ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ফখরুলের আসনে খালেদা!

অন্যদৃষ্টি অনলাইন।।

বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রাথমিকভাবে মনোনয়ন পেয়েছেন দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাবন্দি ও দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

এছাড়া আরো চারজনকে এ তালিকায় রাখা হয়েছে। তাদের আগামী ২৩ মে নির্ধারিত দিনে মনোনয়নপত্র দাখিল করতে বলা হয়েছে। পরে মনোনয়নপত্র প্রত্যাহারের সময় একজনকে চূড়ান্ত প্রার্থী হিসেবে ঘোষণা করা হবে।

মঙ্গলবার (২১ মে) বিকেলে স্কাইপের মাধ্যমে এ নির্দেশনা দেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লন্ডনে পলাতক তারেক রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ।

বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে খালেদা জিয়া ছাড়া প্রাথমিক মনোনয়ন পেয়েছেন- বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা ও সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন।

জানা যায়, বগুড়া-৬ (সদর) আসনে প্রার্থী মনোনয়নের জন্য মঙ্গলবার বিকেলে ঢাকার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সভা হয়। সেখানে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় কেন্দ্রীয় নেতাদের মধ্যে ছিলেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সভায় স্কাইপের মাধ্যমে লন্ডন থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যুক্ত হন। তিনি সবার সঙ্গে কথা বলেন ও সবার মতামতের ভিত্তিতে এ উপ-নির্বাচনে প্রাথমিকভাবে ৫ জনকে মনোনয়নপত্র দাখিল করতে বলেন।

খালেদা জিয়ার আসন হিসেবে পরিচিত বগুড়া-৬ (সদর) আসনে গত বছরের ৩০ ডিসেম্বর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি নির্বাচিত হলেও নির্ধারিত সময়ের মধ্যে শপথ গ্রহণ না করায় গত ৩০ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। এরপর গত ৮ মে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি।

প্রসঙ্গত, আগামী ২৪ জুন বগুড়া-৬ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটি বগুড়া জেলার যুগ্ম সাধারণ সম্পাদক টি জামান নিকেতা।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
পোরশার গাংগুরিয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ইউনিয়ন আ’লীগ অবশেষে মেয়রের রোষাণল থেকে রক্ষা পেল সরিষাবাড়ীর এক প্রতিবন্ধি তথ্যমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এমরুল করিম রাশেদ পুনরায়  বিদ্যাৎসাহি সদস্য নির্বাচিত রাংগুনিয়ায় হোসাইনী কাফেলার উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত  নওগাঁর উপর শেরপুর উন্নয়ন সমিতির কার্যকরী পরিষদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত দুপচাঁচিয়ার পল্লীতে মন্দিরে দুঃসাহসিক চুরি পরিত্যক্ত ফিতায় সফলতার স্বপ্ন বুনছেন লক্ষ্মীপুরের নারীরা বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে ফান্দাউক পন্ডিতরাম উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত উত্তর নারায়নপুর মাধ্যমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পূর্ণ বগুড়ার শেরপুরে নতুন ভোটার হয়েছে প্রায় ১৭ হাজার মহেশপুরে অধিকাংশ শিক্ষকরাই টিউশনি,গাইড,ও ভর্তি বাণিজ্যে ব্যস্ত, অভিভাবক নিরুপায়, কর্তৃপক্ষ নিরব বঙ্গবন্ধু জাতীয় ফুটবলে ঝিনাইদহ-যশোর ড্র কুলফাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ ঝিনাইদহে  জাতীয় নজরুল সম্মেলন শুরু       মাগুরায় ইয়াবা ও গাঁজা সহ যুবক আটক ঝিনাইদহে ইজিবাইক মালিক ও শ্রমিক সমাবেশ হরিণাকুণ্ডু উপজেলাতে ধানী জমিতে পুকুর কাটা বন্ধে ভ্রাম্যমান আদালত হরিণাকুণ্ডুতে বাজার বনিক সমিতির সভা অনুষ্ঠিত রাজবাড়ী-ফরিদপুর-ভাঙ্গা রেল চলাচল উদ্বোধন রবিবার আকাশ থেকে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী ভাবনা-অনিমেষ সম্পর্কে নতুন মোড় নওগাঁয় ব্যালট পেপারে সিল মেরে কৃষকরা নির্বাচিত করলেন অপারেটর পুলিশের হাতে ইয়াবাসহ ভূয়া ম্যাজিষ্ট্রেট আটক ! একটি রোগীও চিকিৎসা বিহীন অবস্থায় মারা যাবে না : স্বাচিপ দেশের মানুষের কথা চিন্তা কওে সড়ক দূর্ঘটনা আন্দোলন করছি : ইলিয়াস কাঞ্চন

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com