২২ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৩:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

দেশ ও জাতির স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে -এরশাদ

হুসেইন মুহম্মদ এরশাদ । ছবি : সংগৃহীত।

অন্যদৃষ্টি অনলাইন।।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের অবস্থা এখন আরো নাজুক হয়ে পড়েছে। জনগণ এখন রাষ্ট্র ক্ষমতার বিকল্প রাজনৈতিক শক্তি প্রত্যাশা করছে। তাই জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের সামনে সম্ভাবনার দ্বার উন্মুক্ত হয়েছে।
তিনি বলেন, দেশ ও জাতির স্বার্থে এখন আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে এবং আগামী নির্বাচনে জনগণের ম্যান্ডেট গ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করতে হবে। তবেই আমরা জাতিকে অন্ধকার থেকে আলোর পথ দেখাতে পারবো।
সোমবার জাপার বনানীর কার্যালয়ে সম্মিলিত জাতীয় জোটের শরীক ইসলামী মহাজোটের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় ইসলামী মহাজোটের চেয়ারম্যান মাওলানা আবু নাসের ওয়াহেদ ফারুক আগামী সংসদ নির্বাচনে তার জোটের আগ্রহী প্রার্থীদের একটি তালিকা জোট চেয়ারম্যান এরশাদের হাতে হস্তান্তর করেন।
মতবিনিময় সভায় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজু, এমএ রাজ্জাক খান, ইসলামী মহাজোটের মধ্যে ইসলামী মহাজোটের চেয়ারম্যান আলহাজ্ব আবু নাসের ওয়াহেদ ফারুক, মহাসচিব মাওলানা আবু হাসনাত, আলহাজ্ব মাওলানা আলতাফ চৌধুরী, মুফতি মোর্শেদ প্রমুখ বক্তৃতা করেন।

জনগণ এরশাদের উন্নয়নের শাসনামলে ফিরে যেতে চায় : মিলন
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, দেশে আজ সর্বক্ষেত্রেই অস্থিরতা বিরাজ করছে। জনগণ আওয়ামী লীগ-বিএনপির যাতাকলে আজ পিষ্ট। তারা হানাহানি ও প্রতিহিংসার রাজনীতি থেকে মুক্তি চায়। তারা আবার এরশাদের উন্নয়নের শাসনামলে ফিরে যেতে চায়। গতকাল রাজধানীর চকবাজার জাপা কার্যালয়ে লালবাগ ও চকবাজার থানার উদ্যাগে যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাসুম চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন নগর জাপা নেতা ওয়াহেদুর রহমান ওয়াহেদ, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, আবুল বাসেদ, কামাল হোমেন, শাহাদাত হোসেন প্রমুখ।

 

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com