ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

খুলনায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে ব্যাপক অনিয়মের অভিযোগ, এমপি সাহেবের হস্তক্ষেপ কামনা    

 

স্টাফ রিপোর্টার, খুলনা ।। 

খুলনা জেলাধীন পাইকগাছার ৩৯ নং ধামরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন নিয়ে এলাকাবাসীর মনে ক্ষোভ ও অসন্তোস বিরাজ করছে।

১১ সদস্যের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্যের ৪ জন ( ২জন পুরুষ,২জন মহিলা) অভিভাবকদের সরাসরি ব্যালটি ভোটের মাধ্যমে নির্বাচিত হন গত ৫ জুন ২০১৯ইং তারিখে। প্রাপ্ত ফলাফলে দেখা দেখা যায় সর্বাধিক ভোট প্রাপ্ত হয়ে নির্বাচিত সদস্যরা হলেন যথাক্রমে খাদিজা খাতুন, তৈবুর রহমান গাজী, সীমাতুজ্জোহরা ও অহেদুজ্জামান। নিয়মানুযায়ী ইউপি সদস্য (পদাদিকার বলে), দাতা সদস্য, প্রধান শিক্ষক/সম্পাদক (পদাদিকার বলে), শিক্ষক প্রতিনিধি , ক্যাসমেন্ট এলাকায় অবস্থিত মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি প্রতি ক্ষেত্রে ১ জন করে মোট ০৯ জন সদ্যস্য ।অবশিষ্ট ২ জন (১জন পুরুষ, ১জন মহিলা) বিদ্যোৎসাহী সিলেকশনে সময় লাগে প্রায় ৩ মাস।

কমিটির প্রথম সভায় ০৫ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখে একজন সভাপতি নির্বাচনের জন্য আহবান করা হলে জনাব শফিকুল ইসলাম (ইউপি সদস্য,পদাধিকারবলে), খাদিজা খাতুন (অভিভাবক সদস্য) ও ফাতিমাতুজ জোহরা (বিদ্যোৎসাহী) সভাপতি পদে নিজেদের নাম ঘোষনা করেন। সভায় আলোচনা করে ০৯ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখে সভাপতি নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়। অনিয়ম শুরু হয় এরপর থেকে। ০৮ সেপ্টেম্বর তারিখে জনাব শফিকুল ইসলাম সভাপতি পদে অজানা রহস্যময় কারনে নিজের নাম প্রত্যাহারের ঘোষনা দেন। কারন জানতে চাইলে সভয়ে তিনি জানান উপরের নির্দেশ আছে।  বাকী দুইজন প্রার্থী র মধ্যে সচ্ছ নির্বাচন হবে সেটাই সচেতন মহলের প্রত্যাশা ছিল । কিন্তু ৯ তারিখে নির্বাচনের পুর্বে দেখা গেল তার বিপরীত চিত্র। এলাকাবাসী জানায় স্থানীয় সংসদ সদস্য জনাব আক্তারুজ্জামান বাবুর নাম ভাঙ্গিয়ে , ভয়-ভীতি প্রদর্শন করে , কুট কৌশল অবলম্বন করে সাঙ্গপাঙ্গরা আওয়ামীলীগের ত্যাগী নেতা আঃ লতিফ গাজীর পুত্রবধু খাদিজা খাতুন (বি,এ, অনার্স এম,এ) কে নিজের নাম প্রত্যাহারে বাধ্য করে একতরফা ভাবে গায়ের জোরে ,ক্ষমতার দাপটে ফাতেমা তুজ জোহরা রুপা কে সভাপতি হিসাবে ঘোষনা করে।

এহেন কর্মকান্ডে হতবাক সাধারণ অভিভাবক ও এলাকাবাসীর মনে ক্ষোভ দানা বেঁধে আছে। তাদের দাবী মাননীয় সংসদ সদস্য খুলনা-০৬ জনাব আক্তারুজ্জামান সাহেব উক্ত অপরাধমূলক কর্মকান্ডের সঠিক সমাধান করে গনতান্ত্রিক পন্থায় নির্বাচন দিয়ে সভাপতি নির্বাচন করে তাদের ক্ষোভকে নিরসন করবেন।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
ঢাকা আবাহনীর শুভ সূচনা বাংলাদেশ ক্রিকেট স্কোয়াডে ১৩ জনে! নাজমুল হোসেন শান্ত নট আউট ২৫৩ শক্তিমান সাকিব নেই, জিম্বাবুইয়ে স্বস্তিতে… মার্চে জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের চূড়ান্ত পর্ব যুববিশ্বকাপ জয়ী ৬ ক্রিকেটার ডাক পেলেন মাগুরা ও মহম্মদপুরে পৃথক অভিযানে মাদক সহ ৩ জন আটক তরুণীকে যৌন পল্লীতে বিক্রি,মাগুরার যুবক আটক কুষ্টিয়ায় হত্যার মামলায় চার জনের যাবজ্জীবন কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত “ হলুদ সাদা লাল রঙ্গে রঙ্গিন হয়ে মিলিত হলো হাজার হাজার লালন ভক্তবৃন্দ” নেতাকর্মীদের নিঃস্বার্থভাবে জনগণের কল্যাণে কাজ করার আহ্বান ভালোবাসা দিবসে স্ত্রীর ওপর যে কারণে রেগে গেলেন অক্ষয় হিন্দি গানের সঙ্গে জমিয়ে নাচলেন প্রিয়াঙ্কা-নিক জোনাস ইবিতে বাংলা বিভাগের বসন্ত উৎসব নওগাঁয় সপ্তাহব্যাপী বইমেলা শুরু সাংবাদিক হত্যার হুমকি ; মাদ্রাসা সুপার !! জবিতে সাংবাদিকতা বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হলো   চৌগাছার রায়নগর কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন ঈশ্বরদীতে চুরি হয়ে যাওয়া লক্ষ টাকার সিগারেট উদ্ধার কুড়িগ্রাম এক্সপ্রেস শাহীন আলম আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্সে যশোর বিপ্রবি চ্যাম্পিয়ন ঝিনাইদহের কালীগঞ্জে দুই খাবার হোটেলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  পাল্লাপাল্লি দিয়ে টাইগাররা সেঞ্চুরী করলো কোস্ট গার্ড পদক পেলেন ৪০ জন

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com