ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শরীয়তপুরের জাজিরায় ইউপি মেম্বারের ঘর-বাড়ী ভাংচুর ও স্ত্রীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা

শরীয়তপুর প্রতিনিধি।।

শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার মোঃ লিটন মাদবরের ঘর-বাড়ী ভাংচুর ও স্ত্রীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা।

১৩ ই মে সোমবার বেলা ১১ টার দিকে এই বর্বচিত ও সংহিসতা ঘটনাটি ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় গ্রামবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ইউপি মেম্বার মোঃ লিটন মাদবর জানান, বড় গোপালপুর ইউনিয়নের ফছু মাদবরের  কান্দি গ্রামের মৃত জয়নব মাদবরের মেয়ে সুমাইয়া আক্তার (১৯) এর সাথে আমার দুই বছর পূর্ব থেকে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং সুমাইয়া আক্তারের পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দিলে সুমাইয়া আক্তারের পরিবারের লোকজন তা প্রত্যাখান করেন। এর পরে সুমাইয়া আক্তার স্ব-ইচ্ছায় আমার বাড়িতে চলে আসে। সুমাইয়া আক্তারের পরিবার আমাদের বিয়েতে অনিচ্ছা প্রোষণ করে, আমার বিরুদ্ধে আদালতে একটি অপহরণ মামলা দায়ের করে। সুমাইয়া আক্তারের বিয়ের প্রাপ্ত বয়স হওয়ায় সুমাইয়া আক্তার ও আমার বিয়ের সিদ্ধান্তে আদালত রায় প্রদান করেন।

গত ২২/০১/২০১৯ইং তারিখে সুমাইয়া আক্তারের সাথে আমার কাবিন রেজিষ্ট্রারের মাধ্যমে বিয়ে হয়। চার মাস যাবৎ আমার স্ত্রী সুমাইয়া আক্তারকে নিয়ে সাংসারিক জীবন-যাপন করছি। বর্তমানে আমার স্ত্রী সুমাইয়া আক্তার তিন মাসের অন্তস্বত্ত্বা। গত ১৩ই মে বেলা ১১ টার দিকে আমার শশুর পক্ষের লোকজন মোঃ আক্কাস মাদবর, স্বপন মাদবর, আনিছ মাদবর, সাগর মাদবর গং ব্যক্তিরা সন্ত্রাসী বাহিনী ভাড়া করে, আমার অনুপস্থিতিতে আমার বৃদ্ধা মাকে মারপিঠ করে এবং আমার ঘর-বাড়ী ভাংচুর করে, আমার স্ত্রী সুমাইয়া বেগমকে জোড় পূর্বক তুলে নিয়ে যায়, আমি এই ঘটনার বিচারের দাবীতে জাজিরা থানায় একটি মামলা দায়ের করেছি। জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত মোঃ নাসির উদ্দিনের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, লিটন মেম্বারের ঘর-বাড়ী ভাংচুর ও তার স্ত্রীকে জোড়পূর্বক তুলে নেওয়ার বিষয়ে মামলা প্রস্তুতি চলছে।

Facebook Comments


শিরোনাম
পকেট কমিটি করবেন না : ওবায়দুল কাদের সোনাগাজীর সাবেক ওসি মোয়াজ্জেমের জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ ট্রাম্পের নামে গোলান মালভূমিতে ইহুদি বসতি ‘জাতিগত বিদ্বেষ নীতি’: মিয়ানমারে সহায়তা প্রত্যাহারের হুমকি দিল জাতিসংঘ ঝিনাইদহে সাংবাদিক নেতা মিজানুর রহমান মিলটন’র নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন পাবনার ভাঙ্গুড়ায় কলেজে যাতায়াতের রাস্তা রক্ষার দাবিতে মানববন্ধন ঝিনাইদহের হরিণাকুন্ডুতে শ্রমিক ও মালিকদের অবহিতকরণ সভা ডাক্তার মাসুদুলের বিচারের দাবীতে মাগুরায় স্মারকলিপি প্রদান যবিপ্রবির ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা বরগুনার তালতলী উপজেলা নির্বাচনে প্রার্থীতা ফিরে পেলেন আ’লীগ প্রার্থী রেজবী-উল-কবির ঝিনাইদহ থেকে হারানো তরুণী বাগেরহাটের মোংলায় উদ্ধার উইন্ডিজের বিপক্ষে যে একাদশ দিচ্ছেন বিসিবি! ইকুয়েডরকে উড়িয়ে দিয়ে কোপায় শুভ সুচনা উরুগুয়ের গাইবান্ধায় সর্বনাশা নেশা কেড়ে নিলো মায়ের প্রাণ জীবনে সফল হতে মেনে চলুন পবিত্র কোরআনের চার পরামর্শ ওসি মোয়াজ্জেমকে সোনাগাজী থানায় হস্তান্তর করা হচ্ছে অন্য কোনো কিছুই পরমাণু সমঝোতার বিকল্প হতে পারে না: রাশিয়া বিশ্বকাপ ক্রিকেটে ভারতের কাছে পাকিস্তানের টানা সপ্তম পরাজয় তালেবানের সঙ্গে আলোচনা: আমেরিকাকে সতর্ক করে দিল আফগান স্পিকার পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৩৩ থেকে বাড়িয়ে ৪০ হচ্ছে ! মাগুরায় সাংবাদিকের বৃদ্ধ বাবাসহ ৫ আ’লীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলার অভিযোগ বাগেরহাটের ফকিরহাটে দলবেঁধে মহিলাকে ধর্ষন, আটক ১ মোংলার মেরিন ড্রাইভ রোডে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে আটক ২ বেনাপোলে ২ কোটি টাকার স্বর্ণেরবার সহ আটক ৪ রক্তনালী ব্লক হওয়া বন্ধ হবে যে সব খাবারে
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com