ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

চুয়াডাঙ্গা সদরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্দ্ধ-১৭) এর শুভ উদ্বোধন

বিশেষ প্রতিবেদক।।

চুয়াডাঙ্গা সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এই প্রথম চুয়াডাঙ্গা পৌর এলাকার বাইরে প্রত্তান্ত এলাকায় জাকজমকপূর্ন ভাবে বর্ণিল সাজে শুভ উদ্ধোধন হল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্দ্ধ-১৭)।

সদর উপজেলার ৭টি ইউনিয়ন থেকে ৭টি দল নিয়ে এই জাকজমক পূর্ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানে হাজারো দর্শকের সমাগমে উদ্ধোধন পূর্ব আলোচনায় চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াশীমুল বারীর সভাপত্বিতে পবিত্র কোরআন তেলেয়াত এর মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, মাটি ও মানুষের খেলা ফুটবল। বর্হিবিশ্বের সাথে রাজনীতিক, অর্থনৈতিক ও কুটনৈতিক সম্পর্কের বাইরে একটি দেশকে তুলে ধরার সবচেয়ে বড় মাধ্যম হল বিভিন্ন ধরনের খেলা।

বর্তমানে আমাদের দেশ ক্রিকেট খেলার মাধ্যমে ক্রিকেট প্রেমী বিশ্ব বাসির কাছে পরিচিত হতে পারলেও ফুটবল খেলায় আমরা পিছিয়ে রয়েছি। এধরণের আয়োজনের মাধ্যমে গ্রামীন পর্যায় থেকে অনেক ভাল ভাল খেলোয়ার তৈরী হবার মধ্য দিয়ে একদিন ফুটবল খেলায়ও আমরা বিশ্ববাপী পরিচিত পাবো। তিনি আরো বলেন, চুয়াডাঙ্গা জেলাটি সীমান্তবর্তী জেলা হওয়ায় এখানে মাদক ও চোরাচালান বেশি হয়ে থাকে। যুব সমাজকে মাদক ও বিভিন্ন ধরনের অপরাধমুলক কর্মকান্ড থেকে বিরত রাখার জন্য এ ধরনের ক্রীড়া ও বিনোদন মুলক অনুষ্ঠানের আয়োজন বেশি করে করতে হবে।

আলোচনা শেষে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ( অনুর্ধ্ব-১৭)’র শুভ উদ্ধোধন ঘোষনা করেন। জাতীয় সংগীতের সাথে অতিথিরা জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন।  এরপর চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসারের লেখা ও সুরে মনোমুগ্ধকর ফুটবল থিম সংগীতের সাথে সরকারী শিশু পরিবারের সদস্যেরা সুনিপুন ডিসপ্লে প্রদর্শনের পর জেলা প্রশাসক ও অন্যান্য অতিথিরা মাঠে প্রবেশ করে দুই দলের খেলোয়ার, কোচ ও রেফারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এর মধ্যে বেগমপুর ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে ৭টি বাইসাইকেল বিতরন করেন জেলা প্রশাসক সহ অতিথি বৃন্দ।

উদ্ধোধনী ম্যাচে অংশগ্রহন করেন চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মাবিলা ইউনিয়ন পরিষদ একাদশ বনাম মোমিনপুর ইউনিয়ন পরিষদ একাদশ। উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা সহ চুয়াডাঙ্গা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম, বেগমপুর ইউপি চেয়ারম্যান, আলী হোসেন জোয়ার্দ্দার, তিতুদহ ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, পদ্মাবিলা ইউপি চেয়ারম্যান আবু তাহের, শংকরচন্দ্র ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, কুতুবপুর ইউপি চেয়ারম্যান আলী আহম্মদ হাসানুজ্জামান মানিক।

এছাড়া উপস্থিত ছিলেন, তিতুদহ ইউপি সচিব জিয়াউর রহমান জিয়া, শংকরচন্দ্র ইউপি সচিব, ফয়জুর রহমান, হিজলগাড়ী ক্যাম্প ইনচার্জ বিএম আফজাল হোসেন, বেগমপুর ইউনিয়নের ইউপি সদস্য জিল্লুর রহমান, কায়েশ আলী, আবু সাহেল, আবু বাক্কা, আলী কদর প্রমুখ। পুরো অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন বেগমপুর ইউপি সচিব আশাবুল হক মাসুম।

চুয়াডাঙ্গার জনপ্রিয় ক্রিড়া ব্যক্তিত্ব ইসলাম রকিব, আল মামুন ও এবি সিদ্দিকের যৌথ ধারাভাষ্যে ও রেফারী  হাফিজুর রহমান ও তার সহকারী রেফারীদের দক্ষ মাঠ পরিচালনায় হাজার হাজার দর্শক উক্ত খেলা উপভোগ করেন।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
 আদালতের রায় অমান্য করে বসতঘর নির্মান কাজে প্রতিবেশীর বাধা! চট্টগ্রাম আবাহনী-সাইফ স্পোর্টিং ২-২ ড্র যশোর সদর কুতুবপুর মাদ্রাসায় কমিটি গঠন নিয়ে  হামলায় আহত ৬ খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার পর্যন্ত মুলতবি জাতির জন্য সেনা সদস্যদের সর্বোচ্চ ত্যাগ স্বীকারের আহ্বান রাষ্ট্রপতির জামালপুর কাচারিপাড়া ৬-১ গোলে জয়ী ‘গোল্ডেন সং’-এ গাইবেন অনিন্দিতা সাহা অথি শাহরুখকে দিয়ে ‘মিস্টার ইন্ডিয়া’র রিমেক, ক্ষুব্ধ সোনম মাশরাফিকে পেয়ে নির্বাচকেরা খুশি বগুড়ার শেরপুরে স্কুল মাঠে বাঁশের হাট খেলতে গিয়ে পা ভাঙ্গলো শিক্ষার্থীর টি২০ বিশ্বকাপে বাংলাদেশ প্রমীলাদের খেলা কাল নাসরিন একাডেমী ১২ গোলে জিতেছে মিরপুর লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার মিরপুরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত ইসলামী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে মধ্যরাতে উত্তপ্ত ক্যাম্পাস : আহত ৫ নওগাঁয় হাই পাওয়ার বিষ স্প্রে করে কৃষকের ধানের ক্ষেত পুড়িয়ে দিলো প্রতিপক্ষ ঝিকরগাছা শংকরপুরে স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ ১৩ হাজারী প্রথম বাংলাদেশী ক্রিকেটার তামিম ওয়ানডেতে ১৫ জনের দলে ৭ পরিবর্তন বড় রান সংগ্রহের পথে বাংলাদেশ ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা, বাড়ীঘর ভাংচুর, লুটপাট ঝিনাইদহে  স্ত্রীকে পুড়িয়ে হত্যাকারি সেই স্বামী গ্রেফতার হরিণাকুণ্ডু উপজেলাতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে  ধর্ষণ মামলা দায়ের‚ ইউপি সদস্যদের প্রতিবাদ ঈশ্বরদীর জোতগাজি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র পরিষদ নির্বাচন অনুষ্ঠিত  ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়াতে মহাশশ্মানে মহাকালি পূজা ও শিব পূজা উদযাপন

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com