ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নাসিরনগরের চাতলপাড় ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে আবারো ষড়যন্ত্র চলছে।

প্রদীপ কুমার দেবনাথ, নাসিরনগর ( ব্রাহ্মণবাড়িয়া)।।    

নাসিরনগর আওয়ামীলীগের দুঃসময়ে যে ক’জন রাজনৈতিক ব্যক্তিত্ব প্রাচীন এ দলটিকে আজকের অবস্থানে নিয়ে এসেছেন তাদের মধ্যে অন্যতম শেখ আব্দুল আহাদ। একসময় নাসিরনগরের চাতলপাড় উপজেলায় হাতেগোনা কয়েকজন আওয়ামিলীগ ছিল। তারাও দৃশ্যমান ছিলনা। এদের মধ্যে দৃশ্যমান ছিল শুধু শেখ আব্দুল আহাদ ও তার পরিবার। প্রয়াত মন্ত্রী ছায়েদুল হক সাহেব সহ নাসিরনগর সদর উপজেলা আওয়ামিলীগ  ভাল করেই জানতেন সে কথা। আওয়ামীলীগের প্রকৃত নেতা-কর্মীরাও এ ব্যাপারে জানেন।

বৈরী পরিবেশ, যেখানে অধিকাংশই বিএনপি ও জামাতের সমর্থক ছিল সেখানে মুষ্টিমেয় কয়েকজনকে নিয়ে রাজনীতি করা যে কত কষ্টকর তা ভুক্তভোগীরা ছাড়া অন্যরা জানার কথা নয়। শেখ আব্দুল আহাদ সাহেবের পিতা সাবেক চাতলপাড় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মরহুম ইসলামউদ্দীন সাহেব আজীবন আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন।

তিনি সাবেক মন্ত্রী সায়েদুল হক সাহেবের অত্যন্ত ঘনিষ্ঠ ও বিশ্বস্ত ছিলেন। যে পরিবারটি আওয়ামীলীগের জন্য সবকিছু বিসর্জন দিয়ে তিল তিল করে আওয়ামীলীগকে ঐ এলাকার জনপ্রিয় দলে পরিণত করেছে সে পরিবারটির বিরুদ্ধেই বারবার ষড়যন্ত্র করা হচ্ছে। কিছুদিন আগে খুনের মামলা (যা জনগণ সক্রিয়ভাবে প্রতিহত করেছে) দিয়ে ষড়যন্ত্র করা হয়। এখন আবার নামে – বেনামে ফেসবুকে বিভিন্ন আইডির মাধ্যমে এই নেতার বিরুদ্ধে অপ্রচার ও আপত্তিকর পোস্ট করা হচ্ছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামিলীগ বিরোধী চক্র আমাকে, আমার পরিবারকে ও আওয়ামীলীগকে হেয় পতিপন্ন করছে। আমি এসব ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানাই। তাছাড়া খুব শীঘ্রই এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করব।

Facebook Comments


শিরোনাম
মাগুরায় প্রতিপক্ষের হামলায় ১ আওয়ামীলীগ কর্মী নিহত খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয় প্রাক্তন  শিক্ষার্থীদের ঈদ পূর্নমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান এতিম-মিসকিনদের পেটে লাথি মারা হলো : রুহুল কবির রিজভী কুষ্টিয়ার কুমারখালিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি : প্রধানমন্ত্রী শিক্ষাব্যবস্থা জাতীয়করণ প্রয়োজন কেন? জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকান্ডের পূর্বের ঘটনাসমূহ (১৪ তম পর্ব) নেহা আমানদীপ ক্যামেরাবন্দি ‘ঢাকাইয়া গাল্লি বয়’ রানা বিশ্বজুড়ে ভাইরাল রাঙ্গুনিয়ায় ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে শোক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার  সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মহিলা আটক চট্টগ্রাম বিভাগীয় কমিশনার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ে হিজরি নববর্ষ উদযাপন পরিষদের নেতৃবৃন্দ চামড়ার বাজারে ধস নেমেছে গ্রাম কালেকশনের ১০   টাকা ক্ষুধার যন্ত্রণায় খরচ করায় বেধরক মারপিট করলেন শিক্ষক ভারতে পাচার করা  ৭ নারী ও শিশুকে বেনাপোলে হস্তান্তর ঝিনাইদহে এক কিশোরী গনধর্ষনের শিকার মহেশপুরে গুণীজন সম্মাননা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হলো। মোংলায় ঘের ভিত্তিক চার দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৪০ টিভি পর্দায় সিয়াম-তিশার ‘ফাগুন হাওয়ায়’ নারীর হাত থেকে কোনো রকমে নিজেকে বাঁচালেন সালমান! রাঙ্গুনিয়ায় রাস্তা যানজট নিরসনে ব্যস্ত পোমরা ইউনিয়ন ছাত্রলীগ নাসিরনগরের চাতলপাড় ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে আবারো ষড়যন্ত্র চলছে। যশোরের নাভারণে চলছে জমজমাট জুয়ার আসর; প্রশাসনের চোখ ফাকি দিয়ে  
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com