ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

গ্রাম কালেকশনের ১০   টাকা ক্ষুধার যন্ত্রণায় খরচ করায় বেধরক মারপিট করলেন শিক্ষক

ষ্টাফ রিপোর্টার।।

‘বাড়ির থেকে ১০ টাকা এনে দিচ্ছি, হুজুর আর মারেন না’ এমন আকুতির পরও ১০ বছর বয়সের মাদরাসা ছাত্র রমজান মোল্যা রক্ষা পায়নি শিক্ষক ইমামুল হকের পিটুনির হাত থেকে।

নির্মম এ নির্যাতনের ঘটনা মঙ্গলবার বিকালে যশোরের অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নের খানজাহান আলী নূরানী হাফেজি মাদ্রাসায় ঘটে। আহত রমজান মোল্যা বাশুয়াড়ী গ্রামের ভ্যানচালক আজানুর মোল্যার ছেলে। অসুস্থ রমজানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে শিক্ষক ইমামুল হক পলাতক রয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে ওই মাদ্রাসার এক শিক্ষক জানান, বর্তমানে মাদ্রাসায় মোট শিক্ষার্থী ২৮ জন। লেখাপড়া না করিয়ে শিশু শিক্ষার্থীদের দিয়ে গ্রামে চাল ও টাকা কালেকশন করানো হয়। মঙ্গলবার দিনভর কালেকশনের পর ক্ষুধার্ত ও ক্লান্ত রমজান মোল্যা কালেকশনের থেকে মাত্র ১০ টাকা খরচ করে। বিষয়টি শিক্ষক ইমামুল হক জানতে পেরে শিশুটিকে বেধড়ক পিটিয়ে মাদ্রাসার এক কক্ষে আটকে রাখেন। এটা অমানবিক, এর বিচার হওয়া প্রয়োজন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন শিশু রমজান মোল্যা কাঁদতে কাঁদতে বলেন, আমিসহ মাদ্রাসার তিনজন ছাত্রকে ইমামুল হুজুর পাশের গ্রামে চাল ও টাকা কালেকশন করতে পাঠান। সকাল থেকে বিকাল পর্যন্ত কালেকশন করে ক্ষুধা লাগলে ১০ টাকার খাবার কিনে খাই। এজন্যে হুজুর আমাকে দাঁতন গাছ দিয়ে পেটাতে শুরু করেন। হুজুরের পা ধরে ক্ষমা চেয়ে বলেছিলাম, ‘বাড়ির থেকে ১০ টাকা এনে দিচ্ছি, হুজুর আমারে আর মারেন না’ তারপরও হুজুর মারতে থাকেন এবং বলেন তোর শরীরের যেখানে মারছি তা কাউকে দেখাতে তুই লজ্জা পাবি।

আহত রমজানের পিতা ভ্যানচালক আজানুর মোল্যা বলেন, প্রতিমাসে ছেলের বেতন বাবদ ১২০ টাকা ইমামুল হুজুরের হাতে দিতে হয়। হুজুর বাড়ির সব কাজ মাদ্রাসার ছাত্রদের দিয়ে করান। আমার ছেলে হুজুরের কালেকশনের টাকা দিয়ে খাবার খাইছে। নিষ্ঠুরভাবে না মেরে আমাকে বললে আমি টাকা দিয়ে দিতাম। আমি নির্যাতনকারী হুজুরের দৃষ্টান্তমূলক বিচার চাই।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম মাহামুদুর রহমান রিজভী বলেন, মাদ্রাসাছাত্র রমজান মোল্যার কোমর ও নিতম্ব থেকে দুই পায়ে বেধড়ক পিটিয়ে জখম করা হয়েছে। ওই স্থানে একাধিক ক্ষতের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে খানজাহান আলী নূরানী হাফেজী মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক মো. ইমামুল হকের ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিক বার চেষ্টা করেও ফোনটি বন্ধ পাওয়া যায়। মাদ্রাসায় গিয়েও তাকে পাওয়া যায়নি।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. রোকিবুজ্জামান বলেন, মাদ্রাসাছাত্রকে মারপিটের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। শুনেছি ছাত্রটি হাসপাতালে ভর্তি হয়েছে। বিষয়টি তদন্ত করে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
রামগঞ্জে অস্ত্র ও গুলিসহ ১ যুবক গ্রেফতার লক্ষ্মীপুরে দুস্থদের চাল চেয়ারম্যানের গুদামে : প্রতিবাদে বিক্ষোভ : গুদাম সিলগালা লক্ষ্মীপুরে কম্পিউটার দোকানীর গলাকাটা লাশ উদ্ধার বাগেরহাটের মোংলায় প্রকাশ্যে  মাকে পেটালো  ছেলে ২০১৯-২০ শিক্ষাবর্ষে মেডিকেল ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসা এক মহাবীর ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ২১ আগস্ট শহীদদের স্মরণে আলোচনা ও মিলাদ মাহফিল নওগাঁর নিয়ামতপুরে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ঝিনাইদহের ডাকবাংলায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্ন অভিযান সিরাজগঞ্জের তাড়াশে র‌্যাব-১২ এর অভিযানে ২৪০ পিস ইয়াবাসহ আটক-২ ঝিনাইদহে সর্প দংশনে এক ছাত্রের মৃত্যু !     আস্কারা  লক্ষ্মীপুরে কম্পিউটার দোকানদাররে গলাকাটা মরদেহ উদ্ধার চিরিরবন্দরে ডলার কিনতে এসে প্রতারক চক্রের হাতে প্রতারনার শিকার, থানায় অভিযোগ সিরাজগঞ্জের রায়জগঞ্জ সলঙ্গায় পাটের আঁশ ছাড়ানোর ধুম কুষ্টিয়ার মিরপুরের আমবাড়ীয়া ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ ঝিনাইদহে জেলা কৃষক লীগের আয়োজনে ২১ আগস্টে শহীদদের স্মরণে শোক সভা ও মিলাদ মাহফিল অকবি লক্ষ্মীপুরের চররুহিতাবাসীর দোরগোড়ায় ইসলামী ব্যাংক মোংলায় বিএনপির নেতার বিরুদ্ধে সাংগঠনিক তদন্তে এসে কেন্দ্রীয় নেতা অংশ দিলো ভুড়িভোঁজে ঝিনাইদহে ধর্ষন মামলার আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার     ইরানকে ইউরেনিয়াম সমৃদ্ধ করতে দেয়া উচিত নয় : হুক ‘একটি নক্ষত্র আসে; তারপর একা পায়ে চ’লে ঝাউয়ের কিনার ঘেঁষে হেমন্তের তারাভরা রাতে।’ দর বাড়ার শীর্ষে ফ্যামিলিটেক্স বিডি লিমিটেড ক্ষমতা বাড়ছে না এনটিআরসিএর, শক্তিশালী হচ্ছে ম্যানেজিং কমিটি
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com