ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহের এক গৃহবধুর নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছ স্বামীর বিরুদ্ধে ! 

 

স্টাফ রিপোর্টার ।। 

ঝিনাইদহ সদর উপজেলার পানামী গ্রামে মৌসুমি বেগম (২৫) নামের এক গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১০ আগস্ট) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। মৌসুমি জেলা শহরের লাউদিয়া গ্রামের মৃত শামসুল মণ্ডলের মেয়েহতের পরিবার সূত্রে জানা যায়, ২০০৯ সালে সদর উপজেলার পানামী গ্রামের মকোদ্দেস মণ্ডলের ছেলে কৃষক রিপন মণ্ডলের সঙ্গে মৌসুমি বেগমের বিয়ে হয়। এরপর থেকে নানা ভাবে মৌসুমিকে তার স্বামী রিপন নির্যাতন করতো। এর আগে কয়েকবার বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল মৌসুমিকে। সর্বশেষ প্রায় দু-বছর আগে সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদের সমঝোতায় তাকে বাড়ি ফিরিয়ে নেয় রিপন।

এরপর শনিবার সন্ধ্যা ৭টার দিকে একটি ইজি বাইকে (চালক অজ্ঞাত) বাইকে করে অজ্ঞান অবস্থায় এক নারী মৌসুমিকে সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে সঙ্গে থাকা ওই নারী পালিয়ে যায়।

নিহতের ভাই ইমামুল বলেন, আমার বোনকে শ্বশুর বাড়ির লোকজন মেরে ফেলেছে। ওর হাতে আঘতের চিহ্ন আছে। মেরে দিয়ে ওরা এটিকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। আমরা সঠিক বিচার চাই।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মিথিলা ইসলাম জানান, মৌসুমিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। তার গলায় একটি চিহ্ন পাওয়া গেছে দেখে মনে হচ্ছে রশি অথবা ওড়না জাতীয় কিছুর সঙ্গে অনেকক্ষণ ঝুলে ছিল।

ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক জগদীস চন্দ্র বসু জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বাধা থাকায় লাশ ময়না তদন্ত করা হবে। হয়তো সেই রিপোর্টের প্রেক্ষিতে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ বলেন, বিভিন্ন সময় শাশুড়ি-স্বামীর সঙ্গে তার ঝামেলা হতো, আমি কয়েকবার মিটিয়েছি। হতে পারে এবারও কোনো কারণে তাকে নির্যাতন করা হয়েছে, কিংবা অন্য কোনো ঘটনা ঘটতে পারে যার কারণে মৌসুমির মৃত্যু হয়েছে। তবে তার শাশুাড় দর্জ্জাল প্রকৃতির ছিল।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
আলিয়া ভাটের বিরুদ্ধে ‘পুরস্কার চুরি’র অভিযোগ বিচ্ছেদের পর আত্মহত্যা করতে চেয়েছিলাম : নেহা কক্কর জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার জামিন শুনানি শুরু চৌগাছায় নববধুকে ধর্ষণে অভিযুক্ত দুই যুবক গ্রেফতার যশোরের সদর ফাঁড়ি পুলিশের চাঁদাবাজিতে পতিতা পল্লীর যৌনকর্মীরা অসহায় বাগআঁচড়ায় দৈনিক স্পন্দন এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত  বাবার লাশ কফিনবন্দি লাশ রেখে ছেলে গেল বিয়ে করতে লোকসভার পর রাজ্যসভাতেও পাশ নাগরিকত্ব সংশোধনী বিল মাগুরায় আন্তঃ জেলা ডাকাত দলের ৪ সদস্য আটক খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি আজ কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানার আগুনে নিহত ১, দগ্ধ ৩৪ জনের অবস্থা আশঙ্কাজনক মনিরামপুরে হরিহর নদীর পাড় তৈরির মাটি বিক্রির অভিযোগ ঝিকরগাছায় ডিজিটাল পোস্ট ই-সেন্টারের উদ্যোক্তাদের সাথে ডিপিএমজির সভা অনুষ্ঠিত প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ শ্যুটিং মুহূর্ত ভাইরাল দৃশ্যমান হল ২৭০০ মিটার পদ্মা সেতু কুষ্ঠরোগীদের দেখে দূর-দূর করবেন না: প্রধানমন্ত্রী বেনাপোল সাংবাদিক আটকের পর নিজেকে বাঁচাতে এবার কামালের থানায় জিডি ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক টুটুল আগামীকাল বরগুনায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে জোছনা উৎসব! খুলনা মহানগর আ’লীগের সভাপতি কে অভিনন্দন যানিয়েছেন মোংলা উপজেলা ও পৌর নেতাকর্মীরা জ্যঁ কুয়ে একজন বিমান হাইজ্যাকার! সকল প্রকার ফি ছাড়াই জবিতে পড়াশোনা করার সুযোগ পাচ্ছেন স্বর্নজয়ী মারজানা বেনাপোলে ১কেজি গাঁজাসহ দুই নারী মাদক বহনকারী আটক গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত যশোরের ১১টি মামলার এজাহার ভুক্ত আসামী ও মাদকের ডিলার ইব্রাহিম হোসেন আটক

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com