ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বন্ধুত্ব আজীবন রোমান্টিক আর উত্তেজনায় ভরে রাখার কিছু কৌশল

অন্যদৃষ্টি অন্যরকম।।

কোন কোন জুটি এতটাই রোমান্টিক হন যে তাঁদের দেখে সকলেই ভাবেন, “এত বছর পরও রোমান্স এত সতেজ কীভাবে?” সত্যি কথাটা কিন্তু এই যে যতই ভালোবাসা থাকুক না কেন, কিছু সময় পার হয়ে দুটি মানুষের মাঝে সম্পর্কটা একটু একঘেয়ে হয়েই যায়। জীবনটা বাঁধা পড়ে যায় রোজকার দিনযাপন আর অহেতুক ঝগড়ায়। তবে হ্যাঁ, সম্পর্ক আজীবন রোমান্টিক আর উত্তেজনায় ভরে রাখার আছে কিছু ফর্মুলা। সেই ব্যাপারগুলো নিয়মিত চর্চা করতে হয় দাম্পত্যে আর তাতেই সম্পর্কটা থাকে সবসময় আবেদনময়।

১) ঝগড়াকে ভয় পাবেন না। ঝগড়া হবে, মান অভিমান হবে আর তবেই না কাছে আসার রোমান্টিক বাহানা মিলবে। তবে হ্যাঁ, ঝগড়া কখনো এতটাও বাড়তে দেবেন না যেন দুজনের মাঝে দূরত্ব অনেক বেড়ে যায়।

২) প্রিয় মানুষটিকে চুম্বনের গুরুত্ব কখনোই অবহেলা করবেন না। সব চুম্বনই যৌনতা নয়। বরং চুম্বন হচ্ছে ভালোবাসার সেতুবন্ধন।

৩) মনে রাখবেন, সম্পর্কে আশা-প্রত্যাশা ও অঙ্গীকার থাকবেই। তিনি যেমন করবেন আপনার জন্য, আপনাকেও করতে হবে।

৪) উপহার দিন, অবশ্যই দিন। বিয়ের কিছু বছর পরই বিশেষ দিনেও উপহার দেয়া হয়ে ওঠে না। যদিও অকারণেই উপহার দেয়াটা খুব জরুরী।

৫) “ভালোবাসি” বলুন, কারণে অকারণে বলুন। সকলের সামনে বলতেও দ্বিধা করবেন না।

৬) কখনো ভুল করেই পাবলিক প্লেসে প্রিয় মানুষটিকে ছোট করবেন না।

৭) কখনো কোন অবস্থাতেই অন্যদের সামনে প্রিয় মানুষটিকে ছোট করবেন না, হাসির পাত্র বানাবেন না।

৮) পরস্পরের জীবনের সবচাইতে ভরসার পাত্র হয়ে উঠুন। এমন একজন মানুষ হয়ে উঠুন যাকে সবই বলা যায়। চোখ বুজে বিশ্বাস করা যায়।

৯) প্রিয় মানুষটির আবেগের দাম দিন, আবেগে সাড়া দিন, তার পছন্দ-অপছন্দ মেনে নিজেকে সাজান।

১০) ধন্যবাদ প্রকাশ করতে কখনো ভুলবেন না। ক্ষমা চাইতেও দ্বিধা করবেন না। ভালোবাসায় স্যরি ও থ্যাঙ্ক ইউ থাকে না, এটা একদমই বাজে কথা।

১১) রোজ নিয়ম করে দুজনে আড্ডা দিন, একসাথে টি ভি দেখুন, খান। রাতে ঘুমোতে যাবার আগে নিজের মনে জমে থাকা কথাগুলো বলুন।

১২) লোকের সামনে কখনো ঝগড়া করবেন না। কখনোই না।

১৩) যৌনতাকে কখনো অবহেলা করবেন না। সুন্দর রোমান্টিক সম্পর্কের জন্য যৌনতা অত্যন্ত জরুরী।

১৪) নিজেকে কখনো অবহেলা করবেন না। নিজেকে ভালবাসুন, নিজেকে ভালো রাখুন। সঙ্গীও আপনার দিকে অন্য ভাবে তাকাবেন।

১৫) রোজকার চাল-ডালের হিসাব আর দিনযাপনের একঘেয়ে কথাবার্তা সারাক্ষণ বলবেন না। এগুলো যতটা সম্ভব কম বলুন। অভিযোগও যতটা সম্ভব কম করুন। পরস্পরের পরিবার নিয়ে বাজে কথা তো ভুলেও বলবেন না। সঙ্গীকেও কখনো গালাগাল করবেন না বা গায়ে হাত তুলবেন না।

 

অন্যদৃষ্টি /এস.খাঁন

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
লক্ষ্মীপুরে (৯ নম্বর) মহা বিপদ সংকেত : মাইকিং জাতীয়করণ আদায়ে বার বার ব্যর্থ হওয়া মানে সফলতা উঁকি মারছে হরিণাকুণ্ডু উপজেলায় প্রতিবন্ধী মিন্টু জোয়ার্দারের দেখার কেও নেই; নেই কোন  তার থাকার ঘর ভালো পরিচালকের অপেক্ষায় ফারিয়া অভিষেক হচ্ছে হৃতিকের বোন পশমিনার ঘূর্ণিঝড়: কোন সংকেতে কী অর্থ? যেদিক দিয়ে স্থলে উঠে আসবে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আজ আলহাজ্ব মাওলানা ওবায়দুল মোস্তফা নঈমী ছদারাতে রাঙ্গুনিয়ার জশনে জুলুস কেশবপুরে হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের হেলমেট পরিয়ে দিলেন ওসি মহেশপুরে এতিম ভাই বোনের বসত বাড়িতে জোর পুর্বক তালা, অন্যের বাড়িতে বসবাস বাঁকড়ার মহেশপাড়ায় সরকারি রাস্তা দখলের প্রমাণ পেয়েছে তদন্ত কর্মকর্তারা মনিরামপুরে সন্তানের পিতৃপরিচয় ও স্ত্রীর স্বীকৃতি পেতে আদালতে মামলা কুষ্টিয়া সদর সাব রেজিস্ট্রার মনিরামপুরের সুব্রত সিংহ ও অফিস সহকারী দুদকের জালে ঘুষের টাকা সহ আটক মহেশপুর সিমান্তে বিএসএফ’র গুলিতে ১ জন নিহত ঝিকরগাছার বল্লায় শেখ রাসেল স্মৃতি ১৬ দলীয় ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন ঝিকরগাছার নাভারণ ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিকলীগের সম্মেলন অনুষ্ঠিত   সাহসিকতা ও বীরত্বের পুরস্কার পাচ্ছে নওগাঁয় ট্রেন যাত্রীদের  জীবন রক্ষাকারি সেই গেঞ্জি খুলে উরানো বালকরা জেএসসি-জেডিসির শনিবারের পরীক্ষা স্থগিত সাগান্নায় মুক্তিযোদ্ধা মরহুম সাদেকুর রহমানের বাসভবনে দোয়া মাহফিলও তোবারক বিতরণ পাকিস্তান ১২০ বল খেলে ৬১টি ডটবল দায়িত্ব পালনের জন্য আমি শতভাগ প্রতিশ্রুতিবদ্ধ টি-২০তে ইংল্যান্ডের নয়া ইতিহাস ৯ বরিশাল প্রমীলা ব্যাটসম্যান ০ রানে আউট ! জর্ডানকে রুখে দিয়েছে বাংলাদেশ ছেলেটির নাম রডরিগো সিলভা ডি গাইসটুরান্ড 
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com