ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শরীয়তপুরের জাজিরায় মুক্তিযোদ্ধার ঘর-বাড়ি ভাংচুর

আব্দুল বারেক ভূঁইয়া, শরীয়তপুর।।

শরীয়তপুরের জাজিরা পৌরসভার ফকির মোহাম্মদ আকন কান্দি গ্রামের অবসর প্রাপ্ত সেনা সদস্য ও জাজিরা উপজেলার মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার আঃ রহমান আকনের ঘর-বাড়ি ভাংচুর করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

৬ জুন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এই ভাংচুরের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। মুক্তিযোদ্ধা আঃ রহমান আকন জানান, ১৯৭১ সালে নিপীড়নের শিকার হয়েছিলাম পাকিস্থানী হানাদার বাহিনীর হাতে জীবন বাজি রেখে দেশের জন্য যুদ্ধ করে স্বাধীন দেশে নিপীড়নের শিকার হচ্ছি, অপরাজনৈতিকবিদ জুলুমবাজদের হাতে, ১৯৮৮ সালে হক কবিরাজ তার লাঠিয়াল বাহিনীদেরকে নিয়ে আমার নিজ বাড়িতে এসে আমার পিতা মরহুম হাবিব আকনকে হত্যা করেছে, পরে আবার আমাকে অনুনয় বিনয় করে আমার সাথে আপোষ মিমাংশা হয়েছে। ২০১৪ সালে হক কবিরাজ স্থানীয় পালিত সন্ত্রাসী বাহিনীদেরকে নিয়ে আমার পা ভেঙ্গে দিয়েছে। বর্তমানে আমি পঙ্গুক্ত অবস্থায় জীবন যাপন করছি।

অভিযুক্তদের বিরুদ্ধে ফৌজদারী আদালতে এখনো মামলা চলমান রয়েছে। যাহার জি.আর  নং ৫২/২০১৪। গত ৬ জুন বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে আমাকে হত্যার করার উদ্দেশ্যে মোঃ মজিবর আকন, মিরাজ আকন, হানিফ আকন, সাইদুল আকন, আজিজুল আকন, নাসির ঢালী, ইনসান ঢালী, ইমরান আকন, জয়নাল আকন, বিল্লাল খান গং ব্যাক্তিরা আমার ঘর-বাড়ি ভাংচুর করেছে এবং লক্ষাধিক টাকার উপরে আর্থিক ক্ষতিগ্রস্থ করেছে।

শুধু তাই নয় আমাকে এবং আমার ছেলে রানা আকনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমার ঘর-বাড়ী ভাংচুরের ঘটনার বিচারের দাবিতে ব্যাক্তি মাধ্যম থানায় মামলা করতে গেলে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন বিভিন্ন প্রকার তালবাহানা করছে। আমি একজন দেশ-প্রেমিক মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা সদস্য হিসেবে প্রশাসনের কাছে আমার দাবি স্থানীয় সন্ত্রাসী বাহিনীদেরকে আইনের আওতায় এনে, আমি এবং আমার পরিবারকে জুলুম নিপীড়ন ও বার বার সন্ত্রাসী হামলার ছোবল থেকে স্বাভাবিক জীবন-যাপন করার জন্য ব্যবস্থা গ্রহণের অনুরোধ করছি। জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেনের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, মুক্তিযোদ্ধা আঃ রহমান আকন অথবা তার কোন লোকজন থানায় মামলা করতে আসেনি।

Facebook Comments


শিরোনাম
ঝিনাইদহে  এক ভূয়া ডাক্তারকে ৩ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত । ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের হাতে ওয়ারেন্টভূক্ত ৫ আসামি গ্রেফতার মোদির কাছে জবাব চায় তনুশ্রী পকেট কমিটি করবেন না : ওবায়দুল কাদের সোনাগাজীর সাবেক ওসি মোয়াজ্জেমের জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ ট্রাম্পের নামে গোলান মালভূমিতে ইহুদি বসতি ‘জাতিগত বিদ্বেষ নীতি’: মিয়ানমারে সহায়তা প্রত্যাহারের হুমকি দিল জাতিসংঘ ঝিনাইদহে সাংবাদিক নেতা মিজানুর রহমান মিলটন’র নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন পাবনার ভাঙ্গুড়ায় কলেজে যাতায়াতের রাস্তা রক্ষার দাবিতে মানববন্ধন ঝিনাইদহের হরিণাকুন্ডুতে শ্রমিক ও মালিকদের অবহিতকরণ সভা ডাক্তার মাসুদুলের বিচারের দাবীতে মাগুরায় স্মারকলিপি প্রদান যবিপ্রবির ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা বরগুনার তালতলী উপজেলা নির্বাচনে প্রার্থীতা ফিরে পেলেন আ’লীগ প্রার্থী রেজবী-উল-কবির ঝিনাইদহ থেকে হারানো তরুণী বাগেরহাটের মোংলায় উদ্ধার উইন্ডিজের বিপক্ষে যে একাদশ দিচ্ছেন বিসিবি! ইকুয়েডরকে উড়িয়ে দিয়ে কোপায় শুভ সুচনা উরুগুয়ের গাইবান্ধায় সর্বনাশা নেশা কেড়ে নিলো মায়ের প্রাণ জীবনে সফল হতে মেনে চলুন পবিত্র কোরআনের চার পরামর্শ ওসি মোয়াজ্জেমকে সোনাগাজী থানায় হস্তান্তর করা হচ্ছে অন্য কোনো কিছুই পরমাণু সমঝোতার বিকল্প হতে পারে না: রাশিয়া বিশ্বকাপ ক্রিকেটে ভারতের কাছে পাকিস্তানের টানা সপ্তম পরাজয় তালেবানের সঙ্গে আলোচনা: আমেরিকাকে সতর্ক করে দিল আফগান স্পিকার পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৩৩ থেকে বাড়িয়ে ৪০ হচ্ছে ! মাগুরায় সাংবাদিকের বৃদ্ধ বাবাসহ ৫ আ’লীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলার অভিযোগ বাগেরহাটের ফকিরহাটে দলবেঁধে মহিলাকে ধর্ষন, আটক ১
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com