ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঢাকার ধামরাইয়ে ব্যবসা নিয়ে দ্বন্দ্বে পুলিশের গাড়িচালককে খুন

এম.এ হাসান, ধামরাই, ঢাকা।।

ঢাকার ধামরাইয়ে বংশী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনকে কেন্দ্র করে মারামারির ঘটনায় পুলিশের গাড়িচালক ফরিদ আলমকে খুন করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে আটক নিহত ফরিদের চাচাতো ভাই সাইফুল ইসলাম গতকাল শুক্রবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার ওসি (তদন্ত) কামাল হোসেন ।

আটক সাইফুল ইসলামের বরাত দিয়ে ওসি জানান, ফরিদ আলম হত্যাকান্ডে প্রায় ১৫ জন জড়িত রযেছে। তাদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান অভ্যাহত রয়েছে।

ধামরাইয়ের সুইজখালী গ্রামের শাজাহান মিয়ার ছেলে ফরিদ আলম ধামরাই থানা পুলিশের রিকুইজিশন করা মাইক্রোবাসের চালক ছিলো। ধামরাই থানার এস আই প্রমোজ চোধুরী ঐ মাইক্রোবাসে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও মাদকসেবিসহ অন্য অপরাধীদের আটক করতেন। চালক ফরিদের মাধ্যমে দেনদরবারের মাধ্যমে আবার তাদের ছেড়ে দেওয়া হতো।এ ছাড়া ফরিদ হত্যাকান্ডে যারা জড়িত তাদের সঙ্গে ফরিদের দ্বন্দ্বও ছিলো।ফরিদ থানা  পুলিশের গাড়ি চালক হওয়ার পর তার নিজ গ্রামসহ আশপাশের গ্রামের কয়েকজন আটক করেনে এস আই প্রমোজ চোধুরী।

এর মধ্যে সাইফুল ইসলাম, শাজাহানসহ আরো কয়েকজনকেও আটক করা হয়। এরপর থানায় এনে তাদের শারিরিক র্নিযাতন ও করা হয়। আবার তাদের ছাড়িয়ে নেওয়ার জন্য মধ্যস্ততাকারী হিসেবে ফরিদের ভূমিকা ছিলো। এসব কারনে ফরিদকে হত্যা করা হয়েছে বলে বিভিন্ন সুত্রে জানা গেছে। এস আই প্রমোজ চোধুরী গত ১ আগস্ট থেকে টাঙ্গাইলের মহেড়ায় প্রশিক্ষণে আছেন। এ সুযোগে গত ২৯ আগস্ট রাতে ধামরাই থানা থেকে মটরসাইকেলে নিজ বাড়িতে যাওয়ার পথে  বাড়ির পাশেই ফরিদের হাত পা বেধে তাকে কুপিয়ে হত্যা করে তার চাচাতো ভাই সাইফুল ইসলামসহ ১৪/১৫ জন। হত্যাকান্ডের ৯ দিন পর গত বৃহস্পতিবার রাতে সাইফুল ইসলামকে পুলিশ সুইজখালি থেকে গ্রেফতার করে।

খোঁজ নিয়ে জানা গেছে যে, ফরিদ আলম একসময় এলাকায় ডাকাতি, মটরসাইকেল ছিনতাই ও অস্ত্রব্যবসার সাথে জড়িত ছিলো।তার নামে থানায় বিভিন্ন মামলা ছিলো।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
 আদালতের রায় অমান্য করে বসতঘর নির্মান কাজে প্রতিবেশীর বাধা! চট্টগ্রাম আবাহনী-সাইফ স্পোর্টিং ২-২ ড্র যশোর সদর কুতুবপুর মাদ্রাসায় কমিটি গঠন নিয়ে  হামলায় আহত ৬ খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার পর্যন্ত মুলতবি জাতির জন্য সেনা সদস্যদের সর্বোচ্চ ত্যাগ স্বীকারের আহ্বান রাষ্ট্রপতির জামালপুর কাচারিপাড়া ৬-১ গোলে জয়ী ‘গোল্ডেন সং’-এ গাইবেন অনিন্দিতা সাহা অথি শাহরুখকে দিয়ে ‘মিস্টার ইন্ডিয়া’র রিমেক, ক্ষুব্ধ সোনম মাশরাফিকে পেয়ে নির্বাচকেরা খুশি বগুড়ার শেরপুরে স্কুল মাঠে বাঁশের হাট খেলতে গিয়ে পা ভাঙ্গলো শিক্ষার্থীর টি২০ বিশ্বকাপে বাংলাদেশ প্রমীলাদের খেলা কাল নাসরিন একাডেমী ১২ গোলে জিতেছে মিরপুর লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার মিরপুরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত ইসলামী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে মধ্যরাতে উত্তপ্ত ক্যাম্পাস : আহত ৫ নওগাঁয় হাই পাওয়ার বিষ স্প্রে করে কৃষকের ধানের ক্ষেত পুড়িয়ে দিলো প্রতিপক্ষ ঝিকরগাছা শংকরপুরে স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ ১৩ হাজারী প্রথম বাংলাদেশী ক্রিকেটার তামিম ওয়ানডেতে ১৫ জনের দলে ৭ পরিবর্তন বড় রান সংগ্রহের পথে বাংলাদেশ ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা, বাড়ীঘর ভাংচুর, লুটপাট ঝিনাইদহে  স্ত্রীকে পুড়িয়ে হত্যাকারি সেই স্বামী গ্রেফতার হরিণাকুণ্ডু উপজেলাতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে  ধর্ষণ মামলা দায়ের‚ ইউপি সদস্যদের প্রতিবাদ ঈশ্বরদীর জোতগাজি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র পরিষদ নির্বাচন অনুষ্ঠিত  ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়াতে মহাশশ্মানে মহাকালি পূজা ও শিব পূজা উদযাপন

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com