ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ময়মনসিংহে নিখোঁজ যমজ ৩ বোন উদ্ধার

স্টাফ রিপোর্টার//

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে আলোচিত ফুলপুর থেকে নিখোঁজ ৩ যমজ বোন উদ্ধার ও জড়িত ৬ জনকে গ্রেপ্তার করেছে। গতকাল দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এ তথ্য জানান। গত ১৫ই জুন জেলা ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের আ. রহমানের যমজ ৩ কন্যা আবিদা সুলতানা (১৫), সাহানা সুলতানা সুমা (১৫) ও রেজিয়া সুলতানা চম্পা (১৫) নিখোঁজ হয়ে যায়। এ ব্যাপারে ভিকটিমের চাচা আ. ছালাম ফুলপুর থানায় জিডি করেন। বিষয়টি গুরুত্ব দিয়ে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ডিবি পুলিশের অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দকে তদন্তের নির্দেশ দেন। পুলিশ অভিযান চালিয়ে গত ১৭ই জুন শেরপুর জেলা নকলা থেকে আবিদা সুলতানা পপিকে উদ্ধার করা হয়। অপহরণ হয়েছে বিষয়টি নিশ্চিত হয়ে ১৮-০২-১৯ তারিখ ৯ জনকে আসামি করে ভিকটিমের বাবা আ. রহমান বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই দিনেই জড়িত সুলতান মাহমুদ ও মাসুদ রানাকে গ্রেপ্তার করে পুলিশ।

এর সূত্র ধরে একই দিনে আসামি মোমেন ও সুরাইয়া রাহাকে ঢাকা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তাদের দেয়া তথ্য অনুযায়ী ১৯শে জুন ভোর রাতে আসামি মুন্না এবং জুয়েলকে শেরপুর জেলার নকশী বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে এবং তাদের হেফাজতে থাকা নিখোঁজ অপর দুই ভিকটিম চম্পা ও সুমাকে উদ্ধার করা হয়। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত ৬ জন আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আসামিরা সকলেই শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার। উল্লেখ্য, যমজ তিন বোন ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সাংবাদিক সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন (সদর সার্কেল) ও জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অন্যদৃষ্টি/টিএইচ

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
লিবিয়ায় গুলিতে নিহত ২৬ বাংলাদেশির ৮ জনই কিশোগঞ্জের ভৈরবের নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ।।পুলিশ ফাঁড়ি লকডাউন রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি ঝিনাইদহে প্রতারণার অভিযোগে এক যুবকে গ্রেফতার করেছে সিআইডি কুষ্টিয়ার মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের দেয়া হচ্ছেনা বেডসীড ঝিনাইদহের শৈলকুপায় করোনায় কর্মহীন বৃদ্ধকে অটো ভ্যান উপহার কিশোরগঞ্জের কৃতি সন্তান চালক বিহীন হেলিকপ্টারের আবিস্কারক হুমায়ুন কবির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও আমেরিকান নাগরিক সহ-৯ জন জখম কোটচাঁদপুরে পানিতে বন্দি ৬টি অসহায়  পরিবার, প্রশাসনের হস্তক্ষেপ কামনা স্যার নিজেই ড্রাইভার! কুষ্টিয়ায় নি‌খোঁজের ১৮ ঘন্টা পর নদী‌তে ভে‌সে উঠ‌লো ব্যাংক কর্মকর্তার মৃত‌দেহ হরিণাকুণ্ডুর পল্লিতে এক গৃহবধুর আত্মহত্যা জাতীয় পরামর্শক কমিটি সতর্ক করল করোনা নিয়ে ! বৈশ্বিক চাহিদা মেটাতে বাংলাদেশ সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ভালো লাগেনি পামেলার আম্ফানে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে শাহরুখ শর্তসাপেক্ষে সবকিছু খুলছে নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন শুরু মোংলায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী ঘর বরাদ্দ, বিতরণ করা হয়েছে জিআর চাল প্রবাসী জাহিদুল ইসলাম বাহারে উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ নান্দাইলের মিতু গাইবান্ধায় শ্বশুরালয়ে হত্যার অভিযোগ

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com