ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নাসিরনগরের চাতলপাড় ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে আবারো ষড়যন্ত্র চলছে।

প্রদীপ কুমার দেবনাথ, নাসিরনগর ( ব্রাহ্মণবাড়িয়া)।।    

নাসিরনগর আওয়ামীলীগের দুঃসময়ে যে ক’জন রাজনৈতিক ব্যক্তিত্ব প্রাচীন এ দলটিকে আজকের অবস্থানে নিয়ে এসেছেন তাদের মধ্যে অন্যতম শেখ আব্দুল আহাদ। একসময় নাসিরনগরের চাতলপাড় উপজেলায় হাতেগোনা কয়েকজন আওয়ামিলীগ ছিল। তারাও দৃশ্যমান ছিলনা। এদের মধ্যে দৃশ্যমান ছিল শুধু শেখ আব্দুল আহাদ ও তার পরিবার। প্রয়াত মন্ত্রী ছায়েদুল হক সাহেব সহ নাসিরনগর সদর উপজেলা আওয়ামিলীগ  ভাল করেই জানতেন সে কথা। আওয়ামীলীগের প্রকৃত নেতা-কর্মীরাও এ ব্যাপারে জানেন।

বৈরী পরিবেশ, যেখানে অধিকাংশই বিএনপি ও জামাতের সমর্থক ছিল সেখানে মুষ্টিমেয় কয়েকজনকে নিয়ে রাজনীতি করা যে কত কষ্টকর তা ভুক্তভোগীরা ছাড়া অন্যরা জানার কথা নয়। শেখ আব্দুল আহাদ সাহেবের পিতা সাবেক চাতলপাড় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মরহুম ইসলামউদ্দীন সাহেব আজীবন আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন।

তিনি সাবেক মন্ত্রী সায়েদুল হক সাহেবের অত্যন্ত ঘনিষ্ঠ ও বিশ্বস্ত ছিলেন। যে পরিবারটি আওয়ামীলীগের জন্য সবকিছু বিসর্জন দিয়ে তিল তিল করে আওয়ামীলীগকে ঐ এলাকার জনপ্রিয় দলে পরিণত করেছে সে পরিবারটির বিরুদ্ধেই বারবার ষড়যন্ত্র করা হচ্ছে। কিছুদিন আগে খুনের মামলা (যা জনগণ সক্রিয়ভাবে প্রতিহত করেছে) দিয়ে ষড়যন্ত্র করা হয়। এখন আবার নামে – বেনামে ফেসবুকে বিভিন্ন আইডির মাধ্যমে এই নেতার বিরুদ্ধে অপ্রচার ও আপত্তিকর পোস্ট করা হচ্ছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামিলীগ বিরোধী চক্র আমাকে, আমার পরিবারকে ও আওয়ামীলীগকে হেয় পতিপন্ন করছে। আমি এসব ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানাই। তাছাড়া খুব শীঘ্রই এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করব।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
শরীয়তপুরকে বাংলাদেশের একটি উন্নত জেলায় রুপান্তরিত করব ; পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে যেন ক্ষতি না হয় সেজন্য দোয়া চাইলেন প্রধানমন্ত্রী মিথ্যা সকল পাপের জননী আর  ঈমান হল সকল এবাদতের মূল  :  হাফেজ ছৈয়দ রুহুল আমিন আলকাদেরী রাঙ্গুনিয়ার পোমরাতে  “দ্যা রোজ জিম” সেন্টারের শুভ উদ্বোধন লক্ষ্মীপুরে (৯ নম্বর) মহা বিপদ সংকেত : মাইকিং জাতীয়করণ আদায়ে বার বার ব্যর্থ হওয়া মানে সফলতা উঁকি মারছে হরিণাকুণ্ডু উপজেলায় প্রতিবন্ধী মিন্টু জোয়ার্দারের দেখার কেও নেই; নেই কোন  তার থাকার ঘর ভালো পরিচালকের অপেক্ষায় ফারিয়া অভিষেক হচ্ছে হৃতিকের বোন পশমিনার ঘূর্ণিঝড়: কোন সংকেতে কী অর্থ? যেদিক দিয়ে স্থলে উঠে আসবে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আজ আলহাজ্ব মাওলানা ওবায়দুল মোস্তফা নঈমী ছদারাতে রাঙ্গুনিয়ার জশনে জুলুস কেশবপুরে হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের হেলমেট পরিয়ে দিলেন ওসি মহেশপুরে এতিম ভাই বোনের বসত বাড়িতে জোর পুর্বক তালা, অন্যের বাড়িতে বসবাস বাঁকড়ার মহেশপাড়ায় সরকারি রাস্তা দখলের প্রমাণ পেয়েছে তদন্ত কর্মকর্তারা মনিরামপুরে সন্তানের পিতৃপরিচয় ও স্ত্রীর স্বীকৃতি পেতে আদালতে মামলা কুষ্টিয়া সদর সাব রেজিস্ট্রার মনিরামপুরের সুব্রত সিংহ ও অফিস সহকারী দুদকের জালে ঘুষের টাকা সহ আটক মহেশপুর সিমান্তে বিএসএফ’র গুলিতে ১ জন নিহত ঝিকরগাছার বল্লায় শেখ রাসেল স্মৃতি ১৬ দলীয় ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন ঝিকরগাছার নাভারণ ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিকলীগের সম্মেলন অনুষ্ঠিত   সাহসিকতা ও বীরত্বের পুরস্কার পাচ্ছে নওগাঁয় ট্রেন যাত্রীদের  জীবন রক্ষাকারি সেই গেঞ্জি খুলে উরানো বালকরা জেএসসি-জেডিসির শনিবারের পরীক্ষা স্থগিত সাগান্নায় মুক্তিযোদ্ধা মরহুম সাদেকুর রহমানের বাসভবনে দোয়া মাহফিলও তোবারক বিতরণ পাকিস্তান ১২০ বল খেলে ৬১টি ডটবল
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com