২২ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৩:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহের হরিনাকুন্ডুর মাদক ব্যবসায়ী জুয়েল মাদক সহ ঝিনাইদহ র‌্যাব ৬ এর হাতে গ্রেফতার

 

নাজমুল হুদা রিপন, হরিনাকুন্ডু,ঝিনাইদহ

ঝিনাইদহের হরিনাকুন্ডু থেকে এক মাদক ব্যাবসায়ীকে মাদক সহ গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব ৬। ঝিনাইদহ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ এর নেতৃতে রবিবার এই অভিযান পরিচালনা করা হয়।র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ র‌্যাব ৬ এর সদস্যরা ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু থানার ৭নং রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের পশ্চিম পার্শ্বে জনৈক মোঃ মানিক মাস্টারের পরিত্যক্ত দোকান ঘরের সামনে থেকে মোঃ জুয়েল রানা (২৮),নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তিতে ১০০ (একশত) পিচ গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত জুয়েল রানা হরিনাকুন্ডু থানার জেড়াদহ ইউনিয়নের হরিশপুর গ্রামের মোঃ হানিফ মন্ডল এর ছেলে ।

আসামী জুয়েল কে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিলের ৯(খ) ধারায় মামলার মাধ্যমে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করেন।

 

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com