ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

‘সিগন্যাল ফোর’ কাকে বলে সেটাও জানেন না আনুশকা!

বিনোদন ডেস্ক।।

ক্রিকেট মাঠে দাপিয়ে বেড়ান স্বামী বিরাট কোহলি। তাকে উৎসাহ দিতে মাঝে মধ্যে সশরীরে গ্যালারিতে গিয়েও বসেন আনুশকা শর্মা। কিন্তু ক্রিকেটের ‘সিগন্যাল ফোর’ কাকে বলে সেটাও এতদিনে বুঝে উঠতে পারেননি এই বলিউড অভিনেত্রী।

বিরাট কোহলিকে সঙ্গ দেওয়ার জন্য এখন আনুশকা রয়েছেন ইংল্যান্ডে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের গ্রুপ পর্বের শেষ ম্যাচে স্বামী বিরাট কোহলিকে উৎসাহ দেওয়ার জন্যই মাঠে গিয়েছিলেন আনুশকাও। গ্যালারিতে বসে বিরাট ও টিম ইন্ডিয়ার খেলা দেখে হাততালিও দিতে দেখা গেছে তাকে। এই ছবি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

বলিউড অভিনেত্রী মাঠে দেখতে পাওয়ার পর থেকেই তার ও বিরাটের ফ্যানেদের মধ্যে উত্তেজনা চরমে ওঠে। অনুশকা যেহেতু বিরাটপত্নী। তাই ধরেই নেওয়া হয় ক্রিকেট খেলার খুঁটিনাটি তিনি সবটাই জেনে গেছেন নিশ্চয় এতদিনে। কিন্তু না, তা একেবারেই নয়। অনুশকা খেলার মাঠে থাকলেও সব কিছু তিনি জানেন না। এদিন খেলা দেখতে গিয়ে অনুশকা তাঁর এক বন্ধুকে জিজ্ঞাসা করেন, ‘এটাই কি সিগন্যাল ফোর?’। মানে চার রান নেওয়ার পর আম্পায়ার মাঠে থেকে যে সিগনাল দেখান, সেটাই কি চার রানের সিগন্যাল।

এই ভিডিও সামনে আসার পর থেকে টুইটারে অনেকেই হাসাহাসি শুরু করেছেন অনুশকাকে নিয়ে। কারণ এই সামান্য বিষয়টা একটু আধটু যারা খেলে দেখেন তারাও জানেন। সেখানে একজন ক্রিকেটারের স্ত্রী হয়ে অনুশকার না জানা সবাইকে অবাকই করেছে বটে।

Facebook Comments


শিরোনাম
পাকিস্তানে হাসপাতালে আত্মঘাতী হামলা, নিহত ৭ ৪০তম বিসিএসের ফল ঈদের আগেই ৭ কলেজের অধিভুক্তি বাতিলের ক্ষমতা ঢাবির নেই: উপ-উপাচার্য পর্নোগ্রাফিতে আসক্তদের ওপর ফেসবুক-গুগলের নজরদারি বিরোধীদলীয় নেতা হচ্ছেন রওশন ‘বালিশকাণ্ডে’ ৬২ কোটি টাকার দুর্নীতি, দায়ী ৩৪ প্রকৌশলী পোরশায় ওসির তৎপরতায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো পূজা মধুহাটী সপ্রাবি বঙ্গমাতা ফুটবলের ফাইনালে উঠলো বঙ্গমাতা ফুটবলের ফাইনালে রূপদাহ সপ্রাবি ২৪ তম বিশ্ব স্কাউট জাম্বুরীতে আমেরিকায় বাংলাদেশ স্কাউটস ঝিনাইদহের কোটচাঁদপুরে অবৈধ গর্ভপাতের মূলহোতা রিনা পারভিন আটক কুষ্টিয়ার মিরপুরের জাসদ সভাপতি মহাম্মদ শরীফের স্ত্রীর মৃত্যু : জাসদ”র শোক লক্ষ্মীপুরে সিলিন্ডার বিস্ফোরণে ১৯ দোকান পুড়ে ছাই : কোটি টাকার ক্ষতি ঢাকায় গণপিটুনিতে নিহত নারীর গ্রামের বাড়ি লক্ষ্মীপুুরে শোকের মাতম, সুষ্ট বিচারের দাবি হরিশংকরপুর আওয়ামী লীগের বিবাদমান দু’গ্রুপের দ্বন্দ নিরসনে শান্তি সমাবেশ করলেন, ঝিনাইদহের পুলিশ সুপার জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে এমএড প্রথম বর্ষ পরীক্ষার সময়সূচি প্রকাশ ১৫তম এনটিআরসিএ’র লিখিত পরীক্ষার প্রবেশপত্র প্রকাশ মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদের জরাজীর্ণ  শিল্পকলা ভবনটি অবশেষে  সংস্কার , এমপিও না দেওয়ায় মাউশি মহাপরিচালককে তলব করল হাইকোর্ট মাগুরা   শ্রীপুরে “শিক্ষা ও চিকিৎসা সহায়তা ট্রাস্ট” গঠনের উদ্যোগ গ্রহণ  খুলনা বিভাগীয় মহাসমাবেশে অংশ নিবেন মীর্জা ফকরুলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ আব্দুল আলিম এর উদ্যোগে “পাটিকাবাড়ী বহুমূখী মাদ্রাসা ও হেফজখানা”র জন্য দোয়া কামনা ঝিনাইদহে বিদ্যুৎ স্পৃষ্টে  এক কৃষক নিহত কালীগঞ্জে  তালা ভেঙে ৩ দোকানে নগদ টাকাসহ মালামাল  চুরি    মাগুরা মহম্মদপুরের ছাত্র বলাৎকারের অভিযোগ উঠেছে
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com