ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

পশ্চিমবঙ্গে তৃনমুল বিজেপি সংঘর্ষ নিহত ৪ , আহত শতাধিক !

 

অন্যদৃষ্টি আন্তর্জাতিক ডেস্ক ।। 

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলায় বিজেপি ও তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে পার্টি অফিসে লাগানো পতাকা সরানোকে কেন্দ্র করে সংঘর্ষে অন্তত চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক।

শনিবার স্থানীয় সময় সন্ধ্যায় জেলাটির সন্দেশখালী এলাকার ন্যাজাটে পার্টি অফিসে দলীয় পতাকা সরানোকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়। স্থানীয় সংবাদমাধ্যম বলছে, শনিবার সন্ধ্যায় সন্দেশখালীতে বুথ কমিটির বৈঠক হচ্ছিল। এসময় পার্টি অফিসে লাগানো পতাকা সরানোকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়।

যে পার্টি অফিসে বুথ কমিটির বৈঠক হচ্ছিল, সেখানে কয়েকদিন আগে বিজেপি তাদের দলীয় পতাকা লাগিয়ে দেয়। শনিবার সে পতাকা নামিয়ে নিজেদেরটা লাগাতে চান তৃণমূলের কর্মীরা। এতে বাধা দেয় বিজেপি। পরে শুরু হয়ে যায় পাল্টাপাল্টি আক্রমণ।

রাজ্যের মন্ত্রী এবং উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেছেন, সংঘর্ষে নিহত কায়েম মোল্লা (২৪) তাদের সমর্থক।

এদিকে, রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু দাবি করছেন, সংঘর্ষে তাদের দলের পাঁচ কর্মী নিহত হয়েছেন। এর মধ্যে সুজিত মণ্ডল, তপন মণ্ডল ও সুকান্ত মণ্ডল নামে তিনজনের মরদেহ পাওয়া গেছে। বাকি দুইজনের মরদেহ কৌশলে পুলিশ সরিয়ে ফেলেছে বলে তার অভিযোগ।

তিনি বলেন, আমাদের দলের আরও চারজন নিখোঁজ। এর মধ্যে শঙ্কর মণ্ডল এবং দেবদাস মণ্ডল নামে দুইজনের মৃত্যু হয়েছে বলে আমরা খবর পেয়েছি। কিন্তু পুলিশ মৃত সংখ্যা কমিয়ে দেখাতে তাদের মরদেহ সরিয়ে ফেলেছে।

এদিকে, তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, আমাদের এক কর্মী নিহত হয়েছেন। বিজেপির লোকেরা তাকে গুলি করে মেরেছে।

Facebook Comments


শিরোনাম
ইকুয়েডরকে উড়িয়ে দিয়ে কোপায় শুভ সুচনা উরুগুয়ের গাইবান্ধায় সর্বনাশা নেশা কেড়ে নিলো মায়ের প্রাণ জীবনে সফল হতে মেনে চলুন পবিত্র কোরআনের চার পরামর্শ ওসি মোয়াজ্জেমকে সোনাগাজী থানায় হস্তান্তর করা হচ্ছে অন্য কোনো কিছুই পরমাণু সমঝোতার বিকল্প হতে পারে না: রাশিয়া বিশ্বকাপ ক্রিকেটে ভারতের কাছে পাকিস্তানের টানা সপ্তম পরাজয় তালেবানের সঙ্গে আলোচনা: আমেরিকাকে সতর্ক করে দিল আফগান স্পিকার পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৩৩ থেকে বাড়িয়ে ৪০ হচ্ছে ! মাগুরায় সাংবাদিকের বৃদ্ধ বাবাসহ ৫ আ’লীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলার অভিযোগ বাগেরহাটের ফকিরহাটে দলবেঁধে মহিলাকে ধর্ষন, আটক ১ মোংলার মেরিন ড্রাইভ রোডে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে আটক ২ বেনাপোলে ২ কোটি টাকার স্বর্ণেরবার সহ আটক ৪ রক্তনালী ব্লক হওয়া বন্ধ হবে যে সব খাবারে হাতের তালু অতিরিক্ত ঘামে? প্রতিকার জানুন তীব্র দাবদাহে ভারতে৭০ জনের মৃত্যু! ”চলতি সপ্তাহেই খালেদার জিয়ার জামিন” বিদ্যালয়ে দেহ ব্যবসা, অজ্ঞান প্রধান শিক্ষক র‌্যাব পরিচয়ে বিএনপি নেতা হাসান মামুনকে তুলে নেওয়ার অভিযোগ, নিঃশর্তে ফিরিয়ে দেওয়ার দাবি ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ”আমি সংসদে দাঁড়ালেই ৩০০ এমপি উত্তেজিত হন” ”অবৈধ সংসদে কেন এসেছেন?” আলোচিত সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন অবশেষে গ্রেফতার শক্তিশালী সশস্ত্রবাহিনী গড়ে তোলার জন্য আর্ম ফোর্সেস গোল-২০৩০ প্রণয়ন: প্রধানমন্ত্রী জয়ের জন্য পাকিস্তানের দরকার ৩৩৭ রান খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফের কর্মসূচি দেবে বিএনপি
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com