ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

কুড়িগ্রামে প্রধান শিক্ষককে কুপালেন সহকারী শিক্ষক

কুড়িগ্রাম প্রতিনিধি।।

সহকারী প্রধান শিক্ষকের পদ না পেয়ে প্রধান শিক্ষককে দা দিয়ে কুপিয়েছে একই স্কুলের সহকারী শিক্ষক এমরান হোসেন বাবলা (৪২)।

শনিবার (২৫ মে) দুপুরে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ছিট পাইকেরছড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের এ ঘটনা ঘটে। এই ঘটনায় প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রাসেল গুরুতর আহত হলে ভুরুঙ্গামারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ।

তরিকুল ইসলাম রাসেল ছিট পাইকেরছড়া গ্রামের বাসিন্দা। হামলাকারী এমরান হোসেন বাবলা নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের হাতিরভিটা গ্রামের।

প্রধান শিক্ষকের চাচাতো ভাই সেলিম জানান, ছিট পাইকেরছড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের পদ নিয়ে প্রধান শিক্ষকের সাথে সহকারী শিক্ষক এমরান হোসেন বাবলার দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে শনিবার দুপুরে বাবলা প্রধান শিক্ষককে বিদ্যালয়ের ছাদে ডেকে নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার মাথায় দা দিয়ে এলোপাতারি কোপাতে থাকে। এতে তরিকুল ইসলামের মাথায় চারটি গভীর ক্ষতের সৃষ্টি হয়। দায়ের কোপ থেকে মাথা বাঁচাতে হাত দিয়ে দা ধরার চেষ্টা করলে তার ডান হাতের অনামিকা ও কনিষ্ঠা আঙ্গুল এবং বাম হাতের তর্জনী ও মধ্যমা আঙ্গুল হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় প্রধান শিক্ষকের চিৎকারে এলাকাবাসী এসে এমরান হোসেন বাবলাকে আটক করে।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাছিম তানভীর প্রধান শিক্ষকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, হামলাকারীকে আটক করা হয়েছে।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
মোঃ হুমায়ূন কবীর’র কবিতা- ভূল পাবনায় সপ্তাহব্যাপী বিএনসিসি’র ক্যাডেট কোর ব্যাটালিয়ান ক্যাম্পিং এর সমাপনী বেয়াদব উক্তিতে কামড়িয়ে শিক্ষকের ঠোট ছিঁড়ে নিলেন অপর শিক্ষক ঝিনাইদহে  সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ কনস্টেবল আহত রামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ব্যবসায়ীরা লাপাত্তা অপু বিশ্বাসের সাথেও এমন ঘটনা ঘটেছে অসুস্থ হওয়ার আগে কী করছিলেন নুসরাত? ইবির বাংলা বিভাগের অধ্যাপক ইয়াছিন আলীর ইন্তেকাল রাঙ্গুনিয়ায় কুরআন হেফজকারী শিক্ষার্থীদের দস্তারবন্দী অনুষ্ঠিত  আমতলী থানার ওসির বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ ঘুষের হাট বসেছে যশোর বি আর টি এ অফিসে  মিরপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে হানিফ এমপি-আব্দুল হালিম সভাপতি ; কামারুল আরেফিন সম্পাদক গাঙ্গুরিয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে হারুন সভাপতি ও তোজাম্মেল সাধারন সম্পাদক ফের পুরস্কৃত হলেন নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের চৌকস এস আই মিজান প্রেসিডেন্ট পার্কে মা বিদিশাকে সঙ্গে রাখতে চান এরিক, থানায় জিডি শান্তি সম্মেলনে যোগ দিতে কম্বোডিয়া গেলেন স্পিকার আইসিইউতে অভিনেত্রী নুসরাত বিয়ের খবরটি সঠিক নয়, বাংলাদেশ প্রতিদিনকে সৃজিত মুখার্জি নওগাঁর পিএম বালিকা উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান ইবির ‘ডি’ ইউনিটের ফল প্রকাশ : পাশ ২০ শতাংশ নওগাঁয় প্রবাসীর স্ত্রীকে ব্লাকমেইল করে অশ্লিল ভিডিও ধারন, যুবককে আটক গ্রাম আদালত মাধ্যমে এলাকায় ন্যায় ও শান্তি স্থাপন করতে হবে : উপসচিব শওকত ওসামান ঝিনাইদহের ডহরপুকুরিয়া হাফেজিয়া মাদ্রাসায় ১৪ তম ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত  যদি লাশ হয়ে যায় কুষ্টিয়ার মা ও ছেলেকে শ্বাসরোধ করে হত্যা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com