ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বাগেরহাটের মোংলার মিঠাখালী বাজার থেকে রাস্তাটি সস্ককার না করায় চরম ভোগান্তিতে জনসাধারণ

বায়জিদ হোসেন,বাগেরহাট।। 

বাগেরহাট জেলার মোংলা উপজেলার মিঠাখালী  ইউনিয়নের  মিঠাখালী বাজার থেকে রাস্তাটি মড়েলগজ্ঞের ডেউয়াতলা বাজার ব্রীজ প্রর্যন্ত প্রায় ৮ কিলোমিটার।

সড়কটির মিঠাখালী ১নং ওয়ার্ডের বিশেষ কিছু অংশের বেহাল দশা দেখা দিয়েছে। ফলে চরম ভোগান্তির মধ্যে চলাচল করছে হচ্ছে স্কুল,কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও পথচারি রা। মিঠাখালী  ইউনিয়নে, ছোট বড় প্রায় ৭ টি গ্রাম রয়েছে। কিন্তু এই রাস্তা দিয়ে প্রতিদিন প্রায় ৫ টি গ্রামের মানুষ যাতায়াত করেন । স্থানীয় লোকজনের দাবি এই রাস্তাদিয়ে প্রতিদিন প্রায় পাঁচ হাজার মানুষ চলাচল করে থাকে। ভ্যান, আটো, মটর সাইকেল সহ পন্যবাহী যানবাহন  ইত্যাদি  চলাচল করে। কিন্তু এখন সড়কটির মিঠাখালী ১নং ওয়াডের কিছু  অংশের যে বেহাল দশা তার চিত্র খুবই ভয়াবহ । সাধারণ ভ্যান ও চলাচল করতে কস্ট হচ্ছে এবং প্রতি নিয়ত দুর্ঘটনা ঘটছে ।

দুর্ঘটনা এড়াতে সড়কটি সংস্কার করন অতি জরুরী ।

মিঠাখালী  গ্রামের মানুষের দাবি, এই সড়কটিতে ছোট বড় কয় একটি ব্রীজ ও কালভার্ড রয়েছে। এল,জি,আই,ডি অধীনাস্ত ওই সড়ক টি গত তিন বছর আগে পূর্ণ নির্মাণকাজ শুরু হলেও আজও শেষ হয়নি এই সড়কটির নির্মাণকাজ। ফলে দূর্ভোগ যেন নিত্য দিনের সঙ্গী হয়ে গেছে পথচারী দের। বিশেষ করে বর্ষাকাল আসলে স্যাতসেতে কাদার ঝিলিক গত তিন বছর ধরে যেন জনস্বাধারণ দের নিত্যসঙ্গী।

এ বিষয়ে মিঠাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইস্রাফিল হোসেন হাওলাদারের কাছে যানতে চাইলে তিনি বলেন যেহুতু সড়কটি এল,জি,আই,ডি মন্ত্রনালয়ের অধীনে, তবে আশা করি বর্ষা মৌসুম গেলেই পুনরায় বাকি কাজ শুরু হতে পারে।

এদিকে স্থনিয় জনস্বাধারন জোর দাবি জানিয়েছেন রামপাল মোংলার উন্নয়নের রুপকার, বর্তমান খুলনা সিটি কর্পারেশনের মেয়র আলহাজ্ব

তালুকদার আব্দুল খালেক মহাদয়ের কাছে। স্থনিয়রা বলেন মেয়র কাছে আমাদের জোর দাবি সড়কটি যেন দ্রুত সময়ের মধ্যে সস্কার করা হয়।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
‘পদ্মা নদীর মাঝি’ থেকে আইসিটি প্রফেশনাল! প্রসঙ্গ : মিড ডে মিল, শিক্ষার গুণগত মানোন্নয়নে সহায়ক না সাংঘর্ষিক? মোঃ রকিব উদ্দীন এর পক্ষ থেকে এমপি মহোদয়কে ফুলেল শুভেচ্ছা বিদ্যাধরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোঃ রকিব উদ্দীন ঝিনাইদহের কালীগঞ্জে দুইটি চোরাই মোটর সাইকেলসহ দুই জন আটক মাগুরা শ্রীপুরে মামলা চলমান,ঘরবাড়ি ভেঙ্গে রাস্তা উদ্ধার! মাগুরার স্বামী পরিত্যক্ত নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে যশোরে দফায় দফায় ধর্ষণের অভিযোগ খুলনা থেকে নিখোঁজ হলো বিশিষ্ঠ ব্যবসায়ী মুসা খাঁন মোঃ শিমুল শাহ্ এর কবিতা “আমাদের গ্রাম” লক্ষ্মীপুরে ছাত্রীকে শিক্ষকের যৌন নিপীড়ন, তদন্ত কমিটি সাপের কামড়ে নিভে গেল দৃষ্টিহীন পিতার বেঁচে থাকার শেষ অবলম্বন যশোর মনিরামপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে জুট মিল শ্রমিকের মৃত্যু নওগাঁয় সুদখোঁড়দের বিরুদ্ধে আন্দোলনের ঘোষনা আত্নগোপনে সুদখোঁররা ২১শে আগস্ট, গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের প্রতি বশেফমুবিপ্রবির গভীর শ্রদ্ধাঞ্জলী ধীরেন্দ্রনাথ দত্ত, বাংলাভাষার প্রথম প্রাণপুরুষ! ঝিনাইদহে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার   গাজায় হামাসের বিভিন্ন ঘাঁটিতে ইসরাইলের বিমান হামলা চীনের সিচুয়ান প্রদেশে ভূমিধসে ৯ জনের প্রাণহানি, নিখোঁজ ৩৫ বোয়িং ৭৮৭-৮ ড্রিমলাইনার গাংচিল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ফরিদপুরে ভাতিজার হাতে চাচী খুন ১৫ আগস্ট এবং  ২১ আগস্ট একই সূত্রে গাঁথা : সেতুমন্ত্রী চলতি (২০১৯-২০) অর্থবছরে প্রাথমিকে ৬১ হাজার শিক্ষকের পদ সৃজন করা হবে রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ আবারও মাধ্যমিকে চালু হচ্ছে যৌন-প্রজনন স্বাস্থ্যশিক্ষা বিলুপ্ত হচ্ছে এনটিআরসিএ, বেসরকারি শিক্ষক নিয়োগে আসছে এনটিএসসি
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com