২২ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৩:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁর নিয়ামতপুরে বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে আদিবাসী সমাবেশ

জনি আহম্মেদ, নিয়ামতপুর, নওগাঁ।।

দশ বছর আগের আদিবাসী আর এখন করা আদিবাসীদের মধ্যে অনেক ফারাক। বর্তমান আদিবাসীদের জীবন যাত্রার মান অনেক উন্নত হয়েছে। আদিবাসীরা এখন লেখাপড়া করে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে আসীন রয়েছে। আদিবাসীরা আওয়ামীলীগের ভোট ব্যাংক। আমরা আশা রাখবো দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আদিবাসীদের উন্নয়ন অব্যাহত রাখতে আদিবাসী তথা দেশের সাধারণ জনগণ আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় বসাবে। শতভাগ নৌকা মার্কায় ভোট দিবে। বর্তমান শেখ হাসিনার সরকার আদিবাসীদের উন্নয়নে অনেক কাজ করেছে। বিশেষ করে আদিবাসী ছাত্র/ছাত্রীদের জন্য শিক্ষা উপকরণ, শিক্ষা বৃত্তি এমন কি এই নিয়ামতপুরেই আদিবাসী সাস্কৃতিক চর্চার জন্য আদিবাসী সাংস্কৃতিক একাডেমী, আদিবাসী শিক্ষার্থীদের জন্য কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র স্থাপন করা হচ্ছে। গতকাল বৃস্পতিবার বেলা ১১টায় জেলা পরিষদ মিলানায়তনে বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে আদিবাসী সমাবেশে ৪৬, নওগাঁ-১ আসনের সংসদ সদস্য, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা আদিবাসী সমন্বয় পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি বাবু নিহার রঞ্জন সরদারের সভাপতিত্বে সমাবেশ বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামূল হক, উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, অফিসার ইন চার্জ তোরিকুল ইসলাম, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, আদিবাসী সমন্বয় পরিষদের সভাপতি ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সদস্য বিষদ মুনি টপ্য।

উপজেলা আদিবাসী পরিষদের সাধারণ সম্পাদক মিঃ সোনাধন টুডু ও পাড়ইল ইউনিয়ন আদিবাসী সমন্বয় পরিষদের সভাপতি শ্রী স্বপন কর্মকারের যৌথ উপস্থাপনায় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি খালেকুুজ্জামান তোতা, বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, বাংলাদেশ ওরাও ছাত্র সংগঠনের (বসা) সাধারণ সম্পাদক সুমন কুজুর, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সাদ্দাম হোসেন সুমন।

সমাবেশে স্মারকলিপি পাঠ করে শুনান উপজেলা আদিবাসী সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক শ্রী বরুন রবিদাস।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com