ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বাগেরহাটের মোংলার মিঠাখালী বাজার থেকে রাস্তাটি সস্ককার না করায় চরম ভোগান্তিতে জনসাধারণ

বায়জিদ হোসেন,বাগেরহাট।। 

বাগেরহাট জেলার মোংলা উপজেলার মিঠাখালী  ইউনিয়নের  মিঠাখালী বাজার থেকে রাস্তাটি মড়েলগজ্ঞের ডেউয়াতলা বাজার ব্রীজ প্রর্যন্ত প্রায় ৮ কিলোমিটার।

সড়কটির মিঠাখালী ১নং ওয়ার্ডের বিশেষ কিছু অংশের বেহাল দশা দেখা দিয়েছে। ফলে চরম ভোগান্তির মধ্যে চলাচল করছে হচ্ছে স্কুল,কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও পথচারি রা। মিঠাখালী  ইউনিয়নে, ছোট বড় প্রায় ৭ টি গ্রাম রয়েছে। কিন্তু এই রাস্তা দিয়ে প্রতিদিন প্রায় ৫ টি গ্রামের মানুষ যাতায়াত করেন । স্থানীয় লোকজনের দাবি এই রাস্তাদিয়ে প্রতিদিন প্রায় পাঁচ হাজার মানুষ চলাচল করে থাকে। ভ্যান, আটো, মটর সাইকেল সহ পন্যবাহী যানবাহন  ইত্যাদি  চলাচল করে। কিন্তু এখন সড়কটির মিঠাখালী ১নং ওয়াডের কিছু  অংশের যে বেহাল দশা তার চিত্র খুবই ভয়াবহ । সাধারণ ভ্যান ও চলাচল করতে কস্ট হচ্ছে এবং প্রতি নিয়ত দুর্ঘটনা ঘটছে ।

দুর্ঘটনা এড়াতে সড়কটি সংস্কার করন অতি জরুরী ।

মিঠাখালী  গ্রামের মানুষের দাবি, এই সড়কটিতে ছোট বড় কয় একটি ব্রীজ ও কালভার্ড রয়েছে। এল,জি,আই,ডি অধীনাস্ত ওই সড়ক টি গত তিন বছর আগে পূর্ণ নির্মাণকাজ শুরু হলেও আজও শেষ হয়নি এই সড়কটির নির্মাণকাজ। ফলে দূর্ভোগ যেন নিত্য দিনের সঙ্গী হয়ে গেছে পথচারী দের। বিশেষ করে বর্ষাকাল আসলে স্যাতসেতে কাদার ঝিলিক গত তিন বছর ধরে যেন জনস্বাধারণ দের নিত্যসঙ্গী।

এ বিষয়ে মিঠাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইস্রাফিল হোসেন হাওলাদারের কাছে যানতে চাইলে তিনি বলেন যেহুতু সড়কটি এল,জি,আই,ডি মন্ত্রনালয়ের অধীনে, তবে আশা করি বর্ষা মৌসুম গেলেই পুনরায় বাকি কাজ শুরু হতে পারে।

এদিকে স্থনিয় জনস্বাধারন জোর দাবি জানিয়েছেন রামপাল মোংলার উন্নয়নের রুপকার, বর্তমান খুলনা সিটি কর্পারেশনের মেয়র আলহাজ্ব

তালুকদার আব্দুল খালেক মহাদয়ের কাছে। স্থনিয়রা বলেন মেয়র কাছে আমাদের জোর দাবি সড়কটি যেন দ্রুত সময়ের মধ্যে সস্কার করা হয়।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নওগাঁয় গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ যুবক আটক মুজিব বর্ষে জাতীয়করণ আদায়ের লক্ষ্যে বৃহত্তর ঐক্যের প্রস্তুতি বইমেলায় আসছে সাকিব জামাল এর  ‘পায়রা ও জলপাই পাতার গান’ নওগাঁয় মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত প্রেম ঘটিত বিষয় নিয়ে অভিমান  চলে গেলেন শিক্ষক পিতার কিশোর ছেলে ঘনকুয়াশাকে উপেক্ষা করে নওগাঁয় মাঠে মাঠে চলছে বোরো ধান রোপনের প্রস্তুতি বিনা নোটিশে ব্যক্তি মালিকাধীন দোকান  উচ্ছেদের অভিযোগ প্রশাসনের বিরুদ্ধে আমি আমার নির্বাচিত এলাকায় মাদক, সন্ত্রাস, চাদাবাজি দেখতে চাইনা : নাসির উদ্দীন এমপি ঝিনাইদহে, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানে ৮৪তম জন্মবার্ষিকী পালিত  ঝিনাইদহে কমিউনিটি রান্না ঘর ও শেলাই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মাছ শিকারের সময় ট্রলার সহ ২৬ ভারতীয় জেলে আটক করেছে নৌবাহিনী  সারা-কার্তিকের সিনেমায় আলোচিত কে এই আরুশি শর্মা? ভ্রমণ পিপাসু দের পদচারণায় মুখর সুন্দরন  শাবানা আজমির গাড়িচালকের বিরুদ্ধে এফআইআর ফের বৃষ্টির পূর্বাভাস, আসছে শৈত্যপ্রবাহও ঝিনাইদহের সাধুহাটিতে গাঁজাসহ আটক ১ ২-০ গোলে জিতে শুভ সূচনা ঝিনাইদহের বগুড়ার শেরপুরে সবজি সহ নিত্যপণ্যের দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা বগুড়া শেরপুরে ৩দিনব্যাপী বস্ত্র ও কুঠির শিল্প পণ্যমেলার উদ্বোধন নওগাঁয় আদিবাসী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন গ্রেফতার বগুড়ার শেরপুরে দারিদ্র বিমোচনে নবারুন ঐক্য সংঘের ভ্যান বিতরণ নওগাঁয় ৭৫ বোতল ফেন্সিডিল সহ এক নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার হাসেম চাচাকে হারিয়ে আমি বড় অসহায় : পানি সম্পদ উপমন্ত্রী মহেশপুরে শত্রুতার জেরে ৪২’শতক জমির ফসল নষ্ট করলো ভাইয়েরা মুজিব শত বর্ষ উপলক্ষে সুধী সমাবেশ করেছে চর ভয়রা উচ্চ বিদ্যালয়

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com