ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

অনুমতি বিহীন বিদ্যালয়ের মাঠে গরুর হাট : ব্যবস্থাপনা কমিটির সভাপতিকে জরিমানা

আব্দুল বারেক ভূঁইয়া, শরীয়তপুর ।।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার দারুল আমান উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুমতি বিহীন অবৈধ গরুর হাট বসনোর অভিযোগে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এমদাদুল হক ইনু বেপারীকে দশ হাজার টাকা জরিমানা করেছেন ডামুড্যা উপজেলা প্রশাসন।

৯ আগস্ট শুক্রবার সন্ধা ৭.০০ টার দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ডামুড্যা উপজেলা নির্বাহী ম্যাজিট্্েরট কমিশনার (ভুমি) আব্দুল্লাহ্ আল মামুন এই জরিমানার আদেশ প্রদান করেন। স্থানীয় সূত্রে জানা যায়, দারুল আমান উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এমদাদুল হক ইনু বেপারী এবং তার সহযোগী দারুল আমান উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শাহ্জালাল মিন্টু জমুদ্দার, হারুন বাঘা, সাইদুল বালি, হাবিবুর রহমান (কালাচাঁন) গং ব্যক্তিরা দারুল আমান কেন্দ্রীয় জামে মসজিদের উন্নয়নের নামে অনুমতি বিহীন অবৈধ গরুর হাট বসিয়ে প্রতিটি বিক্রয়কৃত গুরু থেকে এক হাজার টাকা করে চাঁদা আদায় করে মোটা অংকের অর্থ আত্বৎস্বাদের পায়তারা করছিলেন, ইনু বেপারী ও তার সহযোগীরা।

মসজিদ কমিটির সভাপতি ও দারুল আমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোক্তার হোসেন খানের সাথে আলাপকালে তিনি বলেন আমি নামে মাত্র দারুল আমান কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি, কিন্তু পরিতাপের বিষয় মসজিদের আয় এবং ব্যয় সংক্রান্ত কোন হিসাব আমার জানা নাই।

দারুল আমান উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এমদাদুল হক ইনু বেপারী কাছে অনুমতি বিহীন অবৈধ গুরুর হাট বসনো ও জরিমানার বিষয়টি জানতে চাইলে বিভিন্ন ভাবে বিষয়টিকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
রামপালে বিএনপি নেতা ফরিদুলের খাদ্য সহায়তা প্রদান অব্যহত প্রশাসনের বিধিনিষেধ মানছে না ফান্দাউক বাজার ব্যবসায়ীরা আমতলীর গাজিপুরে ১০৯ জন নারী- পুরুষসহ ট্রলার আটক মোংলার সাথে সকল জেলা ও উপজেলার  যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা ডাকবাংলা ত্রিমহনীতে অসহায় ও দুস্তদের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ শ্রীপুরের কাদিপাড়া স্বেচ্ছায় লকডাউন করোনা ভাইরাসের কার্যকর ওষুধের স্বীকৃতি ডব্লিউএইচও’র বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন নাকচ নাসিরনগরের চাতলপাড়ে হাঁটে-মাঠে-বাজারে চলছে গণজমায়েত চলে গেলেন প্রিয় হরফুল স্যার করোনার প্রকোপেও সক্রিয় শেরপুরের চাঁদাবাজরা, ৪ জনের বিরুদ্ধে মামলা মিরপুরে ভ্রাম্যমান হাসপাতালের উদ্বোধন কাতারে আজ বুধবার করোনাভাইরাসে ১৫৩ জন আক্রান্ত ১০ টাকা কেজি চাউল বিক্রয় কেন্দ্রের ডিলারের বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ মানবতার আরেক নাম শরীয়তপুর সদর ইউএনও মাহাবুবুর রহমান গৃহবন্দি নিম্নবিত্ত ১৩শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ১০ টাকা কেজি চাউল বিক্রয় কেন্দ্রের ডিলারের বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে বাঙ্গালী শ্রমিক প্রবেশে নিষেধাজ্ঞা শ্রীপুরে মুন্সি পরিবারের উদ্যোগে ত্রাণ বিতরণ ঝিনাইদহে সিভিল সার্জন ও প্রাইভেট হাসপাতাল মালিকদের মতবিনিময় সভা      নওগাঁয় চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির উদ্যোগে দেড় হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ নওগাঁয় কর্মহীন হয়ে পড়া সারে ৩শ’ পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন এক তরুন সমাজ সেবক মোংলা উপজেলায় ছোটবড় অর্ধলক্ষাধীক মাছের ঘের তপ্ত রোদে ফেটে চৌচির, পানির জন্য আহাকার বরগুনা তালতলী  সামাজিক দূরত্ব না মেনে জমজমাট হাট ফের বাড়ল হজযাত্রী নিবন্ধনের সময়সীমা

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com