ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহে অপহরণের স্বীকার যুবক উদ্ধার, জেলা ছাত্রলীগের সহসভাপতিসহ আটক -২

স্টাফ রিপোর্টার ।।  
অপহরণের ২ দিন পর অপহৃত যুবক আশরাফুলকে শুক্রবার ভোররাতে শহরের ব্যাপারীপাড়ার একটি ছাত্রাবাস থেকে উদ্ধার করা হয়।
এ ঘটনায় আটক করা হয়েছে জেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ ২ অপহরণকারীকে।
আটককৃতরা হলো-ঝিনাইদহ শহরের ব্যাপাড়ীপাড়ার আব্দুর রহমানের ছেলে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খালিদুর রহমান খালিদ ও সদর উপজেলার ভগবাননগর গ্রামের আবুল কাশেমের ছেলে শামীম আহম্মেদ।
র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, ৩ বছর আগে কুমিল্লার একটি গার্মেন্টেসে চাকুরী করার সময় খাগড়াছড়ির রামগড় উপজেলার থলিবাড়ী গ্রামের আবুল কালামের ছেলে আশরাফুলের সাথে পরিচয় হয় ঝিনাইদহ সদর উপজেলার ভগবাননগর গ্রামের আলীম হোসেনের।
গত ৪ মাস আগে আলীম তার ভাবীর ছবি ব্যবহার করে ফেসবুকে একটি ভূয়া আইডি খুলে মেয়ে সেজে তার সাথে প্রেমের অভিনয় করে। পরবর্তীতে গত ১৪ (আগস্ট) তারিখে দেখা করার জন্য আশরাফুলকে ঝিনাইদহে আসতে বলে। সে ঝিনাইদহের কেন্দ্রীয় বাস টার্মিনালে আসলে ১০/১২ জন তাকে তুলে নিয়ে যায়। সেখান থেকে তাকে শহরের কেন্দ্রীয় কবরস্থানে নিয়ে গিয়ে মোবাইলের মাধ্যমে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অপহরণকারীদের ফোন পাওয়ার পর পরিবারের লোকজন খাগড়াছড়ির রামগড় থানায় সাধারণ ডায়েরী করেন। অপহরণকারীরা ভিকটিমকে হত্যার হুমকি দিলে পরিবারের লোকজন বিকাশের মাধ্যমে ৬৮ হাজার টাকা দেয়। বিষয়টি ঝিনাইদহ র‌্যাবকে জানালে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে।
 এসময় অন্যান্যরা পালিয়ে গেলেও আটক করা হয় অপহরণকারী চক্রের অন্যতম সদস্য জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খালেদুর রহমান ও শামীম আহম্মেদকে। শুক্রবার দুপুরে অপহৃতকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ বলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খালিদুর রহমান খালিদকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে। দোষি প্রমাণিত হলে স্থায়ী ভাবে বহিস্কার করা হবে।
Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
লক্ষ্মীপুরে পুলিশের সফলতা : ৩টি গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন সাবধান, লক্ষ্মীপুরসহ সারাদেশে শেখ হাসিনার অ্যাকশন চলবে ঝিনাইদহে বিশ্ব শান্তি দিবস পালিত মাগুরা মহম্মদপুরে পানি পয়ঃনিষ্কাশন কাজের উদ্বোধন মাগুরা শ্রীপুরে রাস্তা পাঁকা করণের দাবিতে মানববন্ধন ইবি প্রক্টরের দায়িত্ব নিলেন অধ্যাপক মাহবুবর রহমান নওগাঁর হাসিনা হাঁস-মুরগী ও ছাগল-গাভী পালন করে এখন কোটি টাকার মালিক ইবিতে বঙ্গবন্ধু স্মরণে ‘আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগীতা’ শুরু মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থীকে জয়ী করার লক্ষে বিএনপি’র মতবিনিময় সভা শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসাবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকের ভূমিকা অপরিসীম নওগাঁয় পাটের চেয়ে পাট কাঠির যত্নে ব্যস্ত সময় পার করছেন কৃষক-কৃষানীরা…? হরিণাকুন্ডু উপজেলাতে  বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ৭ দিনে মাদক মুক্ত ক্যাম্পাস গড়তে চাই ইবি প্রক্টর ড. মাহবুব নওগাঁয় অতিথি এলপিজি অটোগ্যাস ফিলিং ষ্টেশনের উদ্বোধন একাধিক প্রেম ছিল সেই রানু মণ্ডলের! ভারতীয় ক্রিকেটের বিভিন্ন কুসংস্কার নিয়ে সোনমের নতুন ছবি কুষ্টিয়ার মিরপুরে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত মিরপুরে এসএসসি ৯৭ ব্যাচের মতবিনিময় রাউজানের কৃতিসন্তান মোজাহেদুল ইসলাম চৌধুরী চট্টগ্রাম কলেজের নবনিযুক্ত উপাধ্যক্ষ যশোরের ঝিকরগাছায় বন্ধুর বাড়িতে বেড়াতে এসে খুন হলো ইলিয়াস বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় চন্দ্রঘোনা ইউনিয়ন চ্যাম্পিয়ন! মাগুরা জাহান প্রাইভেট হাসপাতাল ও ডাক্তার মাসুদুল হকে নিষেধাজ্ঞা প্রত্যাহার বাঁকড়ায় সাবস্টেশন ও সাবজোনাল অফিসের উদ্বোধন  মোংলায় সড়ক দূর্ঘটনায় যুকের মৃত্যু চুয়াডাঙ্গার দামুড়হুদা উত্তর চাঁদপুর অঞ্চল হতে ৪০৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ০১ জন মাদক ব্যবসায়ী
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com