১৫ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৫:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

রাশিয়ার গ্রুপে গ্রুপ সেরা উরুগুয়ে

ক্রীড়া ডেস্ক

স্বাগতিক রাশিয়াকে হারিয়ে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন হলো উরুগুয়ে। সোমবার রাত ৮টায় শীর্ষস্থান দখলের লড়ায়ে নামে দুই দল। লুইস সুয়ারেজ ও দিয়েগো ল্যাক্সল্ত এবং কাভানির নৈপুণ্যে ৩-০ গোলের জয় পায় উরুগুয়ে।

গ্রুপ পর্বে তিনটি ম্যাচ খেলে তিনটিতেই জয় পেল উরুগুয়ে। এর আগে তারা মিসরকে ১-০ গোলে ও সৌদি আরবকে ১-০ গোলে হারিয়েছিল।

এদিকে, রাশিয়া আগেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে রেখেছিল। আজকের হারের কারণে তারা গ্রুপ রানার আপ হয়েছে। এর আগে তারা সৌদি আরবকে ৫-০ গোলে ও মিসরকে ৩-১ গোলে হারিয়েছিল। দ্বিতীয় রাউন্ডে উরুগুয়ে ও রাশিয়া প্রতিপক্ষ হিসাবে কাকে পাবে তা আজ রাতেই নির্ধারণ হবে।

শুরুতেই এগিয়ে যায় উরুগুয়ে। ১০ মিনিটে গোলটি করেন সুয়ারেজ। ফ্রি-কিক থেকে চতুরতার সঙ্গে সুয়ারেজ বল পাঠিয়ে দেন জালে। আন্তর্জাতিক ফুটবলে সুয়ারেজের এটি ৫৩তম গোল। আর বিশ্বকাপে এটি তার সপ্তম গোল।

এরপর ২৩তম মিনিটে আত্মঘাতী গোল করেন রাশিয়ার ডেনিস চেরিশেভ। ডি-বক্সের সামনে থেকে দিয়েগো ল্যাক্সাল্ট গোল লক্ষ্য করে শট করেন। বলটি ডেনিস চেরিশেভের পায়ে লেগে জালে পৌঁছে যায়। ৩৬তম মিনিটে দশ জনের দলে পরিণত হয় রাশিয়া। ম্যাচে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখায় মাঠ ছাড়েন আইগোর স্মোলনিকোভ।

ম্যাচ তখন প্রায় শেষের দিকে এমন সময় ব্যবধান ৩-০ করে উরুগুয়ে। ৯০তম মিনিটে গোলটি করেন এডিনসন কাভানি। বাকি সময়ে কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে উরুগুয়ে

 

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com