মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাঘাম। ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে তাকে গুলি করে হত্যা করা হয় বলে সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশনের বরাতে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স, আরব নিউজ ও ব্লুমবার্গ।

এদিকে রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করে সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশন জানায়, লোহিত সাগরের তীরবর্তী শহর জেদ্দায় তাকে গুলি করে হত্যা করা হয়।

টুইটবার্তায় সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশন আরো জানানো হয়, ‘দুই পবিত্র মসজিদের খাদেমের ব্যক্তিগত দেহরক্ষী ছিলেন মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাঘাম।’ উল্লেখ্য, ঐতিহ্যগতভাবেই সৌদি আরবের বাদশাহ নিজেকে ইসলাম ধর্মের পবিত্র দুই মসজিদের (মক্কা ও মদিনা) খাদেম হিসেবে নিজেকে উল্লেখ করে থাকেন।

অবশ্য এ হত্যাকাণ্ডের ব্যাপারে সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয় এখনো আনুষ্ঠানিক ভাবে কিছু জানায়নি। তবে গণমাধ্যম সূত্রে জানা গেছে, ব্যক্তিগত বিরোধের জেরে মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাঘামকে হত্যা করা হয়েছে।

রয়টার্স ও মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম আরব নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মেজর জেনারেল আল ফাঘাম সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ-এর খুবই বিশ্বস্ত দেহরক্ষী ছিলেন। শনিবার জেদ্দায় নিজের বন্ধুর বাসায় বেড়াতে গিয়েছিলেন ফাঘাম। সেখানেই তাকে গুলি করে হত্যা করা হয়। ব্যক্তিগত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলা হলেও হত্যার সঙ্গে কারা জড়িত থাকতে পারেন সে বিষয়ে কিছুই জানানো হয়নি প্রতিবেদনে।

তবে আরব আমিরাতের সংবাদমাধ্যম খালিজ টাইমস বলছে, শনিবার জেদ্দায় ফয়সাল বিন আবদুল আজিজ আল ইসবাতি নামক এক বন্ধুর বাড়িতে বেড়াতে যান। সেখানে আল ফাঘামের সঙ্গে মামদুহ বিন মিশাল আল-আলী নামের এক ব্যক্তির বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মামদুহ একজন ভাড়াটে অস্ত্রধারীকে নিয়ে আসেন। মামদুহের নির্দেশে ওই অস্ত্রধারী ব্যক্তি আল ফাঘামকে গুলি করে হত্যা করে।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
কাতারে ‘কাফালা’ বাতিল, উপকৃত হবেন প্রবাসীরা। মহেশপুরে ৬৪ বোতল ফেন্সিডিল ও ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী আটক। রিয়াদ অপেক্ষায়, লিটন দাসের সেঞ্চুরী জ্বলে উঠেছে এমএসজি ।। শীর্ষ অবস্থানে বার্সিলোনা স্বাগতিক চট্টগ্রাম আবাহনী ৪-১ গোলে জিতেছে চাঁটগাইয়ায় ফুটবল জোয়ারে ভাসছে  চন্দ্রঘোনা ইউনিয়ন অাওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাংবাদিকদের গঠনমূলক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  বর্ণিল সাজে জবি ক্যাম্পাস ঝিনাইদহ সদর উপজেলা পুর্বাঞ্চলীয় ছাত্রদলের আলোচনা সভা অনুষ্ঠিত     ঝিনাইদহে বিবদমান  দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক ৩ শ্রীপুর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহায়কের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দূর্নীতির অভিযোগ ঝিনাইদহের ত্রিমোহনী মিল মালিক সমিতির নির্বাচনের প্রচারণা শেষ আজ ঝিনাইদহের সাগান্না ইউনিয়নে ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত  ইবিতে শেখ রাসেল হলের নতুন প্রভোস্ট ড. রবিউল সিরাজগঞ্জে সলঙ্গাতে কৃষকদের শীতের সবজিতে স্বাবলন্বী হওয়ার স্বপ্ন নওগাঁয় ডবিরি অভযিানে ৪১৫ পসি ইয়াবা ও হরেোইন সহ আটক ২ কাল ফাদার মারিনোর ২য় মৃত্যু বার্ষিকী  শরীয়তপুরের সখিপুরে স্কুল ছাত্রীকে লাথি মেরে আহত করল মোবাইল দোকানদার মদিনা ফাউন্ডেশনের নগদ অর্থ প্রদান করেন ; অধ্যাপক কুতুব উদ্দিন বাহার রাঙ্গুনিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ দুইজন আসামী আটক হরিণাকুন্ডু উপজেলাতে অষ্টম শ্রেণীর ছাত্রী ধর্ষিত, ধর্ষক গ্রেফতার হরিণাকুণ্ডুতে মাদককে ‘না’ বললো শিক্ষার্থীরা সাগান্না বকসীপুরে দশ কাঠা জমির পান চুরি রাবি ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বে ১৬ জন
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com