২৩ অক্টোবর ২০১৮ || মঙ্গলবার || ১১:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বকেয়ার দায়ে ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার বিদ্যুৎ সংযোগ বিছিন্ন

নজরুল ইসলাম কোটচাঁদপুর,ঝিনাইদহ

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার ২ কোটি সাড়ে ১৯ লক্ষ টাকার উপরে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে কোটচাঁদপুর বিদ্যুৎ সরবরাহ (ওজোপাডিকো লিঃ) কর্তৃপক্ষ।সোমবার সকাল ১১ টার দিকে কোটচাঁদপুর পৌরসভার অনুকূলে রাস্তার বাতি, পানির পাম্প, পৌরভবন ও কমিউনিটি হলে এই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন করা হয়।এদিকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় কোটচাঁদপুর পৌরসভার পানির পাম্পগুলো অচল হয়ে পড়েছে। সাধারণ মানুষ পানির লাইনে পানি না পেয়ে পড়েছেন বিপাকে ।

কোটচাঁদপুর বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকোর আবাসিক প্রকৌশলী মোঃ মনোয়ার জাহিদ জানান, কোটচাঁদপুর পৌরসভার অনুকূলে থাকা মোট ১২টি হিসাবের বিপরীতে বিদ্যুৎ ব্যবহৃত হয়ে থাকে। কোটচাঁদপুর পৌরসভার মে মাস ২০১৮ সাল পর্যন্ত বিদ্যুৎ বকেয়া ২ কোটি ১৯ লক্ষ ৫৪ হাজার ৬ শত টাকা। এ বিশাল অংকের রাজস্ব বকেয়া থাকায় বিদ্যুৎ লাইনের উন্নয়ন ও সংস্কার কাজ চরমভাবে বিঘ্নিত  হচ্ছে।

প্রকৌশলী মনোয়ার জাহিদ আরো জানান, বিদ্যুৎ মন্ত্রনালয় ও বিদ্যুৎ কর্তৃপক্ষের জোর নির্দেশ থাকায় এতো মধ্যে একাধিকবার কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম কে ২১ জুন ২০১৮ তারিখের মধ্যে পৌরসভার বিদ্যুৎ বিল বকেয়া পরিশোধের জন্য অনুরোধ করা হলেও তিনি বকেয়া পরিশোধ করেননি। পৌর কর্তৃপক্ষ বিদ্যুৎ বকেয়া পরিশোধে ব্যর্থ হওয়ায় সংযোগ গুলো বিচ্ছিন্ন করা ছাড়া অন্য কোন উপায় ছিল না।

এ ব্যাপারে কথা বলতে কোটচাঁদপুর পৌরসভার মেয়র জাহিদুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করে পাওয়া যায়নি।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com