ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

পিএস জি’র সমর্থকদের অপমানের জবাব দিলেন নেইমার

ক্রিড়া ডেস্ক।। 

দলে থাকবেন কি থাকবেন না এমন জটিলতায় চলতি মৌসুমে প্যারিস সেইন্ত জার্মেইর (পিএসজি) হয়ে মাঠে নামা হয়নি নেইমারের। তবে গ্রীষ্মকালীন দল-বদলে হিসেব শেষ হওয়ায় ফরাসী ক্লাবের হয়ে নামলেন এ ব্রাজিলিয়ান। আর মাঠে নেমেই জয়ের মূল নায়ক তিনিই। তার দেওয়া শেষ মুহূর্তের গোলে স্ত্রাসবুরের বিপক্ষে ১-০ গোলে জিতেছে ফরাসী চ্যাম্পিয়নরা।

অথচ এ ম্যাচেই শুরুতে পিএসজি সমর্থকদের তোপের মুখে পড়েছেন নেইমার। বার্সেলোনায় ফিরে যাওয়ার জন্য নেইমারের উঠে পড়ে লাগাটা ভালোভাবে নেয়নি সমর্থকরা। নানাভাবে তাকে দুয়ো দেওয়া হয়েছে। রীতিমতো অশ্লীল ভাষায় অপমান করেছেন সমর্থকরা। ব্যানার-ফেস্টুনেও ছিল তাকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষা। কিন্তু তাতে বিচলিত হননি এ তারকা। খেলেছেন নিজের মতোই। শেষ পর্যন্ত হয়েছেন জয়ের নায়ক।

ম্যাচ তখন মনে হচ্ছিল গোলশূন্য ভাবেই শেষ হতে চলেছে। নির্ধারিত সময়ের খেলা শেষে অতিরিক্ত সময়ের খেলাও গড়িয়েছে ২ মিনিট। ঠিক এ সময় নেইমারের জাদু। দুর্দান্ত এক বাই-সাইকেল কিকে বল জালে জড়ালেন তিনি। তাতে দলের জয় নিশ্চিত হয়। শুধু তাই নয়, এরপর আরও একটি গোল দিয়েছিলেন এ তারকা। কিন্তু ভিএআরে বাতিল হয় সে গোল। তবে এর আগেই জয়ের জন্য কাজের কাজটি করে ফেলেছেন ব্রাজিলের জাতীয় দলেরলোক  এ খেলোয়াড়।

তবে ম্যাচ জয়ের নায়ক যদি হন নেইমার, তবে নিঃসন্দেহে পার্শ্বনায়ক রিয়াল মাদ্রিদ ছেড়ে আসা গোলরক্ষক কেইলর নাভাস। অবিশ্বাস্য কিছু সেভ করেছেন তিনি। ১৮তম মিনিটে লুডভিচ আইর্কির জোরালো শট দারুণ দক্ষতায় বাঁপ্রান্তে ঝাঁপিয়ে ঠেকান। ৭৫তম মিনিটে তাকে আরও একবার হতাশ করেন নাভাস। অবিশ্বাস্যভাবে ঠেকিয়ে দেন এ ফরাসী ফরোয়ার্ডের শট।

৩১তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি নেইমার। তার শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৭৬তম মিনিটে একক দক্ষতায় কাটিয়ে দারুণ সুযোগ তৈরি করেছিলেন। কিন্তু গোলরক্ষককে পরাস্ত করতে পারেননি। ৮৫তম মিনিটে নেইমারের নেওয়া কর্নার বারপোস্টে লেগে ফিরে আসে।

বার্সেলোনায় ফিরে যাওয়ার জন্য মরিয়া হওয়ার সঙ্গে গত আসরের নানা কাণ্ডে ক্লাবের কর্ণধার নাসের আল-খেলাইফির চক্ষুশূলে পরিণত হয়েছিলেন নেইমার। কিন্তু শেষ পর্যন্ত নানা জটিলতায় পিএসজিতেই থেকে যাওয়া হয় তার। তখন প্রশ্ন উঠেছিল, প্রায় জোর করে রেখে দেওয়ায় শতভাগ দিয়ে খেলবেন কি না নেইমার। আর প্রথম ম্যাচেই সব প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন এ ব্রাজিলিয়ান।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
শৈলকুপা পৌর বিএনপির প্রয়াত নেতার আত্নার মাগফেরাত কামনায় ঝিনাইদহ জেলা  বিএনপির দোয়া মাহফিল মাগুরায় ১১ দফা দাবিতে বৃহত্তম যশোর সমিতির সংবাদ সম্মেলন ঘোলা পানিতে মাছ শিকারকারীদের খুঁজে বের করা হবে ; প্রধানমন্ত্রী রাবির ভর্তি পরীক্ষা শুরু কাল কায়বা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এক যুবককে গুম করার অভিযোগ মিথ্যা বানোয়াট রাবি ভর্তিচ্ছুদের সহযোগিতায় সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নওগাঁয় ডিজিটাল স্বাস্থ্যসেবা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা নওগাঁয় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ নওগাঁয় গনধর্ষন ঘটনা আটককৃত ৩ জনকে জেল হাজতে প্রেরন লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার অবৈধ ‘বালু মহাল’ পোর্ট থানা পুলিশের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার যশোরের খাজুরায় পুলিশ শেজে মোটরসাইকেল নিয়ে চম্পটের ২ মাস পর প্রতারক রনি আটক যশোরের শার্শার কায়বা ইউপি চেয়ারম্যান টিংকুর বিরুদ্ধে এক যুবককে গুম করার অভিযোগ সংবাদ প্রকাশের পর সরকারি ঘর পেলেন সাগান্নার বাবু হজ পালনে গিয়ে ৮দিন ধরে নিখোঁজ, সৌদি প্রবাসীদের কাছে সহযোগিতা চেয়েছে পরিবার। গাজরের স্যুপ রেসিপি যশোরের শার্শা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সটি হয়ে আছে গবাদি পশুর চারণ ভূমি ” মুক্তিযোদ্ধার কাছে থেকে দেশের স্বাধীনতা কথা শুনন”  মাদরাসার শিক্ষার্থীরা  যশোরের শার্শায় ছাগল-ভেড়ার প্রাণঘাতী সংক্রামক পিপিআর মুক্ত করণের টিকা দান কর্মসূচি অভয়নগরে ব্যবসায়ীর বাড়ীর রিজার্ভ ট্যাংকি থেকে রং মিস্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার নিক-প্রিয়াঙ্কার ছবিতে কমেন্ট করে যে ইঙ্গিত দিলেন পরিণীতি আবারও সালমান খানের সাথে নাচবেন দিশা পাটানি নওগাঁয় রাস্তা থেকে তুলে নিয়ে নারীকে গনধর্ষন,আটক-৩ নওগাঁর মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ২৫০ শয্যা হাপাতাল তৈরী করা হয়েছে–খাদ্যমন্ত্রী কাতারে ‘কাফালা’ বাতিল, উপকৃত হবেন প্রবাসীরা।
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com