ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

”গঙ্গার পানি খেলে সিজার করা লাগবে না, পাথর ঘঁষলে সাপে কাটা ব্যক্তি বাঁচবে”

অন্যদৃষ্টি ডেস্ক।।

বিজেপির একজন সাংসদ কিছুদিন আগেই দাবি করেছিলেন, গোমূত্রে ক্যান্সার সেরে যায়। তা নিয়ে ব্যাপক সমালোচনা হয়েছে।

এবার বিজেপির আরেক নেতা দাবি করলেন, গঙ্গার পানি খেলে সিজার করতে হবে না গর্ভবতী নারীদের।

এ ধরনের মন্তব্য করে চরম সমালোচনার মুখে পড়েছেন ভারতের উত্তরাখন্ডের বিজেপি প্রধান ও সাংসদ অজয় ভট্ট। তবে তিনি দাবি করেন, গঙ্গা নদীতে থাকা পাথর ঘষে তা নদীর পানিতে মিশিয়ে গর্ভবতী নারীদের খাওয়ালে সিজারিয়ান ডেলিভারি করা লাগবে না।

লোকসভায় সেন্ট্রাল কাউন্সিল অ্যামেন্ডমেন্ট (হোমিয়োপ্যাথি) বিলের বিষয়ে কথা বলার সময় উত্তরাখণ্ডের সাংসদ ভট্ট দাবি করেন, গঙ্গার পাথর ঘষে, তা নদীর পানির সঙ্গে মিশিয়ে গর্ভবতী নারীদের এক কাপ করে খাওয়ান। গর্ভাবস্থায় কোনো জটিলতাও আসবে না। আর সিজারিয়ান ডেলিভারি করানোর প্রয়োজনও পড়বে না।

তিনি আরো দাবি করেন, গঙ্গার তলা থেকে পাথর তুলে যদি সাপে কামড়ানো অঙ্গে ঘষা যায়, তাহলে নাকি বিষ চলে গিয়ে প্রাণে বেঁচে যাবেন আক্রান্ত ব্যক্তি।

অজয় ভট্টের এমন যুক্তির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন ভারতের চিকিৎসকরাও।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
চাপাতি দিয়ে কোপানোর পর শিবির ও ছাত্রদল বলে চালিয়ে দেয়ার চেষ্টা পদোন্নতি ও ১১ দফা দাবীতে মহেশপুরে পরিবার কল্যাণ সমিতির মানববন্ধন বরগুনায় সৃজনশীল প্রশ্নপত্র বিষয়ে বিষয়ভিত্তিক শিক্ষক প্রশিক্ষণের  সমাপ্তি ভর্তি জালিয়াতি রোধে কঠোর রাবি প্রশাসন কুষ্টিয়ার মিরপুরে ইলিশ শিকারের অপরাধে ২ ভাইয়ের কারাদন্ড ভর্তি পরীক্ষাকে ঘিরে রাবি প্রশাসনের প্রস্তুতি রাবিতে নিরাপদ খাদ্য ও পানি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত রাবি স্টুডেন্ট রাইটস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতায় রাবি প্রশাসনের ৮ হেল্প ডেস্ক হরিণাকুণ্ডু উপজেলাতে পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মিরপুরে পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের এস আই মিজান আবার ও রাজশাহী রেঞ্জের শেষ্ঠ স্বীকৃতি পুরুস্কার পেল  মহেশপুরে এক গৃহবধূ প্রবাসী ছেলের সাথে পরকিয়া করে বাড়ি ছাড়া উদীচী যশোরের সভাপতি শহীদের মৃত্যু রোগমুক্ত কামনা করে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত যশোরে মোটরসাইকেলে প্রেস লিখে দাপিয়ে বেড়ানো সেই নারী ৪ সঙ্গীসহ আটক নিয়ামতপুরে মাসিক আইন-শৃংখলা সভা নওগাঁর রাণীনগরে মাদকসহ তিন জন আটক নওগাঁয় ফ্রি ডেন্টাল চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত এমবিবিএস ভর্তি জাতীয় মেধাতালিকায় অষ্টম স্থানে কোটচাঁদপুরের সাবরিনা মুশতারী জবিতে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের আত্নপ্রকাশ জবিতে “মুক্তমঞ্চ” নির্মানের প্রস্তাবনা। জ‌বি‌তে একা‌ধিক নারী শিক্ষার্থীকে হেনস্তার অ‌ভি‌যোগ সাজ্জা‌দের বিরু‌দ্ধে ঝিনাইদহে এক ভুয়া চিকিৎসকে ৬ মাসের কারাদণ্ড আলাউদ্দিন হত্যাকাণ্ডের  ফাঁসির দাবিতে উত্তাল মনপুরা, ৫ দিনের রিমান্ড মঞ্জুর 
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com