ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঈশ্বরদীতে ভুয়া ডিবি পুলিশ আটক!

পাবনা প্রতিনিধি।।

ডিবি পুলিশ পরিচয়ে এক বাড়িতে  তল্লাশি চালানোর সময় পথচারীসহ পাশের বাড়ির লোকজন ডিবি পুলিশ পরিচয় প্রদানকারীদের একজনকে চিনতে পেরে রিপন (২৮) নামের একজনকে আটক করে।

খবর পেয়ে ডিবি পুলিশ পরিচয় প্রদানকারীদের অপর সহযোগীরা ঘটনাস্থলে এসে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আটককৃত রিপনকে উদ্ধার করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (০৬ জুন) দুপুরে পাবনা ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের কদিমপাড়াস্থ (বেনজির মন্ডলের ধানের চাতাল সংলগ্ন) মৃত হারেজ উদ্দিনের ছেলে হাবিবুর রহমানের বাড়িতে এই ঘটনা ঘটে।

রাত আনুমানিক ৮টার দিকে ওই বাড়ির পুরুষরা বাড়িতে ফিরে বিষয়টি জানতে পেরে ওই ভুয়া ডিবি পুলিশের সদস্য রিপনকে আটক করে থানায় খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিপনকে আটক করে থানায় নিয়ে আসে। আটক ভুয়া ডিবি পুলিশ রিপন উপজেলার সলিমপুর ইউনিয়নের চরসলিমপুর গ্রামের কালুর ছেলে।

হাবিবের ভাতিজা চপল জানান, বৃহস্পতিবার দুপুরে তার বোন তার স্বামীকে সঙ্গে করে ঈদ উপলক্ষে শ্বশুর বাড়ি নাটোরের গুরুদাসপুর থেকে বাবার বাড়ি কদিমপাড়ায় আসছিল।

এই সময় রিপন, সাইফুল, ইমনসহ আরো একজন উপজেলার দাশুড়িয়া থেকে তাদের অনুসরণ করে বাড়িতে চলে আসে। তারা বাড়িতে প্রবেশ করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার বোনের ব্যাগসহ বাড়ির বিভিন্ন আসবাবপত্রে তল্লাশি চালায়। এই সময় বাড়িতে কোনো পুরুষ মানুষ ছিল না।

চপল আরো জানান, তল্লাশি চলাকালে পথচারীসহ পাশের বাড়ির লোকজন ডিবি পরিচয় প্রদানকারীদের একজন রিপনকে চিনতে পেরে আটক করে।

এই সময় রিপনের অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। পরে তার অন্যান্য সহযোগীরা এসে ডিবি পুলিশ পরিচয় দিয়ে রিপনকে ছাড়িয়ে নিয়ে যায়।

রাতে বাড়ির সবাই বিষয়টি জানতে পেরে রিপনকে আটক করে থানায় সোপর্দ করা হয়।

হাবিবের ছোট ভাই আবু তালেবসহ অন্যান্যরা জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের ডিবি ও থানা পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন বাড়িসহ রাস্তায় দাঁড়িয়ে যানবাহনে তল্লাশি চালায়।

সম্প্রতি একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে একটি মেয়েকে আটক করার ঘটনাও ঘটেছে।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ শক্তি প্রকল্পের ক্যাম পুলিশের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বিকাশ চক্রবর্তি রিপনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তারা ডিবি পুলিশের কেউ না।

জিজ্ঞাসাবাদে রিপন নিজেকে পুলিশের কথিত সোর্স হিসেবে দাবি করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Facebook Comments
Print Friendly, PDF & Email


Leave a Reply

শিরোনাম
কুষ্টিয়ায় ভেজাল গুড় তৈরি, লাখ টাকা জরিমানা সরিষাবাড়ীতে এড মতিয়ার রহমান স্মৃতি সংসদ হুমকির মুখে পাবনায় যুবলীগ কর্মীর বাড়িতে হামলা, হত্যার হুমকি নওগাঁর সীমান্তে কঠোর অবস্থানে বিজিবি-১৬ গাজীপুরে টংগীতে ইউনিয়ন ব্যাংকের শাখা উদ্বোধন নওগাঁয় গভীর নলকূপের পানি সেচ মূল্য বেশী নেওয়ার প্রতিবাদ করায় কৃষকের পানি সেচ বন্ধ টঙ্গীতে স্ত্রী কর্তৃক স্বামী খুন রাজশাহী অঞ্চলে করোনার আরও অবনতি হয়েছে   যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৩১টি নমুনার পরীক্ষা ৮০টি করোনা পজেটিভ  মুজিব শতবর্ষে লক্ষ্মীপুরে শ্রমিকলীগের বৃক্ষরোপণ   ঝিনাইদহে কিন্ডারগার্টেন স্কুলের আর্থিক অনুদান ও সহজ শর্তে রিনের দাবীতে অবস্থান কর্মসুচী পালন শ্রীপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের অবস্থান কর্মসূচি পালিত বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষের চারা রোপণ সবসময় অবহেলিত একটি জনগোষ্ঠী অনুদান ও ঋণের দাবিতে লক্ষ্মীপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন হুসাইনে’র ম্যাজিস্ট্রেট হওয়ার সেই কথা  ‘ভালো থাকবেন রোমান্টিক গানের মাস্টার ভয়েস’ দেশের ১৮ অঞ্চলে ঝড় বৃষ্টি হতে পারে আজ এমপি পদ বাতিল,পাপুল কুয়েতের নাগরিক হলে : প্রধানমন্ত্রী ঝিনাইদহ সাধুহাটিতে সাপের কামড়ে যুবকের মৃত্যু কিশোরগঞ্জ জেলার নীলগঞ্জ বাজারে ভাম্যমান আদালতের ৭০ হাজার টাকা জরিমানা,,, প্রতিদিনই বাড়ছে কাতারে মৃত্যুর সংখ্যা, মোট মৃত্যু ১৩৪, নতুন আক্রান্ত ৬০০জন রামগতির টাংকির ঘাটে মাসে ৮০ কোটি টাকার ইলিশ বিক্রি হয়   সরিষাবাড়ীতে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ঠিকাদারের মৃত্যু ঝিনাইদহে নতুন করে আরো ১৪ জন করোনায়  আক্রান্ত, উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু !

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com