ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শরীয়তপুরের জাজিরায় ইউপি মেম্বারের ঘর-বাড়ী ভাংচুর ও স্ত্রীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা

শরীয়তপুর প্রতিনিধি।।

শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার মোঃ লিটন মাদবরের ঘর-বাড়ী ভাংচুর ও স্ত্রীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা।

১৩ ই মে সোমবার বেলা ১১ টার দিকে এই বর্বচিত ও সংহিসতা ঘটনাটি ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় গ্রামবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ইউপি মেম্বার মোঃ লিটন মাদবর জানান, বড় গোপালপুর ইউনিয়নের ফছু মাদবরের  কান্দি গ্রামের মৃত জয়নব মাদবরের মেয়ে সুমাইয়া আক্তার (১৯) এর সাথে আমার দুই বছর পূর্ব থেকে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং সুমাইয়া আক্তারের পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দিলে সুমাইয়া আক্তারের পরিবারের লোকজন তা প্রত্যাখান করেন। এর পরে সুমাইয়া আক্তার স্ব-ইচ্ছায় আমার বাড়িতে চলে আসে। সুমাইয়া আক্তারের পরিবার আমাদের বিয়েতে অনিচ্ছা প্রোষণ করে, আমার বিরুদ্ধে আদালতে একটি অপহরণ মামলা দায়ের করে। সুমাইয়া আক্তারের বিয়ের প্রাপ্ত বয়স হওয়ায় সুমাইয়া আক্তার ও আমার বিয়ের সিদ্ধান্তে আদালত রায় প্রদান করেন।

গত ২২/০১/২০১৯ইং তারিখে সুমাইয়া আক্তারের সাথে আমার কাবিন রেজিষ্ট্রারের মাধ্যমে বিয়ে হয়। চার মাস যাবৎ আমার স্ত্রী সুমাইয়া আক্তারকে নিয়ে সাংসারিক জীবন-যাপন করছি। বর্তমানে আমার স্ত্রী সুমাইয়া আক্তার তিন মাসের অন্তস্বত্ত্বা। গত ১৩ই মে বেলা ১১ টার দিকে আমার শশুর পক্ষের লোকজন মোঃ আক্কাস মাদবর, স্বপন মাদবর, আনিছ মাদবর, সাগর মাদবর গং ব্যক্তিরা সন্ত্রাসী বাহিনী ভাড়া করে, আমার অনুপস্থিতিতে আমার বৃদ্ধা মাকে মারপিঠ করে এবং আমার ঘর-বাড়ী ভাংচুর করে, আমার স্ত্রী সুমাইয়া বেগমকে জোড় পূর্বক তুলে নিয়ে যায়, আমি এই ঘটনার বিচারের দাবীতে জাজিরা থানায় একটি মামলা দায়ের করেছি। জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত মোঃ নাসির উদ্দিনের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, লিটন মেম্বারের ঘর-বাড়ী ভাংচুর ও তার স্ত্রীকে জোড়পূর্বক তুলে নেওয়ার বিষয়ে মামলা প্রস্তুতি চলছে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও আমেরিকান নাগরিক সহ-৯ জন জখম কোটচাঁদপুরে পানিতে বন্দি ৬টি অসহায়  পরিবার, প্রশাসনের হস্তক্ষেপ কামনা স্যার নিজেই ড্রাইভার! কুষ্টিয়ায় নি‌খোঁজের ১৮ ঘন্টা পর নদী‌তে ভে‌সে উঠ‌লো ব্যাংক কর্মকর্তার মৃত‌দেহ হরিণাকুণ্ডুর পল্লিতে এক গৃহবধুর আত্মহত্যা জাতীয় পরামর্শক কমিটি সতর্ক করল করোনা নিয়ে ! বৈশ্বিক চাহিদা মেটাতে বাংলাদেশ সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ভালো লাগেনি পামেলার আম্ফানে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে শাহরুখ শর্তসাপেক্ষে সবকিছু খুলছে নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন শুরু মোংলায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী ঘর বরাদ্দ, বিতরণ করা হয়েছে জিআর চাল প্রবাসী জাহিদুল ইসলাম বাহারে উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ নান্দাইলের মিতু গাইবান্ধায় শ্বশুরালয়ে হত্যার অভিযোগ কুষ্টিয়ায় ৮ জন করোনা রোগী শনাক্ত  ঝিনাইদহের বিএনপি নেতা ওহীদ চেয়ারম্যান এর পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কুষ্টিয়ায় নদীতে গোসল করতে নেমে ব্যাংকার নিখোঁজ ঝিনাইদহের কালীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুটি গরুর মৃত্যু করোনা ভাইরাস রোধে ১৫ জুন পর্যন্ত যেসব শর্ত মানতে হবে ইরফান-ঈষাণার ‘প্রবঞ্চনা’ গণপরিবহন চালুর বিষয়ে সরকার ইতিবাচক সিদ্ধান্ত নিয়েছে : সেতুমন্ত্রী নোয়াখালীতে নতুন ২৯ জনের করোনা শনাক্ত, জেলায় মোট আক্রান্ত-৪৫৬জন অপূর্ব-মেহজাবিনের বিয়ে শুক্রবার! ২৪ ঘন্টায় দেশে একদিনে রেকর্ড শনাক্ত ২০২৯,আরও ১৫ জনের প্রাণহানি পোরশায় নিরাপদ আম সংগ্রহের শুভ উদ্বোধন

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com