ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহ-চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন অঞ্চলের অভিযানে ফেন্সিডিল, গাঁজাসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সোহরাব হোসেন, ভ্রাম্যমান প্রতিনিধি।।

তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ১১ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ আনুমানিক বিকাল ০৪:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার  মাসুদ আলম  এবং স্কোয়াড কমান্ডার এএসপি বজলুর রশীদ এর নেতৃত্বে চুয়াডাঙ্গা এবং ঝিনাইদহের বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

উক্ত মাদক বিরোধী অভিযানের সময় অনুমান বিকাল ০৫:১০ ঘটিকায় ঝিনাইদহ জেলার সদর থানাধীন বড়াইগ্রামের ঝিনাইদহ চুয়াডাঙ্গা মহাসড়কের ১০০ গজ দক্ষিনে মুচিপাড়া দিকস্থ কাঁচা রাস্তার উপর হতে ০২ জন মাদক ব্যবসায়ী ১। ইসমাইল হোসেন (৪০), পিতা- মৃত বাবর আলী, সাং-হাসন হাটি (উত্তর পাড়া), ২। আমির (৪২), পিতা-মৃত মতলেব মন্ডল, সাং-বহল গাছি, উভয় থানা ও জেলা- ঝিনাইদহদ্বয়কে ১ কেজি ৭০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেন।

আবার সন্ধ্যা ৭:০০টার সময় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন পরানপুর (৫নং ওয়ার্ড দর্শনা পৌরসভা)  পরানপুর মাঠ সংলগ্ন জনৈক মাসুদ এর মাছ চাষের পুকুরের সামনে পাকা রাস্তার উপর হতে ০১ জন মাদক ব্যবসায়ী মেহেদী হাসান (২৩), পিতা- আঃ জলিল, সাং- পরানপুর, থানা- দামুড়হুদা, জেলা- চুয়াডাঙ্গাকে ৩০১ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করেন। অনুমান রাত ১০:৪৫ ঘটিকার সমইয়ে ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন ব্রীজমাঠ আলামপুর বাজারস্থ জনৈক ইমান আলী (৪০), পিতা-মৃত কালু শেখ এর চা দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী আব্দুল আলীম (৩৫), পিতা- অহিদুল সরদার, সাং-বড় খানপুর (পশ্চিম পাড়া), থানা- চৌগাছা, জেলা- যশোরকে ০২ (দুই) কেজি গাঁজা সহ গ্রেফতার করেন।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় প্রেরণ পূর্বক ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা করা হয়।

উল্লেখ্য ঝিনাইদহ-চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন অঞ্চলে অভিযান চালিয়ে ৩০১ বোতল ফেন্সিডিল এবং ০৩ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

অন্যদৃষ্টি/টি,এইচ

 

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
প্রথমবার সদ্যোজাত কোলে কোয়েল, ফাঁস হলো রহস্য! দেব-রুক্মিণীর নতুন সিনেমা ‘কিশমিশ’ করোনাভাইরাস: চীনের প্রেসিডেন্টকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিঠি  নাসিরনগরে মাসিক আইন-শৃংখলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত  বাগেরহাটের মোংলায় দরিদ্র পরিবার এর মাঝে আর্থিক সহায়তা প্রদান ঝিনাইদহ মহেশপুরে হতদরিদ্রদের মাঝে ঐচ্ছিক তহবিলের চেক বিতরন করেণ – এমপি চঞ্চল ভালোবাসা দিবসে সৌরভের দশটি কবিতা “খাম্বা এখন গলার কাঁটা” ঝিনাইদহে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী  আটক ঝিনাইদহে বসন্ত মেলার উদ্বোধন বিশ্ব ভালোবাসা দিবসের কিছু কথা দুপচাঁচিয়ায় আমের মুকুলে মৌ মৌ গন্ধে চারদিক মুখরিত টিআইএন ছাড়া সঞ্চয়পত্র বিক্রি না করার নির্দেশ ইসলামের নামে জঙ্গীবাদ সৃষ্টি করে ধর্মকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে : প্রধানমন্ত্রী মুক্তি পেল রনির ‘মারিস কেন চোখ’ (ভিডিও) এবার বড় পর্দায় রবীন্দ্রনাথ ঠাকুরের বায়োপিক! সারার ছবি থেকে আপত্তিকর দৃশ্য ও শব্দ বাদ নওগাঁয় প্রযুক্তি-ই হোক নারী মুক্তির দিশা প্রকল্পের শুভ উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শিল্পী কল্যাণ পরিষদের আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ বগুড়ার শেরপুরে প্রতিপক্ষের মারপিটে শিশুসহ আহত ৩ শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম বিষয়ে উঠান বৈঠক জাজিরার বিলাশপুরে ভয়াভহ অগ্নিকান্ডে বসত ঘড়সহ ছয়টি ঘর পুড়ে ছাই! কুষ্টিয়ায় ৭৯ বোতল  ফেনসিডিলসহ একজন আটক মিরপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা ঝিনাইদহে  কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com