ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

পিএস জি’র সমর্থকদের অপমানের জবাব দিলেন নেইমার

ক্রিড়া ডেস্ক।। 

দলে থাকবেন কি থাকবেন না এমন জটিলতায় চলতি মৌসুমে প্যারিস সেইন্ত জার্মেইর (পিএসজি) হয়ে মাঠে নামা হয়নি নেইমারের। তবে গ্রীষ্মকালীন দল-বদলে হিসেব শেষ হওয়ায় ফরাসী ক্লাবের হয়ে নামলেন এ ব্রাজিলিয়ান। আর মাঠে নেমেই জয়ের মূল নায়ক তিনিই। তার দেওয়া শেষ মুহূর্তের গোলে স্ত্রাসবুরের বিপক্ষে ১-০ গোলে জিতেছে ফরাসী চ্যাম্পিয়নরা।

অথচ এ ম্যাচেই শুরুতে পিএসজি সমর্থকদের তোপের মুখে পড়েছেন নেইমার। বার্সেলোনায় ফিরে যাওয়ার জন্য নেইমারের উঠে পড়ে লাগাটা ভালোভাবে নেয়নি সমর্থকরা। নানাভাবে তাকে দুয়ো দেওয়া হয়েছে। রীতিমতো অশ্লীল ভাষায় অপমান করেছেন সমর্থকরা। ব্যানার-ফেস্টুনেও ছিল তাকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষা। কিন্তু তাতে বিচলিত হননি এ তারকা। খেলেছেন নিজের মতোই। শেষ পর্যন্ত হয়েছেন জয়ের নায়ক।

ম্যাচ তখন মনে হচ্ছিল গোলশূন্য ভাবেই শেষ হতে চলেছে। নির্ধারিত সময়ের খেলা শেষে অতিরিক্ত সময়ের খেলাও গড়িয়েছে ২ মিনিট। ঠিক এ সময় নেইমারের জাদু। দুর্দান্ত এক বাই-সাইকেল কিকে বল জালে জড়ালেন তিনি। তাতে দলের জয় নিশ্চিত হয়। শুধু তাই নয়, এরপর আরও একটি গোল দিয়েছিলেন এ তারকা। কিন্তু ভিএআরে বাতিল হয় সে গোল। তবে এর আগেই জয়ের জন্য কাজের কাজটি করে ফেলেছেন ব্রাজিলের জাতীয় দলেরলোক  এ খেলোয়াড়।

তবে ম্যাচ জয়ের নায়ক যদি হন নেইমার, তবে নিঃসন্দেহে পার্শ্বনায়ক রিয়াল মাদ্রিদ ছেড়ে আসা গোলরক্ষক কেইলর নাভাস। অবিশ্বাস্য কিছু সেভ করেছেন তিনি। ১৮তম মিনিটে লুডভিচ আইর্কির জোরালো শট দারুণ দক্ষতায় বাঁপ্রান্তে ঝাঁপিয়ে ঠেকান। ৭৫তম মিনিটে তাকে আরও একবার হতাশ করেন নাভাস। অবিশ্বাস্যভাবে ঠেকিয়ে দেন এ ফরাসী ফরোয়ার্ডের শট।

৩১তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি নেইমার। তার শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৭৬তম মিনিটে একক দক্ষতায় কাটিয়ে দারুণ সুযোগ তৈরি করেছিলেন। কিন্তু গোলরক্ষককে পরাস্ত করতে পারেননি। ৮৫তম মিনিটে নেইমারের নেওয়া কর্নার বারপোস্টে লেগে ফিরে আসে।

বার্সেলোনায় ফিরে যাওয়ার জন্য মরিয়া হওয়ার সঙ্গে গত আসরের নানা কাণ্ডে ক্লাবের কর্ণধার নাসের আল-খেলাইফির চক্ষুশূলে পরিণত হয়েছিলেন নেইমার। কিন্তু শেষ পর্যন্ত নানা জটিলতায় পিএসজিতেই থেকে যাওয়া হয় তার। তখন প্রশ্ন উঠেছিল, প্রায় জোর করে রেখে দেওয়ায় শতভাগ দিয়ে খেলবেন কি না নেইমার। আর প্রথম ম্যাচেই সব প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন এ ব্রাজিলিয়ান।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
ঝিনাইদহের কোটচাঁদপুরে শহীদ জিয়ার ৩৯ তম শাহাদৎ বার্ষিকী পালিত ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু নওগাঁয় ট্রাকের চাপায় ২ জন মোটর সাইকেল আরোহী নিহত, এক শিশু আহত খুবির শিক্ষার্থী পরিবার সহ করোনাই  আক্রান্ত লিবিয়ায় নিহত ২৬ জনের একজন যশোরের রাকিবুল মহেশপুরে সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা পুলিশ জনগণের বন্ধু প্রমাপ করলেন সহঃ উপ পুলিশ পরিদর্শক মোঃ একলাছুর রহমান এসএসসি পরীক্ষার ফল রোববার ১২টায়, প্রতিষ্ঠানে ১ জুন লিবিয়ায় গুলিতে নিহত ২৬ বাংলাদেশির ৮ জনই কিশোগঞ্জের ভৈরবের নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ।।পুলিশ ফাঁড়ি লকডাউন রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি ঝিনাইদহে প্রতারণার অভিযোগে এক যুবকে গ্রেফতার করেছে সিআইডি কুষ্টিয়ার মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের দেয়া হচ্ছেনা বেডসীড ঝিনাইদহের শৈলকুপায় করোনায় কর্মহীন বৃদ্ধকে অটো ভ্যান উপহার কিশোরগঞ্জের কৃতি সন্তান চালক বিহীন হেলিকপ্টারের আবিস্কারক হুমায়ুন কবির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও আমেরিকান নাগরিক সহ-৯ জন জখম কোটচাঁদপুরে পানিতে বন্দি ৬টি অসহায়  পরিবার, প্রশাসনের হস্তক্ষেপ কামনা স্যার নিজেই ড্রাইভার! কুষ্টিয়ায় নি‌খোঁজের ১৮ ঘন্টা পর নদী‌তে ভে‌সে উঠ‌লো ব্যাংক কর্মকর্তার মৃত‌দেহ হরিণাকুণ্ডুর পল্লিতে এক গৃহবধুর আত্মহত্যা জাতীয় পরামর্শক কমিটি সতর্ক করল করোনা নিয়ে !

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com