ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

কুষ্টিয়ার মিরপুরে ৪৮তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী

রাশেদুজ্জামান রিমন ॥

কুষ্টিয়ার মিরপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে ৪৮ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা  সম্পন্ন হয়েছে।

বুধবার সকালে স্থানীয় ফুটবল মাঠে প্রতিযোগিতার ফুটবল খেলার দু’টি ফাইনাল অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় বালিকা দলের পোড়াদহ মাধ্যমিক বালিকা বিদ্যালয় ১-০ গোলের ব্যাবধানে মিরপুর সরকারী  বালিকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিন হয়। খেলাটি পরিচালনা করেন নওপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মাহাবুল  ইসলাম। তাকে সহযোগিতা করেন মিরপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আহসান হাবীব ও মিরপুর নিম্ন মাধ্যমিক বিদ্যানিকেতনের ক্রীড়া শিক্ষক জাহাঙ্গীর মাসুদ। অপর খেলায় বালক দলে আমলা সদরপুর বহুমুখী  উচ্চ বিদ্যালয় ২-১ গোলের ব্যাবধানে মিরপুর সরকারী  বালিকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিন হয়। খেলাটি পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোহাম্মদ রফিক। তাকে সহযোগিতা করেন মিরপুর মাহমুদা চৌধুরী কলেজের শারীরিক শিক্ষা শিক্ষক শরিফুল ইসলাম ও সুলতানপুর সিদ্দিকীয়া মাদ্রাসার ক্রীড়া শিক্ষক সাইদুল ইসলাম।

এছাড়া প্রতিযোগিতার হ্যান্ডবল বালক দলে সুলতানপুর সিদ্দিকীয়া মাদ্রাস চ্যাম্পিন ও ছাতিয়ান মাধ্যমিক বিদ্যালয় রার্নাআপ হয় এবং বালিকা দলে মিরপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও ছাতিয়ান মাধ্যমিক বিদ্যালয় রার্নাআপ হয়। কাবাডি বালক দলে মিরপুর নাজমুল উলুম সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসা চ্যাম্পিয়ন ও আট্টিগ্রাম মাধ্যমিক বিদ্যালয় রার্নাআপ হয়। খেলা প্রধান অতিথি পৌর মেয়র হাজী এনামুল হক বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জুলফিকার হায়দারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবুল  কাশেম জোয়ার্দ্দার, মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম। এ সময়ে জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার, উপজেলা শিক্ষা কর্মকর্তা কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মিরপুর প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক হুমায়ূন কবির হিমু।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
হ্যালো ওসি! মাছরাঙা টেলিভিশনের সংবাদের প্রতিবাদে মিরপুর উপজেলা পরিষদ ও প্রশাসনের সংবাদ সম্মেলন টেনিস হতে শারাপোভার বিদায় ই-রিকুইজিশন সংশোধনের সময় বৃদ্ধি খালেদা জিয়ার মামলার অবস্থা পর্যালোচনা করেছে বিএনপি আওয়ামী লীগে অপরাধ করে কেউ পার পাবে না : কাদের মুজিববর্ষ : এশিয়া ও বিশ্ব একাদশের স্কোয়াড ঘোষণা প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষকের পদ হচ্ছে আল আমিনের জরিমানা চারটি ধাপে গুচ্ছ পদ্ধতিতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা এসএসসি পর্যন্ত পাঠক্রমে কোনো বিভাগ বিভাজনের দরকার নেই: প্রধানমন্ত্রী দুর্নীতির সংবাদ প্রকাশিত হওয়ায় সরিষাবাড়ীতে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন পৌর মেয়র নওগাঁয় হত-দরিদ্র প্রতিবন্দী মদন পাহানের প্রতিবন্দী কার্ড থাকলেও ভাগ্যে জোটেনি ভাতার টাকা ‘বাংলাদেশ ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রাখে’ : জাহানারা জবিতে “বাংলা ভাষায় কি জ্ঞানচর্চা করা সম্ভব?” শীর্ষক লেকচার অনুষ্ঠিত  সিলেটে টাইগারদের ওয়ানডে মিশন হরিনাকুণ্ডু উপজেলার উচ্চাঙ্গ সংগীত শিল্পীর ট্যালেন্টপুলে বৃত্তি লাভ তরুণ পার্টি থেকে সুমন বাদ, নতুন নেতার একাধিক পদে হৈচৈ! নওগাঁয় পাঁচ দিনব্যাপী একুশে বইমেলার সমাপনীতে পুরষ্কার বিতরণ হরিণাকুণ্ডু উপজেলাতে ইউপি চেয়ারম্যানের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন খালেদা জিয়ার মেডিকেল প্রতিবেদন হাইকোর্টে উরুগুয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ রাষ্ট্রপতির মা শ্রীদেবীর কথাই মনে করালেন জাহ্নবী কাপুর শাকিরা ও জেনিফার লোপেজের বিরুদ্ধে ‘পর্ন শো’ করার অভিযোগ ঈশ্বরদীর দাশুড়িয়াতে অবৈধ জায়গা উচ্ছেদে অভিযান

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com