ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শ্বশুর শ্বাশুড়ি ও স্বামী ছাড় পাবে না: ওসি

শাহনেওয়াজ সুমন, ঝিনাইদহ।।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গোয়ালখালী  গ্রামের গৃহবধু সোনিয়ার মৃত্যু ছিল প্ররোচনামুলক আত্মহত্যা। এ ঘটনার জন্য দায়ী তার শ্বাশুড়ি মর্জিনা খাতুন।

আত্মহত্যা করার আগে সোনিয়া একটি নোট লিখে রেখে যায়। সেখানে তার মৃত্যুর জন্য শ্বাশুড়ীকে দ্বায়ী করে। স্বামীর কাছে যেতে না দেওয়া, রান্না ভালো হলেও রাগারাগি করা, স্বামীর সাথে গল্প করলে বকা-ঝকা করাসহ নানা বিষয় নিয়ে শ্বাশুড়ী তাকে মানসিক ভাবে নির্যাতন করতো।

কিন্তু সোনিয়ার মৃত্যু নিয়ে যে গ্রাম্য রাজনীতি ও দলাদলি শুরু হয় তা তার ময়না তদন্ত রিপোর্ট আসার পর অবসান ঘটেছে। অভিযোগ উঠেছে কিছু রাজনৈতিক ব্যক্তি মৃত্যুকে পুজি করে হত্যা মামলা ও বাড়িঘর ভাংচুরের মতো ঘটনা ঘটায়। পাল্টাপাল্টি বাড়ি ভাংচুরের পাশাপাশি গ্রাম্য মাতুব্বরদের নামে করা হয় মামলা। বিষয়টি নিয়ে বিপাকে পড়ে পুলিশ।

সরেজমিন এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, প্রেমের সর্ম্পকের জেরে প্রায় ১ বছর আগে শৈলকুপা উপজেলার গোয়ালখালি গ্রামের ফিরোজ হোসেনের মেয়ে সোনিয়ার বিয়ে হয় একই গ্রামের বাদশা মিয়ার ছেলে সজিবের সাথে। বিয়ের পর থেকে শ্বশুড় বাড়ির লোকজনের সাথে বনিবনা হচ্ছিল না সোনিয়ার। পাশাপাশি বাড়ি আর সোনিয়ার পরিবারের লোকজন গরীব হওয়ায় সোনিয়ার শ্বাশুড়ি মর্জিনা খাতুন মেনে নিতে পারছিলেন না। স্বামীর সাথে ভালো সম্পর্ক ছিল সোনিয়ার। ভালবেসে বিয়ে করায় দু’জনের মাঝে সম্পর্ক ছিল খুব ভালো। দিনের পর দিন পিতার বাড়িতে যেতে না পারা ও বদ মেজাজি শ্বাশুড়ির দুর্ব্যবহারে অতিষ্ঠ হয়ে গত ২১ এপ্রিল ঘরের ফ্যানের সাথে ফাঁস নিয়ে আত্মহত্যা করে সোনিয়া। সোনিয়ার মৃত্যুর পর মামলা গ্রহনের দাবীতে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করা হয়। স্বামী সজিবের বাড়ি ভাংচুর লুটপাট করা হয়। তবে প্ররোচনামুলক আত্মহত্যার মামলাটি এখনো হয়নি।

সোনিয়ার শ্বাশুড়ি মর্জিনা খাতুন ছিল তার মৃত্যুর অন্যতম কারণ। মুলত তার নির্যাতনেই আত্মহত্যার পথ বেচে নেয় সোনিয়া। এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান বলেন, সোনিয়ার মৃত্যুর ঘটনায় ওই সময় অপমৃত্যু মামলা দায়ের করা হয়। পরবর্তীতে সোনিয়ার পরিবারের পক্ষ থেকে যৌতুকের কারণে নির্যাতনে হত্যার অভিযোগ এনে আরেকটি মামলা করে। কিন্তু তার ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার কথাটি এসেছে।

এখন মামলাটি প্ররোচনামুলক আত্মহত্যার দিকে মোড় নিবে। ওসি বলেন সোনিয়ার শ্বাশুড়িসহ দায়ী ব্যক্তিরা ছাড় পাবে না।

Facebook Comments


শিরোনাম
বাংলাদেশ স্কাউটস, গাইবান্ধা জেলা শাখার নির্বাহী কমিটির সভা ও ত্রৈ-বার্ষিক কাউন্সিল-২০১৯ অনুষ্ঠিত গাইবান্ধায় কারাগারের পাওয়া গেল নিখোঁজ আসামী বকুলের খোঁজ  ইসরাইলের ভয়াবহ দাবানল, আন্তর্জাতিক সহায়তা চান নেতানিয়াহু কুষ্টিয়ার মিরপুর পৌর ছাত্রদলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল এই সরকারের আমলেই অন্যায়কারীদের উচিৎ শিক্ষা দেওয়া হবে: ইনু ঝিনাইদহে জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল নওগাঁয় ইটভাটায় অভিযান চালিয়ে জরিমানা ও ইটভাটা গুড়িয়ে দিলো ম্যাজিস্ট্রেট বর্তমান সময়ে শিক্ষকরাই সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত বরগুনার তালতলী উপজেলা পর্যায়ে  শ্রেষ্ঠ  গ্রাম পুলিশ নির্বাচিত হলেন মহিউদ্দিন আত্মশুদ্ধি ও শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের বাস্তবিক শিক্ষা দেয় রমজান: রোটারিয়ান আবুল কালাম নওগাঁর নওহাটামোড় ফাঁড়ি এলাকায় একের পর এক দুঃসাহসীক চুরি, পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন নওগাঁর সীমান্তে বিএসএফর হাতে বাংলাদেশী আটক বিড়ির উপর সম্পূর্ন ভাবে কর প্রত্যাহারের দাবীতে নওগাঁয় মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল নওগাঁয় ১১টি উপজেলা ও ৩টি পৌর বিএনপির নেতৃবৃন্দের সাথে জেলা বিএনপির মতবিনিময় সভা নওগাঁয় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত, আহত-১ বঞ্চিত কৃষক, উন্নয়নের মানদন্ড কি? পোরশায় মেয়াদপূর্তির পূর্বেই আম নামায় ব্যাবসায়িকে ২০ হাজার টাকা জরিমানা ঝিনাইদহের আড়মুখী গ্রামে আ,লীগের ইফতার ও দোয়া মাহফিল মহেশপুরে পিডিবি’র সিস্টেম লস, গ্রাহকদের ঘাড়ে লসের বোঝা। কোটচাঁদপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০ তম জন্মবার্ষিকী উদযাপিত রাস্তার ইট তুলে ফেলল  তৃণমূলের কর্মী-সমর্থকরা ! আন্তর্জাতিক রোভার মুটে অংশ নিতে ঝিনাইদহের রোভার মিশন আলী নেপাল যাচ্ছে  গোটা বিশ্ব অবাক! ভাসমান ট্রেন আবিষ্কার করলেন বাংলাদেশি আতাউল মাগুরায় সদর উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে ব্যাপক সংঘর্ষ আহত  ২৫  মাগুরার মহম্মদপুর উপজেলার ইউপি চেয়ারম্যান পান্নু মোল্লার জামিন মেলেনি হাইকোর্টে
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com