ঝিনাইদহে বিয়ের আসর থেকে এক ভুয়া সেনা কর্মকর্তা আটক করল 

Reporter Name / ০ Time View
Update : বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

 স্টাফ রিপোর্টার ।।
ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া (রতনহাট)  থেকে বাংলাদেশ সেনাবাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট পরিচয় ধারী শ্রাবণ নামের এক প্রতারক কে ৯ জুন  বিয়ের আসর থেকে আটক করেছে ঝিনাইদহ থানা বে-রসিক পুলিশ। জানা গেছে শ্রাবণের প্রকৃত নাম জীবন চৌধুরী ওরফে টিটন। সে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের ধানহাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
ঝিনাইদহ সদর থানার এস আই সাখাওয়াত হোসেন জানান রবিবার দিবাগত রাত ৩ টার দিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে এক ব্যক্তি সেনাবাহিনীর সেকেন্ট লেফটেন্যান্ট পরিচয় দিয়ে রতনহাট গ্রামে একটি মেয়েকে বিবাহ করছে। তার আচার আচারনে স্থানীয় জনসাধারণের মনে সন্দেহ হলে ঝিনাইদহ থানা পুলিশ কে খবর দেয়। এই খবরে ঝিনাইদহ সদর থানার এস আই সাখাওয়াত হোসেন সেখানে উপস্থিত হয়ে তাকে বিয়ের আসর থেকে আটক করে। এই সময়ে তার নিকট থেকে সেনা বাহিনীর ব্যবহার কৃত সেকেন্ড লেফটেন্যান্ট নামের একটি পরিচয় পত্র উদ্ধার করা হয়।
যাদবপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লিয়াকত আলী জানায় যে জীবন চৌধুরী ওরফে টিটন বিভিন্ন কখন সেনা অফিসার, র‍্যাব কর্মকর্তা পরিচয় দিয়ে ৪/৫ বিয়ে করেছে। তাছাড়া অনেক মেয়ে কে প্রেমের ফাঁদে ফেলে তাদের জীবন শেষ করে দিয়েছে। তার বর্তমানে একটি ছেলে সন্তান আছে।
ঝিনাইদহ সদর থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে শ্রাবণ নামের এই ব্যক্তি দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রতারণা মূলক কাজ করিয়া আসিতেছে। তার নামে মহেশপুর থানায় ৩ টি মামলা আছে।
Facebook Comments
Print Friendly, PDF & Email


More News Of This Category