খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে নওগাঁয় বিএনপির মাবন বন্ধন

Reporter Name / ০ Time View
Update : বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

আর আর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি।।

মিথ্যা মামলায় কারান্তরিণ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে নওগাঁয় মাবন বন্ধন করেছে জেলা বিএনপি। আজ বেলা ১১টায় শহরের মুক্তির মোড়ে ঘন্টাকাল ব্যাপী এ মানব বন্ধন কর্মসূচি পালিত হয়। জেলা বিএনপির আহবায়ক মাষ্টার হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে মানব বন্ধন চলাকালে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির যুগ্না আহবায়ক আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ ও এ্যাডঃ এজেড এম রফিকুল আলম রফিক,

সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ওরফে ভিপি রানা, সাবেক এমপি সামসুল আলম প্রামানিক, আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মোফাখখারুল ইসলাম তারা, শেখ আব্দুস শুকুর, জেলা মৎসজীবি দলের সভাপতি আমিনুর রহমান বিন্টু, জেলা কৃষক দলের আহবায়ক রেজাউল আলম বাগী, জেলা মহিলাদলের সদস্য সচিব শবনম মোস্তারী কলি, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ ও সাধারন সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। এসময় জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবী দল, ছাত্রদল, মহিলা দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বলেন, মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে এই সরকার। তাই অতিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানান, না হলে কঠিন আন্দোলনের মধ্যে এই সরকারে পতন ঘটিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email


More News Of This Category