১৫ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৫:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মিশরকে হারিয়ে বিশ্বকাপে প্রথম জয় সৌদির

ক্রীড়া ডেস্ক

শেষ মুহূর্তে অসাধারণ গোলে রাশিয়া বিশ্বকাপে প্রথম জয়ের দেখা পেয়েছে সৌদি আরব। শেষ মুহূর্তের এই গোলে ২-১ ব্যবধানে নিয়মরক্ষার ম্যাচে মিশরকে হারিয়েছে সৌদি।

৯৫ মিনিটে মিশর ডিফেন্সকে ফাঁকি দিয়ে নিচু ভলিতে গোলবারের কোণা দিয়ে বল জালে জড়িয়ে দলের জয় নিশ্চিত করেন সৌদি আরবের মিডফিল্ডার সালেম আল দাউসারি।

প্রথমার্ধের বিরতি শেষে মিশর রক্ষণকে প্রচণ্ড চাপে রাখে সৌদি আরব। পুরো ম্যাচে স্পষ্ট আধিপত্য দেখিয়েছে সৌদি। ম্যাচের ৬২ শতাংশ বল দখলে রাখার পাশপাশি ৭ বার গোল লক্ষ্য করে আক্রমণ শানিয়েছে দলটি। বিপরীতে মিশরের খেলা অনেকটা ছন্নছাড়া। মাত্র একবারই টার্গেট লক্ষ্য করে শট করতে সক্ষম হয়েছে হেক্টর কুপারের দল। আর তা থেকে গোলও পেয়েছে।

ম্যাচের প্রথম গোল আসে লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ’র পা থেকে। দলের সেরা তারকা মোহামেদ সালাহ’র ২২ মিনিটের গোলে এগিয়ে যায় মিশর। চলতি বিশ্বকাপে এটি তার দ্বিতীয় গোল। সৌদি ডিফেন্সে জায়গা বানিয়ে দারুণ দক্ষতায় বল নিয়ন্ত্রণে রেখে সৌদি গোলরক্ষের উপর দিয়ে জালে পাঠিয়ে দিয়ে উল্লাসে মাতান মিশর সমর্থকদের।

প্রথমার্ধের ১-১ গোলের সমতা শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত অক্ষুণ্ণ থাকে। কিন্তু ম্যাচের শেষ মূহূতে সৌদি আরবের মিডফিল্ডার সালেম আল দাউসারি গোল দিয়ে জয় নিশ্চিত করেন।

 

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com