ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

পাবনায় মায়ের হত্যাকারী বাবার ফাঁসির দাবিতে রাস্তায় দুই শিশু

পাবনা প্রতিনিধি।।

মা মাহমুদা আক্তার মীমের হত্যাকারী ঘাতক বাবা পিন্টু মিয়ার ফাঁসির দাবিতে রাস্তায় দুই অবুঝ শিশু।

রোববার (৯ জুন) দুপুরে পাবনা প্রেস ক্লাবের সামনে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে সবার সঙ্গে মানববন্ধনে অংশ নেয় মীমের দুই সন্তান, ছেলে আল মাহিম (৮) ও মেয়ে মুন্তাহা (৩)।

মানববন্ধনে এলাকাবাসী, মানবাধিকার কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। ঘটনার ১৮ দিন পরও কোনো আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।

মানববন্ধনে বক্তব্য দেন আতাইকুলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার মোহাম্মদ আতিয়ার হোসেন, পাবনা প্রেস ক্লাবের সহসভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, মহিলা পরিষদ, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুন্নাহার জলি, সেলিম নাজির স্কুলের প্রধান শিক্ষক হাসিনা আক্তার রোজি, লতিফ গ্রুপের পরিচালক মাহবুব আলী খান বাবলু, আব্দুল বাতেন খান, নিহত মীমের ছেলে মাহিম প্রমুখ। মানব্বন্ধন শেষে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম এবং জেলা প্রশাসক জসিম উদ্দিনের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের দড়িসারদিয়ার গ্রামের আব্দুল মমিনের মেয়ে মাহমুদা আক্তার মীমের প্রায় ১০ বছর আগে বিয়ে হয় একই উপজেলার রাজাইমণ্ডল গ্রামের সগির প্রামাণিকের ছেলে গ্রাম্য চিকিৎসক পিন্টু মিয়ার সঙ্গে।

বিয়ের সময় দেড় লাখ টাকা যৌতুক দেওয়া হলেও পিন্টু মিয়া প্রায়ই যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করত। গত ২১ মে রাত ২টার দিকে পিন্টু, তার চার ভাই ও এক ভাগিনা মিলে মীমকে বেদম মারধর করে রক্তাক্ত করে।

একপর্যায়ে তারা গামছা দিয়ে শ্বাসরোধে মীমকে হত্যার চেষ্টা করে। খবর পেয়ে মীমের বাড়ির লোকজন অচেতন অবস্থায় প্রথমে পাবনা জেনারেল হাসপাতাল এবং পরে রাজশাহীর পপুলার হাসপাতাল, সর্বশেষ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করেন তাকে। ১৭ দিন অসহ্য যন্ত্রণা ভোগের পর গত শুক্রবার সকালে মারা যান মীম।

এ ঘটনায় মীমের ভাই মেহেদী হাসান বাদী হয়ে পিন্টু মিয়াকে প্রধান এবং তার চার ভাই রেজাউল করিম, দোলোয়ার হোসেন, মিজানুর রহমান, মিলন হোসেন এবং ভাগিনা শাকিল হোসেনকে আসামি করে আতাইকুলা থানায় মামলা করেন। তবে পুলিশ এখনও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি।

এ ব্যাপারে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তারা কোনো মতেই পালিয়ে বাঁচতে পারবে না।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
মহেশপুরে এক মুক্তিযোদ্ধা পরিবারের চলাচলের রাস্তা জোরপূর্বক দখল ও প্রাণনাশের হুমকি মহেশপুরে  বিলে কীটনাশক প্রয়োগ করে প্রায় ১৫ লাখ টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। জাবিতে সাংবাদিক লাঞ্ছনা: রাবি রিপোর্টার্স ইউনিটির নিন্দা ঝিনাইদহের ঐতিহাসিক সিদ্ধেশ্বরী মন্দিরের কমিটি গঠন, বঙ্কু সভাপতি অরুন সম্পাদক নির্বাচিত মহেশপুরে দানকৃত ফকিরের আস্তানা থেকে জোর পুর্বক গাছ কর্তন, ইউএন’র নির্দেশে বন্ধ। কালীগঞ্জের সেই ছাত্রী, ধর্ষকদের  শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ ঢাকায় নিয়োগ দেবে পলমাল গ্রুপ মাগুরা শ্রীপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ৩ বছরের শিশুর মৃত্যু রাভিনার সঙ্গে প্রভাসের নাচের ভিডিও ভাইরাল ঝিনাইদহে  সর্প দংশনে এ গৃহবধুর মৃত্যু!  প্রভাস-শ্রদ্ধার ‘সাহো’ মুক্তির আগেই আয় ৩ বিলিয়ন! সিরাজগঞ্জ সলঙ্গাতে জমে উঠেছে আমন ধানের চারার হাট শিক্ষা ব্যবস্থা জাতীয়করণই এনে দিতে পারে স্থায়ী উন্নয়ন জাতির আগামী দিনের কান্ডারীদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে : বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম যশোরের ঝিকরগাছা বাঁকড়ার কপোতাক্ষ নদীতে ময়লা আবর্জনার ভাগার, দেখার কেউ নেই ঝিনাইদহের কোটচাঁদপুর আদর্শপাড়া হতে ৯ বছরের প্রতিবন্ধী শিশু নিখোঁজ নওগাঁর রেল স্টেশনের চোরাই ৬৫০ লিটার ডিজেলসহ চুরি সিন্ডিকেটের ৩ সদস্য গ্রেফতার বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নওগাঁ জেলা বিএনপির প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত নওগাঁর সোনাদিঘীতে দেশের বিভিন্ন জেলার মৎস্য শিকারীদের মিলন মেলা পাবনা সিংগা গাংকোলায় পূর্ব বিরোধের জের ধরে ভাংচুর, আহত-১ যশোর জেলায় ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পেয়েছে ২৪ ঘন্টায় -৬০ জন আক্রান্ত  নওগাঁর নিয়ামতপুরে জন্মষ্টমী পালন শিক্ষাব্যবস্থা জাতীয়করণ ও শিক্ষকদের প্রত্যাশা ‘পদ্মা নদীর মাঝি’ থেকে আইসিটি প্রফেশনাল!
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com