ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

প্রেমের গুঞ্জনের পর মুখ খুললেন নেহা কক্কর

বিনোদন ডেস্ক।।

বিচ্ছেদের বছর না পেরোতেই নেহা কক্করের নতুন প্রেম নিয়ে বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। এবার নেহার পাশে আলোচনায় এসেছে ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত কণ্ঠশিল্পী বিভোর পরাশরের নাম। তবে সেই ‘বিরক্তিকর’ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বিভোর। এবার মুখ খুললেন নেহা।

এ বছরের শুরুর দিকে অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের কথা স্মরণ করে কান্নায় ভেঙে পড়েন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। ফেব্রুয়ারিতে একটি নাচের রিয়েলিটি শোতে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। বিচ্ছেদের পর মানসিক অবসাদেও ভুগেছেন নেহা, তা নিজ মুখে স্বীকারও করেছেন। বিভোরের সঙ্গে সাম্প্রতিক প্রেমের গুঞ্জনে হতাশ নেহা। বললেন, এ ধরনের গুঞ্জন তাঁকে ফের ‘মানসিক অবসাদের’ দিকে ঠেলে দিচ্ছে।

বিভোরের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে ইনস্টাগ্রামে নিজের অভিমত প্রকাশ করেছেন নেহা কক্কর। বলেছেন, এ ধরনের গুঞ্জনে তিনি ও তাঁর পরিবার বিরক্ত। এ সংগীতশিল্পী আরো বলেন, এতে তাঁর মানসিক অবস্থা খারাপের দিকে যাচ্ছে। মানুষকে কষ্ট দেয়, এ ধরনের গুঞ্জন রটনা থেকে বিরত থাকারও আহ্বান তাঁর।

নেহা বলেছেন, যদিও তিনি তারকা, তবু সবাই যেন তাঁকে প্রথমে মানুষ হিসেবে ভাবে। ‘সে (নেহা) সেলিব্রেটি, কিন্তু প্রথমে মানুষ! এ ধরনের হৃদয়হীনতা বন্ধ করুন। কারো ব্যক্তিগত জীবন বা চরিত্র নিয়ে কথা বলা থামান। বিচার করা বন্ধ করুন। মানুষকে বিব্রত করা থামান। এমন কিছু করবেন না, যাতে মানুষ মানসিক অবসাদে ভোগে,’ লেখেন নেহা।

আরো দুটি পোস্টে নেহা তাঁর ভক্তদের আশ্বস্ত করেছেন এই বলে যে, তিনি ভালো আছেন। এই ‘খারাপ সময়’ থেকে তিনি বেরিয়ে আসবেন।

এর আগে একটি বিনোদন পোর্টালকে বিভোর পরাশর বলেন, ‘কী বাজে মানসিকতা মানুষের। যদি কেউ ক্যারিয়ার গড়তে সাহায্য করে, তার মানে এই যে তোমার ভেতরে মেধার সন্ধান পেয়েছে। কেন আমি ইনস্টাগ্রামে তাঁকে (নেহা) দিদি সম্বোধন করলাম না, অমনি মানুষ ভাবা শুরু করেছে যে, সে আমার গার্লফ্রেন্ড!’

বিভোর পরাশর হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নীতি মোহনের ভাই। নীতি মোহন বলেছেন, কঠোর পরিশ্রম করেই ইন্ডিয়ান আইডলে জায়গা করে নিয়েছেন বিভোর।

একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কক্কর। তবে শুধু বলিউডি গানের জন্য বিখ্যাত নন তিনি, টিভি শোতে সব সময় পাদপ্রদীপের আলোয় থাকায় নেহা সুপরিচিত। সনি টেলিভিশনে গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমের বিচারক ছিলেন তিনি।

‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’, ‘আঁখ মারে’, ‘কোকাকোলা তু’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে নতুন গান ‘সরি’। এ গানটিও তুমুল জনপ্রিয় হয়েছে। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Facebook Comments


শিরোনাম
যশোরের নাভারণে চলছে জমজমাট জুয়ার আসর; প্রশাসনের চোখ ফাকি দিয়ে   ঝিনাইদহ বাদুকুরিয়া গ্রামে ঈদুল আযহার নামাজ সম্পূর্ণ সাংবাদিক নজরুল ইসলামের ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন শ্যামলী সার্ভিস বাসের চাকায় পিষ্ট হলো যাত্রীবাহী সিএনজি কাল পবিত্র ঈদুল আযহার জন্য প্রস্তুত আমশড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার ঈদগা মাঠ মোংলাপোর্ট প্রেসক্লাবের পক্ষ থেকে দেশ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক জননেতা জনাব সাইফুল ইসলাম ফিরোজ এর ঈদের শুভেচ্ছা বানী! পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন আমেরিকান প্রবাসী বান্ধবীর অনুদান বাংলাদেশী বন্ধুদের মাধ্যমে প্যারালাইস হওয়া বন্ধুর কাছে হস্থান্তর কাজী জুবেরী মোস্তাক এর কবিতা “ওদের বলে দিও” নাসিরনগরে পথশিশু কল্যান ফাউন্ডেশন কর্তৃক পথশিশুদের ঈদ বস্ত্র বিতরণ   নাসির নগরের ধরমন্ডল ও গোকর্ণ থেকে হিরোইন ও গাঁজাসহ গ্রেফতার দুই    মোঃ রোকনুজ্জামান (রোকন) এর  পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বলুহর ইউপি সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সফিকুর রহমান এর ঈদ শুভেচ্ছা। কোটচাঁদপুর উপজেলা আ‘লীগ সাধারন সম্পাদক মোঃ শাহাজান আলী‘র ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কোটচাঁদপুর পৌর মেয়র মোঃ জাহিদুল ইসলাম (জাহিদ) পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আজিজুর রহমান মন্টু চেয়ারম্যান আব্দুস সাত্তার খাঁন এর বানী হজ পরিশুদ্ধ-নিষ্পাপ জীবনের পথ প্রদর্শক আড়মুখী জে জে মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শিমুল বিশ্বাসের ঈদেরশুভেচ্ছা কোরবানির আগে ও পরে যে সব করণীয়
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com